Telecom

স্কিটো সিমের মিনিট অফার। স্কিটো মিনিট এবং কেনার নিয়ম ?

বর্তমান সময়ে জনপ্রিয় সিম হয়ে উঠেছে এই স্কিটো । আপনারা সবাই জানেন যে স্কিটো সিম ইন্টারনেট ব্যবহারের অনেক জনপ্রিয় । স্কিটো গ্রামীনফোন কোম্পানির । তারা স্পেশালি তাদের ইন্টারনেট গ্রাহকদের জন্য এই সেম চিমটি তৈরি করেছেন ।

আজকে আমি কথা বলব স্কিটো সিমে কিভাবে মিনিট কিনবেন । অনেকে আছেন যারা স্কিটো সিম ব্যবহার করেন কিন্তু মিনিট কিনতে পারেন না । কিভাবে কিনবেন তা জানেন না । তোরা আজকে জেনে নিন কিভাবে স্কিটো সিমে মিনিট কিনতে হবে । সকল বিষয়ে জানতে পুরোপুরি দেখতে থাকুন ।

স্কিটো সিম মিনিট অফার

স্কিটো সিমে শুধু ইন্টারনেট প্যাকেজ গুলি পাওয়া যায় কিন্তু মিনিট প্যাকেজ কেনার মত কোন বান্ডিল থাকেনা । এই বিষয়টা অনেকেই জানেনা । কারণ গ্রামীন ফোন কোম্পানি আগেই এটি বলে দিয়েছে যে এটি ইন্টারনেট সাশ্রয়ী একটি সিম । এবং এটি ইন্টারনেট চালানোর জন্য স্পেশালি তৈরি করা । কিন্তু এর পরেও আমরা এই সিমের মাধ্যমে কথা বলতে পারব ।

ইন্টারনেট অফার এবং স্কিটো সিমের মিনিট ।

আমি আগেই বলেছিলাম যে স্কিটো সিম মূলত ইন্টারনেট প্যাকেজ কেনার জন্য এবং তা ব্যবহার করার জন্য এসপেশালি তৈরি করা । কিন্তু আপনি যদি মিনিট প্যাকেজ কিনতে চান তাহলে অবশ্যই ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে হবে । স্কিটো সিমের প্রচলিত মিনিট এবং ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করতেছি । তাই মনোযোগ সহকারে নিচে দেখতে থাকুন ।

স্কিটো সিমের ইন্টারনেট অফার পেতে এখানে ক্লিক করুন।

60 মিনিট 3 জিবি ইন্টারনেট 99 টাকা

এখান থেকে আপনি 60 মিনিট টকটাইম অতি জিবি ইন্টারনেট পাচ্ছেন খুবই অল্প দামে 7 দিন মেয়াদ । অফারটি পেতে অবশ্যই *121*1*2# কোডটি ডায়াল করতে হবে । অফারটি মাত্র 99 টাকা ।

250 মিনিট 20 জিবি ইন্টারনেট 439 টাকা ।

এই আকর্ষণীয় অফার টি স্কিটো অ্যাপ এ খুব সহজেই পেয়ে যাবেন । এবং মিনিট গুলোর সকল লোকাল নাম্বারে ব্যবহার প্রযোজ্য । বিসিবি ইন্টারনেট সকল ওয়েবসাইটে ইচ্ছামত ব্রাউজিং করতে পারবেন । এই অফারটি সীমিত সুতরাং আপনারা নিতে চাইলে খুব দ্রুত এই অফারটি নিতে হবে কারণ এই অফারটি কিছুদিনের মধ্যে বন্ধ হয়ে যাবে ।

শেষ পর্যন্ত দেখার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ এবং অন্যান্য অফার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট ক্লিক করে ঘুরে আসতে পারেন ।

Related Articles

Back to top button