Telecom

স্কিটো সিম কি ? স্কিটো সিমের সুবিধা কি?

প্রিয় গ্রাহক আজকে কথা বলব স্কিটো সিমের সকল জানা-অজানা তথ্য নিয়ে। আপনারা জানেন যে স্কিটো সিম মূলত ইন্টারনেট ব্যবহারের জন্য খুবই জনপ্রিয় । কিন্তু স্কিটো সিম কি? স্কিটো সিম এর কাজ ?স্কিটো সিম কিভাবে  কোথায় পাব? অনেকেই এ বিষয়ে জানেন না । অনেক গ্রাহকরা আছেন যারা গুগলের সার্চ করে এই বিষয়গুলো জানতে চান । তাই আজকে আপনাদের সুবিধার্থে আমি সকল বিষয়ে কথা বলব । তাই আপনারা ধৈর্য ধরে আমার এই পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন ।

স্কিটো ইন্টারনেট অফার ।

স্কিটো সিম গ্রামীণ ফোনের হলেও গ্রামীণফোন কাস্টমার কেয়ারে কোনো সহযোগিতা পাবেন না । কারণ স্কিটো সিমের সকল বিষয়ে কথা বলতে চাইলে স্কিটো কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে । স্কিটো জন্য আলাদা কাস্টমার কেয়ার রয়েছে ।

স্কিটো অ্যাপ

টো সিমের জন্য স্কিটো অ্যাপ রয়েছে সেখান থেকে বিভিন্ন ধরনের সুবিধা পাওয়া যায় । আপনি চাইলে খুব সহজেই এই অ্যাপের মাধ্যমে ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন । ওখান থেকে মোবাইল রিচার্জ করতে পারবেন । ব্যালেন্স চেক করতে পারবেন খুব সহজেই সকল কিছু করা যায় ।

স্কিটো সিমের সুবিধা

প্রথমে একটি কথা না বললেই নয় গ্রামীণফোন এর স্কিটো সিমের বড় সুবিধা হচ্ছে কম দামে ইন্টারনেট সেবা দিয়ে থাকে। স্কিটো সিমে হাই স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যায় ।

অন্যান্য অপারেটরের অভিযোগে কারণে বিটিআরসির নির্দেশনা স্কিটো সিমের কিছু পরিবর্তন করা হয়েছে । আগের থেকে বর্তমান কিছু প্যাকেজ পরিবর্তন করায় অল্পকিছু দাম বেড়েছে কিন্তু ততটা খারাপ নয় ।

বর্তমান যে প্যাকেজ গুলো আছে এবং আসবে সেগুলো অনেক সাশ্রয়ী প্যাকেজ ।

স্কিটো সিমের অসুবিধা

প্রথমেই স্কিটো সিমের অসুবিধা হচ্ছে সিমটি সহজেই কিনতে পাওয়া যায় না । শুধুমাত্র গ্রামীণফোন সেন্টার গেলেই স্কিটো সিম পাওয়া যায় । কিছু কিছু গ্রাহক আছেন তাদের অভিযোগ হচ্ছে নির্ধারিত সেন্টারে গিয়ে তারা এই সিম পায় না । এই সিমের ইন্টারনেট ব্রাউজিং কিছু সমস্যা এখনও রয়েছে । টাকা রিচার্জ করা নিয়ে কিছু সমস্যা থাকে । এই সিমের রিচার্জ সকল দোকানে থাকে না । এবং এই সিম সম্পর্কে সকল বিষয় তথ্য সকলেই জানেন না ।

গ্রামীণফোন ফ্লেক্সি লোড দোকান গুলি থেকে বিশেষভাবে ফ্লেক্সিলোড করা হয় । এছাড়াও বিকাশ রকেট নগদ থেকে টাকা রিচার্জ করা হয় ।

স্কিটো সিমের নেটওয়ার্ক কোথা থেকে পাওয়া যাবে ?

স্কিটো সিমের জন্য আলাদা কোন টাওয়ার নেই । নেটওয়ার্ক নিয়ে কোনো সমস্যা নেই কারণ গ্রামীণফোন টাওয়ার থেকেই আসে এই নেটওয়ার্ক । আর গ্রামীণফোন নেটওয়ার্ক অনেক উন্নত সব জায়গায় এই নেটওয়ার্ক পাওয়া যায় সুতরাং বলা যায় যে নেটওয়ার্ক নিয়ে কোনো সমস্যায় পড়তে হবে না ।

আরো অন্যান্য বিষয় জানতে আমাদের এই ওয়েবসাইটটিতে ফলো করতে পারেন । এতক্ষণ ধরে আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন ।

Related Articles

Back to top button