Telecom

বাংলালিংক নতুন সিমের দাম । Banglalink new sim offer

আমরা এখন কথা বলব বাংলালিংক নতুন সিম অফার নিয়ে । আপনারা যারা নতুন সিম অফার নিয়ে চিন্তিত তারা অবশ্যই আমাদের এই পোষ্টের মাধ্যমে জানতে পারবেন সকল অফার গুলি সুতরাং আমাদের এই পোস্টটি মনোযোগ সহকারে দেখতে থাকুন । এখানে বিস্তারিত সকল বিষয়ে আলোচনা করা হয়েছে তাই অবশ্যই আমাদের পোস্টে শেষ পর্যন্ত দেখার অনুরোধ রইল ।

অনেকে আছেন নতুন সিম নেওয়ার পর থেকে কি করবেন বাকি অফার থাকছে তা জানেন না এবং তা ব্যবহার করার সুযোগ পান না তাই এই পোস্টটি শুধুমাত্র আপনাদের জন্য খুব গুরুত্বপূর্ণ ।

এখানে আমরা বলব কিভাবে আপনারা এই বোনাস গুলো পাবেন এবং তা ব্যবহার করার ক্ষেত্রে কি কি কৌশল অবলম্বন করতে হবে ।

নতুন সংযোগের সাথে 12 জিবি ইন্টারনেট বোনাস ।

হ্যাঁ আপনি উপরে যা দেখছেন তা আসলেই সঠিক কারণ নতুন সংযোগ দিলে অবশ্যই আপনার 12 জিবি ফ্রী পাবেন । তা কিভাবে পাবেন এটা নিয়ে আজকে বিস্তারিত আলোচনা করা হল অবশেষে দেখতে থাকুন । মাত্র 48 টাকা রিচার্জ এই পেয়ে যাচ্ছেন সঙ্গে সঙ্গে 2 জিবি ইন্টারনেট বোনাস । এবং সাথে আরও রয়েছে 10 জিবি ইন্টারনেট একদম ফ্রি প্রতিমাসে 1 জিবি করে উপভোগ করতে পারবেন তাই পরবর্তীতে আর কোনো ধরনের টাকা রিচার্জ করার দরকার হবে না ।

আরো

নতুন সিম নেওয়ার পর আপনি হয়তো ভাবছেন প্রিপেড গ্রাহকদের জন্য কি এই অফার কার্যকর অথবা এই অফারটি আপনি নিতে পারবেন তা উপভোগ করতে পারবেন । এই পোষ্টের মাধ্যমে আপনাদের এই বিষয়ে বিস্তারিত আলোচনা করছি । হ্যাঁ আপনারা এই অফার ব্যবহার করতে পারবেন এবং আপনাদের জন্য থাকছে আরো সুযোগ সুবিধা 1 পয়সা /সেকেন্ড কলরেট ।

 পূর্বের বন্ধ সিম সক্রিয় করতে এখানে বিস্তারিত আলোচনা করা হলো তাই জানতে এখানে ক্লিক করুন।

বাংলালিংক 48 টাকায় প্রথম রিচার্জ অফার ।

বিশ্বাস করুন আর উপভোগ করুন বাংলালিংক এমন একটি সিম যা সব সময় গ্রাহকদের চিন্তা করে অফার দিয়ে থাকে । বাংলালিংক তাদের গ্রাহকদের সুবিধার জন্য তারা প্রতিনিয়ত অফার দিয়ে থাকছে তার অফারের মধ্যে এটি একটি গুরুত্বপূর্ণ । মাত্র 48 টাকা রিচার্জে 2 জিবি ইন্টারনেট পেয়ে যাচ্ছেন । মেয়াদ থাকবে সাত দিন । অফারটি নিতে ডায়াল করুন *5000*500# আপনাদের সুবিধার্থে আমি নিচে তা তালিকা করে দিয়ে দিচ্ছি ।

রিচার্জ করুন ৪৮ টাকা ।
তাত্ক্ষণিক ফ্রি ইন্টারনেট 2 জিবি ।
ফ্রি ডেটার মেয়াদ7 দিন ।
ইন্টারনেট ব্যালেন্স চেক কোড * 5000 * 500 # ।
মূল অ্যাকাউন্টে থাকবে ৪৮ টাকা ।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট প্রতিমাসে 1 জিবি ।

প্রতিবারে 48 টাকা রিচার্জ করলেই 2 জিবি ইন্টারনেট এবং সঙ্গে থাকছে 1 পয়সা /সেকেন্ড । একজন গ্রাহকের প্রতি মাসে 1 জিবি ফ্রি ইন্টারনেট অনেক জনপ্রিয় একটি অফার ।

  1. 1 জিবি (মেয়াদ 7 দিন) এর একটি বিশেষ ইন্টারনেট প্যাক ।
  2. যা কেবলমাত্র ইউএসএসডি ডায়াল * 132 * 111 # এর মাধ্যমে নেওয়া যেতে পারে ।
  3. প্যাকটি প্রতি মাসে একবার পাওয়া যাবে (প্রথম ৪৮ টাকার রিচার্জ থেকে) 10 বার পর্যন্ত ।
  4. নতুন বাংলালিংক সিমের সকল গ্রাহক এই ইউএসএসডি ( USSD code * 132 * 111 # ) ডায়ালের মাধ্যমে 10 গিগাবাইট পর্যন্ত সুবিধা নিতে পারবেন ।
  5. এই অফার সমূহ অটো রেনুয়াল না ।
  6. অব্যবহৃত ইন্টারনেট মেয়াদ শেষে , মেয়াদ বাড়ানো যাবে না ।
  7. ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন * 5000 *500 # ।

বাংলালিংক সিম অ্যাক্টিভেশন বোনাস ।

আপনি নতুন সিম নেওয়ার সঙ্গে সঙ্গে যা যা পাচ্ছেন তা তা উল্লেখ করে দেওয়া হচ্ছে তালিকা আকারের তাই সুতরাং আপনারা আর কোন টেনশন করবেন না এখানে যা যা উল্লেখ করছি আপনারা সিমের মধ্যে তা বুঝে নিবেন । এখান থেকে পেয়ে যাচ্ছেন 5 টাকা টি ব্যালেন্স 15 দিনের জন্য ,যে কোন বাংলালিংক পরিষেবার জন্য ব্যবহার করা যেতে পারে । আরও থাকছে 50 এমবি বোনাস ইন্টারনেট তিন দিনের জন্য । প্রথম একাউন্টের ব্যালেন্স চেক করবেন *121*100#  । 10 সেকেন্ড পালস কলরেট হার 24/ 7 ঘন্টা ।

বাংলালিংক নতুন সিমের দাম ।

অনেকেই আছেন বাংলালিংক নতুন সিমের দাম জানেন না এবং কত দিয়ে কিনবেন তা বুঝে উঠতে পারেন না । আপনাদের সুবিধার্থে আমি নিচের তা উল্লেখ করে দিচ্ছি এখান থেকে আপনারা জেনে বাজার থেকে অথবা কাস্টমার কেয়ার থেকে অথবা দোকান থেকে কিনে নিতে পারবেন । নতুন সিমের দাম 200 টাকা । এটি সীমিত সময়ের জন্য থাকছে । এ বাংলালিংক নতুন সিম অফ পার্টিকে প্রদেশের এক রেট দারুণ জন্য উপযুক্ত ।

বন্ধুরা আপনাদের এই সিম সম্পর্কে আরো বিস্তারিত জানতে অথবা অন্যান্য সিম বিস্তারিত জানতে আমরা উপরের লিংক দিয়ে দিয়েছি এখান থেকে তা দেখে নিতে পারেন । পোষ্টের সংক্রান্ত কোন প্রশ্ন থেকে থাকলে টবসে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানিয়ে দেবেন এবং আমরা তার উত্তর দেওয়ার চেষ্টা করব । সর্বশেষ প্রজন্ত আমাদের প্রশ্ন টি দেখার জন্য আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভালো থাকবেন ।

Related Articles

Back to top button