Telecom

মিসকল এলার্ট মানে কি?মিসকল এলার্ট সার্ভিস কি?কিভাবে এটা কাজ করে?

আপনি কি মিসকল এলার্ট সার্ভিস সম্পর্কে জানতে চাচ্ছেন , তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য কারণ আজকে আমরা কথা বলবো এই মিসকল এলার্টের সকল বিস্তারিত আলোচনা । সুতরাং আপনারা অবশ্যই আমাদের পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন ।

মিসকল এলার্ট মানে কি?

প্রথমে কথা বলব মিসকল এলার্ট মানে কি এই বিষয়ে ।

মিসকল = মিস করা কল

এলার্ট = সংকেত

অথবা আপনাদের সুবিধার্থে আমি আবারো বলছি । মিসকল এলার্ট মানে হল, মিস করা কল এর সংকেত ।

মিসকল এলার্ট সার্ভিস কি ?

আপনার ফোন যদি কোনো কারণবশত বন্ধ হয়ে যায় অথবা কোন কারণে নেটওয়ার্ক সমস্যা দেখা দেয় । এবং ওই সময়ের মধ্যে যদি আপনাকে কেউ কল দিয়ে থাকে তাহলে আপনার ফোনে সুইচ অফ দেখার কারণে পরবর্তীতে এটি আপনাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয় আর এর সার্ভিসটির নাম হচ্ছে miss call alert service অথবা MCA ।

কিভাবে এটা কাজ করে?

আপনার ফোন যদি কোনো কারণবশত বন্ধ হয়ে যায় অথবা নেটওয়ার্কের কোন সমস্যা থাকে তাহলে ওই মুহূর্তে যদি আপনাকে কেউ কল দিয়ে থাকে পরবর্তীতে আপনাকে এই কলটি মেসেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হয় মূলত এই কাজটি না আমি মিসকল এলার্ট অথবা এমসিএ ।

আশা করি উপরে সম্পূর্ণ বিষয়টি আপনারা বুঝতে পেরেছেন । মিসকল এলার্ট সার্ভিস চালু করার জন্য অথবা মিসকল এলার্ট সার্ভিস সম্পর্কে বিস্তারিত আরও অন্যান্য পোস্ট দেখতে আমাদের ওয়েবসাইটটি সঙ্গেই থাকুন । আপনাদের সুবিধার্থে আমি এখানে আমার ওয়েব সাইটের লিংকটি আবারো দিয়ে দিচ্ছি । আমাদের পোষ্ট সংক্রান্ত আপনার কোন প্রশ্ন থেকে থাকলে তা অবশ্যই কমেন্টে জানাতে ভুলবেন না । আমরা আপনার প্রশ্নের উত্তরটি যথাযথ চেষ্টা করব দেওয়ার । আমাদের পোস্টটি সম্পূর্ণ দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ পরবর্তী পোস্ট দেখার আমন্ত্রণ রইল ।

Related Articles

Back to top button