Telecom

robi jhotpot balance,robi balance check code

প্রিয় কাস্টমার আপনি কি ঝটপট ব্যালেন্স খুঁজছেন। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন । কারণ এখানে আমরা কথা বলবো ঝটপট ব্যালেন্স সংক্রান্ত । এখানে আপনারা খুব সহজেই এই কোড দিয়ে ঝটপট ব্যালেন্স নিতে পারবেন । অনেকে আছেন ঝটপট ব্যালেন্স নিতে না পারায় বিভ্রান্তিতে পড়ে যান এবং হুট করে টাকা শেষ হয়ে যায় তাৎক্ষণিকভাবে টাকা রিসার্চ দিতে পারেন না । তাই আপনাদের সুবিধার্থে আপনাদের জন্য এই সার্ভিসটি চালু করা হয়েছে ।

 মনে রাখবেন এই টাকাটি আপনাকে শুধুমাত্র লোন হিসেবে দেওয়া হবে । আপনারা চাইলেই পরবর্তীতে আরো টাকা ধার নিতে পারবেন কিন্তু অবশ্যই এই টাকাটা পরিশোধ করতে হবে । সর্বনিম্ন 11 টাকা থেকে সর্বোচ্চ 200 টাকা পর্যন্ত  রবি কোম্পানিটি দিয়ে থাকছে ঝটপট ব্যালেন্স ।  আপনারা এখান থেকে আরো অন্যান্য সুযোগ সুবিধা পেয়ে থাকবেন । তাই তারা আপনারা এই কোম্পানির সিম ব্যবহার করছেন তারা অবশ্যই আমাদের পুরো পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন ।

এই ব্যালেন্স দিয়ে আপনারা সকল সুবিধা পাবেন । আপনি এ টাকা দিয়ে এসএমএস, ভয়েস কল, সহ সকল কিছুই করতে পারবেন । অনেকেই আছেন কথা বলতে বলতে টাকা শেষ হয়ে যায় হুট করে ফ্লেক্সিলোডের দোকান অথবা লোড করার মত কোন অপশন থাকেনা । সেক্ষেত্রে আপনি এই টাকা ব্যবহার করতে পারবেন । আর অনেকে আছে ম্যাসেজ করতে করতে টাকা শেষ হয়ে যায় অথবা মেসেজ শেষ হয়ে যায় আপনি সে ক্ষেত্রে এ টাকা ব্যবহার করতে পারেন । এক কথায় বলতে গেলে বলা যায় সকল সুবিধার জন্য এ টাকা ব্যবহার করা যাবে ।

আরো

  • রবি মিনিট অফার ।
  • রবি ইন্টারনেট অফার।
  • রবি এসএমএস অফার।

রবি ঝটপট ব্যালেন্স

ঝটপট ব্যালেন্স কিভাবে ব্যবহার করবেন এবং কিভাবে চেক করবেন সকল বিষয় নিচে তালিকাকারী দিয়ে দেব সেখান থেকে আপনারা সংরক্ষণ করুন ।

Get Robi Jotpot balance  Activation Code
Emergency Balance Code *123*007#
Emergency Balance *1# OR *222#

শর্তাবলী

  1. সকল যোগ্য রবি প্রিপেইড গ্রাহক 100 টাকা পর্যন্ত ঝটপট ব্যালেন্স সেবা উপভোগ করতে পারবেন।
  2. *8# ডায়াল করে আপনি এই সেবার আওতাভুক্ত কিনা যাচাই করতে পারবেন।
  3. ঝটপট ব্যালেন্স নিতে ডায়াল করুন *123*007# (ফ্রি)
  4. 12 টাকা কিংবা তার উপরে লোন নেওয়ার ক্ষেত্রে 2 টাকা (ট্যাক্সবাদে) SMS নোটিফিকেশন চার্জ প্রযোজ্য।
  5. ঝটপট ব্যালেন্স যেকোনো ভয়েস কল অথবা SMS পাঠাতে প্রযোজ্য।
  6. বান্ডেল প্যাকেজে কেনা মিনিট অথবা অন্যান্য ফ্রি বোনাস ঝটপট ব্যালেন্স-এর আগে ব্যবহৃত হবে।
  7. ঝটপট ব্যালেন্স যেকোনো সময় ব্যবহার করা যাবে।
  8. *1# অথবা *222# ডায়াল করে আপনার ঝটপট ব্যালেন্স চেক করুন।
  9. আউটস্ট্যান্ডিং ব্যালেন্স (পরিশোধ না করা ঝটপট ব্যালেন্স) চেক করতে *8# ডায়াল করুন এবং অ্যাকাউন্ট মেন্যুতে গিয়ে 1 চাপুন।
  10. প্রোডাক্ট ট্যারিফ এবং পালস প্রযোজ্য।
  11. 15% সম্পূরক শুল্ক (SD চার্জ), সম্পূরক শুল্ক সহ ট্যারিফের উপর 15% ভ্যাট ও মূল শুল্কের উপর 1% সারচার্জ প্রযোজ্য।

আর জানুন 

robi balance check code *222#.

robi number check code *2#

আমাদের পোস্টটি ভাল লেগে থাকলে তা অবশ্যই শেয়ার এর মাধ্যমে আপনার কাছের মানুষকে জানিয়ে দিন । এই পোস্টটি সংক্রান্ত কোন প্রশ্ন থেকে থাকলে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন । আমরা এখান থেকে আপনার সমাধান দেওয়ার চেষ্টা করব । আপনার এ ধরনের আরও পোস্ট দেখার আমন্ত্রণ রইল । ধন্যবাদ আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ।

Related Articles

Back to top button