Apps

BlueStacks 5 কিভাবে ইন্সটল করবেন ?

BlueStacks 5 মূলত পিসিতে অ্যান্ড্রয়েড অনুকরণ করার জন্য ব্যবহার করা হয় । অনেকেই আছেন পিসিতে গেম খেলেন অ্যান্ড্রয়েড অ্যাপস ইন্সটল করতে চান ,তাহলে এই BlueStacks 5 এর মাধ্যমে তা করা সম্ভব । তাই আজকে আমরা আপনাদেরকে জানিয়ে দেবো কিভাবে এই অ্যাপসটি ইন্সটল করে তা ব্যবহার করবেন । বর্তমান সময়ে এই  BlueStacks 5 মাধ্যমে অনেক প্রফেশনাল গেমার আছেন যারা এটি ব্যবহার করে গেম খেলেন ।

 BlueStacks 5 নিয়ে আরো কিছু তথ্য ।

2021 সালের ফেব্রুয়ারীতে কোম্পানিটি আরো নতুন করে সং আনুষ্ঠানিকভাবে সফটওয়্যার সর্বশেষ পুনরাবৃত্তি BlueStacks 5 চালু করে । এই কোম্পানিটি ইতিমধ্যে 2018 সালে BlueStacks 4 চালু করেছিল । আরেকটি নতুন করে স্মরণ করে  BlueStacks 5 তৈরি করে আরো স্ট্রং করে অ্যাপটি বানানো হয়েছে । এখানে হাই লেভেলের গেম প্লে থেকে শুরু করে আরো অন্যান্য বড় অ্যাপস গুলো ইন্সটল করে কোন সমস্যার সম্মুখীন হতে হবে না । তাই বর্তমান সময়ে এই অ্যাপসটি মানুষের কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে ।

আমরা আজকে এই অ্যাপটি অফিশিয়াল কোথা থেকে পাবেন এবং কিভাবে ইন্সটল করে ব্যবহার করতে পারবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করব । সুতরাং আপনারা অবশ্যই আমাদের পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন ।

BlueStacks 4 সংক্রান্ত জানতে  অথবা ইন্সটল করতে এখনে ক্লিক করুন ।

 BlueStacks 5 কেন এত জনপ্রিয় ?

BlueStacks 5 অনেক ভাই অ্যাপস ব্যবহার করা যায় এবং বর্তমান সময়ে গেমিং এর জন্য এই  BlueStacks 5 ব্যবহার অনেক বেড়ে গেছে । বর্তমান সময়ে অনেক অ্যাপস আছে যেগুলো প্লে স্টোরে শুধু মোবাইল ভার্সন পাওয়া যায় কিন্তু পিসিতে বা ল্যাপটপে এই ভাষণ গুলো থাকে না তো অনেক গেমাররা আছেন বড় ডিসপ্লে তে দেখার জন্য  BlueStacks 5 ব্যবহার করে থাকে । এজন্য বর্তমান সময়ে এই  BlueStacks 5 ব্যবহার অনেক বেড়ে গেছে এবং এই অ্যাপসটি খুব অল্প সময়ের মধ্যে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে । 2018 সালে  BlueStacks 4 রিলিজ করে বর্তমান 2021 সালে BlueStacks 5 নিয়ে এসেছে এবং এই অ্যাপটি বর্তমান সময়ে হাই লেভেলের গেম প্লে করা সম্ভব । তাই আর বেশি কথা না বাড়িয়ে আমার নিচে কিভাবে ইন্সটল করবেন তার ব্যবহার গুলি নিচে উল্লেখ করা হলো নিচ থেকে দেখে নিন   ।

কিভাবে BlueStacks 5 ডাউনলোড এবং ইন্সটল করতে পারবেন ?

১। অ্যাপসটি ডাউনলোড করতে হলে প্রথমে তাদের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে  BlueStacks 5 ডাউনলোড করুন । অথবা চাইলে আমরা এখানে লিংক দিয়ে দিচ্ছি ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন ।

Download BlueStacks 5

২। ডাউনলোড হয়ে গেলে এরপর ইনস্টল ফাইল এ ক্লিক করে এগিয়ে যান । আর একটি কথা আপনার পিসিতে BlueStacks 5 nongat 32 – bit ইনস্টল করা হবে ।

BlueStacks 5 Installer

৩।  install now ওখানে ক্লিক করুন যেমনটি নিচে দেখানো হয়েছে ।

 Install now

৪।  ইনস্টল শুরু হয়ে যাবে এরপর স্কিনে সময় শো করবে সে সময় অনুযায়ী অপেক্ষা করুন ।

downloading

৫। ইনস্টল সম্পন্ন হয়ে গেলে BlueStacks 5 চালু হয়ে যাবে । এরপর আপনি আপনার ইচ্ছামত অ্যান্ড্রয়েড ভাষণ অ্যাপসগুলি ওখানে ইনস্টল করে নিতে পারেন । এবং ব্যবহার করতে পারবেন  ।

install complete

আপনি কিভাবে একটি ভিন্ন অ্যান্ড্রয়েড সংরক্ষণের জন্য BlueStacks 5 ডাউনলোড করতে পারেন ?

আপনি বিভিন্ন অ্যান্ড্রয়েড সংস্করণের জন্য BlueStacks 5 ডাউনলোড করতে পারেন আমাদের ওয়েবসাইটে ভিজিট করে তা দেখে নিতে পারেন । যেমন Nougat 64-bit এবং pie 64- bit (Beta) .

আশাকরি উপরে যে ইন্সটল করার ধারা গুলি দেওয়া হয়েছে আপনি সম্পূর্ণ বুঝতে পেরেছেন । এ ধরনের আরো অন্যান্য পোস্ট আমরা আমাদের এই ওয়েবসাইটে দিয়ে থাকি, তাই চাইলে পরবর্তীতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করে দেখে নিতে পারেন । আমাদের পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Related Articles

Back to top button