Apps

আসল Vidmate অ্যাপস জানতে এখানে ক্লিক করুন

অনেকেই আছেন যারা ডাউনলোড করার জন্য ভিটমেট অ্যাপটি খুঁজে থাকে । এই অ্যাপটি সাধারণত অ্যান্ড্রয়েড অ্যাপস । এটি অনেক জনপ্রিয় অ্যাপস এর মধ্যে অন্যতম । অনেকেই আছেন এ এপস টি ব্যবহার করতে চান কিন্তু কোথায় গিয়ে পাবেন তা খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আজকের এই পোস্ট করা । এখান থেকে জানতে পারবেন এই অ্যাপসটি কোথায় ডাউনলোড করবেন এবং কিভাবে ডাউনলোড করবেন এবং কোথায় ব্যবহার করবেন কীভাবে ব্যবহার করবেন সবকিছু বিস্তারিত আলোচনা করা হবে এই পোষ্টের মাধ্যমে সুতরাং আজকের এই পোষ্ট না দেখে কোথাও যাবেন না ।

ভিটমেট এপ্সটি সম্পর্কে তথ্য

প্রথমে কথা বলে নেই এই এপ্সটি সম্পর্কে সম্পূর্ণ তথ্য জেনে নেই নিচে তার তালিকা কারে দিয়ে দিলাম ওখান থেকে দেখে নিন ।

অ্যাপের নাম Vidmate
ভার্শন   3.6 418
অ্যাপ সাইজ 12.68 এমবি
এন্ড্রয়েড ভার্সন 4.3
ডেভলপার ভিটমেট
ক্যাটাগরি বিনোদন
ইন্সটল হয়েছে 10 লক্ষ বারের অধিক
কন্টেন্ট রেটিং 12 বছরের উর্ধ্বে
মূল ফিউচার ভিডিও ডাউনলোড

আসল ভিটমেট অ্যাপ  কিভাবে ডাউনলোড করবেন?

অনেকেই আছেন ভিটমেট থেকে গুগলে সার্চ করেন কিন্তু এই অ্যাপসটি সঠিক কোনটি তা জানেন না অনেক প্রকার অ্যাপস বের হয় । তাই আমি এখানে আপনার সঙ্গে শেয়ার করব আসো অ্যাপসটি আপনি কি দেখে বুঝবেন । প্রথমত একটি কথা না বললেই নয় এই অ্যাপসটি আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন না । তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে তাদের এই ভিটমেট অ্যাপস টি দিয়ে দিয়েছে ওখান থেকে ডাউনলোড করে নিতে হবে । আপনাদের সুবিধার্থে আমি এখানে লিংকটি দিয়ে দিচ্ছি এখান থেকে আপনারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকে ডাউনলোড করে নিতে পারেন নিচে তার দেওয়া হল ।

Vidmate download

অথবা আপনি যদি চান তাহলে গুগোল এ গিয়ে লিখুন vidmate app official লিখে সার্চ করুন এবং দেখতে পারবেন তাদের একটি অফিশিয়াল সাইট । সেখান থেকে আপনারা ডাউনলোড করে নিতে পারেন ।

কিভাবে ভিটমেট ডাউনলোড করবেন তার ধাপ গুলি

  • আপনার ডিভাইসটিতে প্রথমে google.com লিখে সার্চ করুন ।
  • এরপর ওয়েবসাইটটি ওপেন হলে তার ডান পাশে সার্চ বারে vidmate লিখে সার্চ করুন ।
  • এরপর তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি পেয়ে পেয়ে যাবেন সেখানে ক্লিক করুন ।
  • ভিতরে দেখবেন ডাউনলোড অপশন আছে সেখানে ক্লিক করে ডাউনলোড দিন ।

আমাদের পোস্টটি আপনার ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্টে জানিয়ে দিন এবং এই পোস্টটিতে আপনি উপকৃত হলে অবশ্যই আপনার বন্ধুদেরকে শেয়ার করে এই অ্যাপস সম্পর্কে জানিয়ে দিন । এই পোস্টে কোন মতামত থেকে থাকলে তা অবশ্যই কমেন্টে জানিয়ে দিন আমরা যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করব । আমাদের পোস্টে শেষ পর্যন্ত দেখার জন্য আপনাকে ধন্যবাদ ।

Related Articles

Back to top button