Telecom

টেলিটক ব্যালেন্স চেক সহ আরো কিছু বিষয় নিয়ে

আজকে আমরা কথা বলবো টেলিটক ব্যালেন্স চেক নিয়ে । পাশাপাশি আপনাদের সঙ্গে কথা বলব মিনিট চেক নিয়ে এবং আপনাদের সুবিধার্থে টেলিটক সংক্রান্ত আরও কিছু তথ্য সহ প্রকাশ করা হবে ।আপনি যদি টেলিটক গ্রাহক হয়ে থাকেন তাহলে আজকের পোস্টটি আপনার জন্য সুতরাং আজকের বিষয়গুলি টেলিটক গ্রাহক দের খুবই গুরুত্বপূর্ণ।

টেলিটক গ্রাহকরা আপনারা এখনও টেলিটক সংক্রান্ত কিছু তথ্য আপনারা জানেন না তাই টেলিটক সংক্রান্ত কিছু তথ্য আমি এই পোষ্টের মাধ্যমে প্রকাশ করছি।আপনারা সবাই জানেন যে টেলিটক বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মালিকানাধীন জিএসএম, থ্রিজি , ইউটিআই ভিত্তিক মোবাইল ফোন অপারেটর।

মানুষের কাছে এই সিমটি অনেক জনপ্রিয় এবং সিমটি অন্যান্য সিমের তুলনায় অনেক ভাল সেবা এবং বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকে তাই সিমটি মানুষের কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে।  ২০০৮ সালে এই পাবলিক লিমিটেড সংস্থাটি কাজ শুরু করেছিল। আপনারা হয়তো জানেন যে টেলিটক সিম মালিক বাংলাদেশের মন্ত্রিপরিষদ । টেলিটকের গ্রাহক সংখ্যা  ৩১ শে সেপ্টেম্বর  ২০১৯ পর্যন্ত ছিল ৪.৫২৭ মিলিয়ন ।

আর কথা না বাড়িয়ে আমাদের মূল প্রসঙ্গে আসা যাক। আমরা কথা বলছিলাম টেলিটক ব্যালেন্স চেক নিয়ে । টেলিটক ব্যালেন্স চেক সহ আরো কয়েকটি ব্যালেন্স যেমন ইন্টারনেট ব্যালেন্স চেক, মিনিট ব্যালেন্স চেক, এসএমএস চেক আপনাদের দেখিয়ে দেব এবং আপনারা এই পদ্ধতি অবলম্বন করে আপনারা অতি সহজেই টেলিটক সিমের ব্যালেন্স চেক করতে সক্ষম হবেন।

নিচে টেলিটকের সমস্ত ব্যালেন্স চেক উল্লেখ করা হলোঃ

মোবাইল ব্যালেন্স চেকঃ
মোবাইল ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#
ইন্টারনেট ব্যালেন্স চেকঃ
ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#
মিনিট ব্যালেন্স চেকঃ
মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#
এসএমএস ব্যালেন্স চেকঃ
এসএমএস ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১৫২#

অনেকে আছে টেলিটক সিমের ব্যালেন্স চেক কোট ভুলে যায়এবং টেলিটক সিমের ইন্টারনেট ব্যালেন্স সহ আরো বিভিন্ন ব্যালেন্স সংক্রান্ত কোড ভুলে যায় তারা তাদের সুবিধার্থে তারা এ ধরনের কোড তাদের নিজ মোবাইল ফোনে কোড গুলি সেভ করে রাখতে পারেন। কিন্তু রিচার্জের দেখা গেছে যে অধিকাংশ মানুষ ব্যালেন্স চেক করতে পারেন না ।

তাই খুবই অল্প সময়ের মধ্যে এবং অল্প পরিশ্রমেই খুব দ্রুত ব্যালেন্স চেক করতে আপনার ফোনের ডায়াল করুন *১৫২# সুতরাং আমার মনে হয় আপনাদের আর ব্যালেন্স চেক সংক্রান্ত কোনো সমস্যা হবে না।টেলিটক সিম টি অনেক সাশ্রয়ী গ্রাহকদের জন্য। সাশ্রয়ী মূল্যে সবকিছু দিয়ে থাকে সিম কোম্পানিটি। আরেকটি গুরুত্বপূর্ণ কথা যেটি না বললেই নয় ।

আপনারা চাইলে টেলিটক কাস্টমার কেয়ার থেকে আরও বিভিন্ন ধরনের তথ্য পেতে পারেন বা টেলিটক সিম সংক্রান্ত কোনো কিছু পেতে হলে টেলিটকের নিজস্ব ওয়েবসাইট থেকেও ভিজিট করতে আসতে পারেন । টেলিটক সিমের নিজস্ব ওয়েবসাইটটি হল (teletalk.com.bd) এবং আপনারা কারো কোন তথ্য পেতে চাইলে আমাদের এই ওয়েবসাইটটিতে ঘুরে আসতে পারেন ।

আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Related Articles

Back to top button