Apps

Booyah app কি? কিভাবে download করবেন Mobile/Pc

আজকে আমরা আপনাদের জন্য ব্যতিক্রম ধরনের একটি অ্যাপ সম্পর্কে আলোচনা করব। যেটির নাম হচ্ছে ভূঁইয়া অ্যাপস। আপনি কি এই ভূঁইয়া এপ্সটি সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসেছেন ? যদি এসে থাকেন এক্ষেত্রে বলা যায় আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। এখানে আমরা এই ভূঁইয়া সম্পর্কে আপনাদের বিস্তারিত তথ্য দিয়ে সহযোগিতা করবো।

বর্তমান সময়ে এই এপ্সটি সম্পর্কে অনেকেই জানার জন্য ইচ্ছা প্রকাশ করে থাকেন। সে সকল ব্যক্তিদের জন্য আজকের এই পোস্ট। এই অ্যাপটি সম্পর্কে বিস্তারিত জ্ঞান লাভ করতে চাইলে পুরো পোস্টটি সাথে থাকবেন আশা করি আপনি এই সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানতে পারবেন।

অনেকেই এখন পর্যন্ত জানে না এই এপ্সটি সম্পর্কে। যাদের মনে হাজারো প্রশ্ন কি এই ভূঁইয়া অ্যাপ। এটির ব্যবহার কি এবং কিভাবে কাজ করে ।কি কাজ করে নানা ধরনের প্রশ্ন। আশা করি এই সকল প্রশ্নের উত্তর তারা পেয়ে যাবে এখান থেকে। সেই সাথে এটির ব্যবহার সম্পর্কে বিস্তারিত জানতে পারবে। প্রথমে আমরা তাদের ভূঁইয়া অ্যাপ সম্পর্কে সাধারণ কিছু তথ্য দিয়ে সহযোগিতা করব। এই অ্যাপ ব্যবহার সম্পর্কে জানার পূর্বে অবশ্যই এই অ্যাপসটির সাধারণ তথ্যগুলো জানা দরকার।

Booyah app কি?

আপনি কি জানেন ভূঁইয়া কি ? যদি না জেনে থাকে তাহলে এখান থেকে জেনে নিন।

বুয়াহ অ্যাপ হল একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম যা গারেনা দ্বারা তৈরি করা হয়েছে। এটি ব্যবহারকারীদের ইউটিউব, ফেসবুকের  মতো প্রধান স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে ফ্রি ফায়ার লাইভ স্ট্রিমগুলি হোস্ট করতে দেয়। এটি একটি বিনামূল্যের অ্যাপ যেখানে লোকেরা তাদের প্রিয় স্ট্রীমারগুলিকে স্ট্রিম করতে বা দেখতে পারে এবং অন্য লোকেদের সাথে চ্যাট করতে পারে৷

এছাড়াও এই অ্যাপসটি কিছু সুযোগ-সুবিধা রয়েছে আপনারা সেগুলো সম্পর্কে জানতে পারবেন। এর বিনামূল্যের স্ট্রিমিং সুবিধাগুলি ছাড়াও, ব্যবহারকারীরা তাদের গেমপ্লে বা মোবাইল গেমের বিষয়বস্তুর ভিডিও ক্লিপ আপলোড করতে পারে এবং সবার দেখার জন্য সেগুলি সর্বজনীনভাবে শেয়ার করতে পারে।

কিভাবে download করবেন Mobile/Pc

ভূঁইয়া এপ্সটি সম্পর্কে জানার পর আপনি কি এটি ডাউনলোড করার কথা ভাবছেন ? তাহলে এখান থেকে ডাউনলোড করার পদ্ধতি কি জেনে নিয়ে খুব সহজেই ও সঠিকভাবে জয়েন করতে পারেন ভূঁইয়া অ্যাপে। প্রথমে আপনাদের জানিয়ে দেই কিভাবে ভূঁইয়া অ্যাপ ডাউনলোড করবেন আপনার মোবাইল ফোন থেকে। ভূঁইয়া অ্যাপসটি প্লে স্টোরে অ্যাভেলেবল রয়েছে। এক্ষেত্রে আপনি আপনার ফোন থেকে প্লে স্টোরে গিয়ে সার্চ করতে পারেন ভূঁইয়া অ্যাপ। সেখান থেকে এটি ডাউনলোড করে ইনস্টল করে নিতে পারেন। এরপর আপনার কাছে চাওয়া সঠিক তথ্য গুলো দিয়ে জয়েন হতে পারেন খুব সহজেই।

এখন কথা হচ্ছে অনেকেই কম্পিউটার অথবা ল্যাপটপ এর মাধ্যমে গেম খেলে থাকেন এবং এই ডিভাইসের মাধ্যমে ভূঁইয়া অ্যাপে জয়েন হতে চান। তাদের জন্য আমরা সাজেস্ট করবো । আপনার কোন ব্রাউজার থেকে ভূঁইয়া অ্যাপস লিকে অনলাইন অনুসন্ধান করুন। এরপর অনলাইনে থাকা ভূঁইয়া ব্যবহার করুন। আপনাদের সুবিধার্থে ভূঁইয়া কোম্পানি এটির অনলাইন ওয়েবসাইট রেখেছে। আপনারা সেই ওয়েবসাইটটি মার্ক করে রেখে খুব সহজেই লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন।

গ্যারেনা ইন্টারন্যাশনাল দ্বারা প্রকাশিত ফ্রি ফায়ার বুয়াহ অ্যাপ্লিকেশনটি ফ্রি ফায়ার লাইভ-স্ট্রিমিংয়ের জন্য একটি অফিসিয়াল অ্যাপ। গেম প্রকাশকরা অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের জন্য এই অ্যাপটি তৈরি এবং চালু করেছে। এই অ্যাপটি ডাউনলোড করার জন্য বিনামূল্যে এবং ব্যবহার করা সহজ। বিশ্বের প্রত্যেকে একটি ফ্রি ফায়ার বুয়াহ ডাউনলোড করতে এবং লাইভ-স্ট্রিম করতে এই অ্যাপে লগইন করতে পারে।

Related Articles

Back to top button