Telecom

গ্রামীণফোন বন্ধ সিম অফার,বন্ধ সিম অফার শর্ত সমুহ

আপনি কি বন্ধ সিম অফার করছেন । তার এই পোষ্টের মাধ্যমে আপনি জেনে যাবেন বন্ধ সিম অফার । এখানে কথা বলেছি বন্ধ সিম অফার সংক্রান্ত সকল তথ্য । অনেকেই আছেন অনেকদিন ধরে বন্ধ রাখেন এরপর খুললেই স্বাভাবিকভাবেই চালিয়ে জান কিন্তু আপনি কি জানেন বন্ধ সিমের অনেক আকর্ষণীয় আকর্ষণীয় অফার gp bondho sim offerথাকে । যারা জানেন না তাদের জন্য আজকের এই পোস্ট টি তাই এই পোস্টটি সম্পূর্ণ শেষ না করে কোথাও যাবেন না ।

আমরা কথা বলছি বন্ধ সিম অফার সংক্রান্ত এখান থেকে আপনারা খুব সহজেই অফারগুলো জানতে পারবেন আমরা নিয়েছে তার তালিকা করে সাজিয়ে দেবো । অনেকেই আছেন ইন্টারনেটে সার্চ দিয়ে থাকেন কিন্তু সঠিক তথ্য পান না তাই আপনাদের জন্য আজকের এই পোস্ট টি। আবার অনেকেই আছেন ইন্টারনেট সার্চ দিয়ে ভুল তথ্য পান তাই আজকে আপনাদের জন্য এই পোস্টটি করা ।

আরো

  • রবি বন্ধ সিম অফার।
  • এয়ারটেল বন্ধ সিম অফার।
  • টেলিটক বন্ধ সিম অফার।
  • বাংলালিংক বন্ধ সিম অফার ।

জিপি 5 জিবি ইন্টারনেট মাত্র 43 টাকা

যারা অনেকদিন ধরে সিম বন্ধ রেখেছেন এবং হঠাৎ করে খুললে তাদের জন্যই এই অফারটি আকর্ষণীয় একটি অফারের মধ্যে থাকে । সর্বনিম্ন দামে এই অফারটি নিতে পারেন ।

জিপি মিনিট আপনার দেখতে এখানে ক্লিক করুন ।

আপনি সিমটি পুরোপুরি নতুন করে চালু করলে আপনার জন্য এই অফারটি প্রযোজ্য । অফারটির মেয়াদ 7 দিনে । আমি নিজে বন্ধ সিম এর শর্তাবলী গুলি তালিকা করে সাজিয়ে দিচ্ছি এখান থেকে আপনার খুব সহজেই জেনে যাবেন ।

জিপি বন্ধ সিম অফার শর্ত সমুহ

যদি গ্রামীনফোন নেটওয়ার্কে ২৩ ডিসেম্বর ২০১৯ এর পর থেকে আপনার সিম টি সক্রিয় না থেকে থাকে , তবে অফারটি আপনার জন্য ।

অফার টি পেতে গ্রাহককে উপরে উল্লেখিত নির্দিষ্ট পরিমান টাকা রিচার্জ করতে হবে ।

অফার টির মেয়াদ ৭ দিন ।

পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত গ্রামীনফোন গ্রাহকরা অফার টি নিতে পারবেন ।

অফারটি সকল প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য ।

অটো রিনিউ প্রযোজ্য নয়

মেয়াদ শেষ হলে (Volume or Validity) প্রত্যেক ইন্টারনেট প্যাকের জন্য সর্বোচ্চ PayGo রেট লাগু হবে ।

Skitto গ্রাহকদের জন্য অফারটি প্রযোজ্য নয়

ক্যাম্পেইন চলাকালীন গ্রাহক মাত্র একবার অফারটি নিতে পারবেন ।

বন্ধ সিম অফার সংক্রান্ত আরও অনেক অফার আছে এগুলো জানতে অবশ্যই আমাদের পুরো পোস্টটি দেখতে হবে । তাই অবশ্যই শেষ পর্যন্ত আমাদের পোস্ট দেখতে থাকুন ।

জিপি 48 মিনিট মাত্র 28 টাকায়

এটি হচ্ছে জিপি বোনাস সিম অফার আপনি এখান থেকে খুব সহজেই এই অফারটি নিতে পারবেন । অফারটি 30 দিন মেয়াদে । অফারটি নিতে চাইলে সরাসরি 28 টাকা রিচার্জ করলেই পেটাচ্ছেন আকর্ষণীয় অফার টি এবং অপরটি দেখতে চাইলেই ডায়াল করুন *121*1*2#

আমাদের পোস্টটি ভাল লেগে থাকলে অবশ্যই কমেন্টের মধ্যে জানিয়ে দিবেন । এ ধরণের আরো নতুন নতুন পোস্ট পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি সঙ্গে থাকবেন । এ ধরনের পোস্ট আপনার বন্ধুদেরকে শেয়ার এর মাধ্যমে জানিয়ে দিন । আমাদের পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Related Articles

Back to top button