Telecom

সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেয়ার কোড সমূহ

আপনি কি গ্রামীণফোন ইমারজেন্সি ব্যালেন্স কোড? আপনি কি রবি ঝটপট ব্যালেন্স করছেন? আপনি কি এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স করছেন? আপনি কি টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স করছেন? হ্যাঁ বন্ধুরা আমি এখানে আজকের সকল ইমারজেন্সি ব্যালেন্স কোড গুলি দিয়ে দেবো একটি পোষ্টের মাধ্যমে সুতরাং আপনারা আর অন্য কোথাও না দেখে আমাদের এই পোস্টে সকল উন্নয়ন নিয়ে যাবেন । অনেকেই আছেন বিভিন্নভাবে বিভিন্ন সাইটে ঢুকে ভুল করতে ডায়াল করে বিভ্রান্তিতে পড়ে যান আমি ওই সমস্ত গ্রাহকদের উদ্দেশ্যে এই পোস্ট করেছি ।

আপনারা  এই পোষ্টের মাধ্যমে তার বিস্তারিত জানিয়ে দেব । এখান থেকে খুব সহজেই আপনারা পেয়ে যাবেন সকল ধরনের ইমারজেন্সি ব্যালেন্স কোড গুলি । আপনারা এখান থেকে খুব সহজেই সে কোডগুলি নিয়ে ব্যবহার করতে পারবেন । আমরা এখানে বাংলাদেশের সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোড গুলি দিয়ে দেব । অনেকেই আছেন ইমারজেন্সি ব্যালেন্স কোট দরকার পরে কিন্তু সঙ্গে সঙ্গে তা কোডগুলি খুঁজে পান না । তাই আপনাদের এই পোষ্টের মাধ্যমে জানিয়ে দেবো কোডগুলি আপনারা আর অন্য কোথাও না খুঁজে আমাদের সঙ্গে থাকুন । অনেকে আছেন গ্রামীণফোন ইমারজেন্সি ব্যালেন্স কোড খুঁজে পান না আমরা এখান থেকে খুব সহজেই কোডগুলি দিয়ে দেব । তা এখান থেকে দেখে আপনারা কোডটি ডায়াল করে তা ব্যবহার করতে পারবেন ।

অনেক রবি কাস্টমার আছে যারা সিম ব্যবহার করেন কিন্তু ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে নিতে হবে তা জানেন না । রবি তাদের কাস্টমারদের জন্য ঝটপট ব্যালেন্স দিয়েছে সেখান থেকে আপনারা খুব সহজেই এ কোডগুলি ডায়াল করে টাকা নিতে পারেন । বাংলালিংক গ্রাহক যারা আছেন তারা এখান থেকে খুব সহজেই কোডগুলো ব্যবহার করে টাকা লোন নিতে পারবেন । যারা টেলিটক গ্রাহক আছেন তারা অবশ্যই আমাদের এই দেওয়া কোডটি ডায়াল করে এখান থেকে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন । তাই এখান থেকে খুব সহজেই আপনারা সকল বিডি সিম এর ইমারজেন্সি কোড পেয়ে যাচ্ছেন ।

আপনি কি বাংলালিংক গ্রাহক কিন্তু কিভাবে ইমারজেন্সি ব্যালেন্স কিনবেন তা খুঁজে পাচ্ছেন না তাহলে এই পোষ্টের মাধ্যমে আপনার সমাধান দেয়া হলো । এখান থেকে আপনারা খুব সহজেই ইমারজেন্সি ব্যালেন্স কিনতে পারবেন আমাদের দেওয়া কোডটি ডায়াল করার মাধ্যমে । সুতরাং আপনার নিজ থেকে তা সংরক্ষন করে ব্যবহার করুন । আমরা নিচে তার তালিকা করে সাজিয়ে দেবো । আপনারা অনেকেই আছেন যারা জানেনা যে ইমারজেন্সি ব্যালেন্স টা কি । হ্যাঁ বন্ধুরা এ ইমারজেন্সি ব্যালেন্স টা হচ্ছে যে আপনাদের লোন যাবে এই টাকাটা দেওয়া হবে । এবং আপনারা এখান থেকে তা তাৎক্ষণিকভাবে ব্যবহার করতে পারবেন পরবর্তীতে আপনার ব্যালেন্স থেকে টাকা কেটে নেওয়া হবে । আশা করি বিষয়টা বুঝতে পেরেছেন পরবর্তী বিষয় দেখার জন্য নিচে দেখতে থাকুন ।

আপনি কি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার পর চিন্তা করছে এ টাকা দিয়ে কি কি কাজে ব্যবহার করতে পারবেন । আর কোন টেনশন নেই কারণ এখান থেকে সকল বিষয়ে বিস্তারিত আলোচনা করছি । আপনারা এটা কার মাধ্যমে সকল সার্ভিস পেতে পারেন । এখান থেকে আপনারা এ টাকা দিয়ে মিনিট, এসএমএস, ইন্টারনেট সহ সকল সার্ভিস পাবেন । তাই এ নিয়ে আর পরবর্তীতে কোন টেনশন থাকলো না ।

আর বেশি কথা না বলে আমি নিচেরটা তালিকা করে সাজিয়ে দিচ্ছি আপনি এখান থেকে সকল সিমের এমার্জেন্সি ব্যালেন্স কোড ডায়াল করে ব্যবহার করুন । আপনার যে কটি প্রয়োজন সেই কোডটি ডায়াল করে আপনি ব্যবহার করতে পারেন । অবশ্যই একটি কথা মনে রাখবেন । এটি শুধুমাত্র লোন হিসেবে দেয়া হচ্ছে । নিচের তালিকাটি দাওয়া হল ।

সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেয়ার কোড সমূহ

গ্রামীণফোন

Dial *1010*1# ।
সর্বোচ্ছ 10 টাকা থেকে 100 টাকা ।

বাংলালিংক

Dial *874# ।
সর্বোচ্ছ 10 টাকা থেকে 100 টাকা ।

রবি

Dial *8811*1# ।
সর্বোচ্ছ 5 টাকা থেকে 100 টাকা ।

এয়ারটেল

Dial *141*10# ।
সর্বোচ্ছ 10 টাকা থেকে 50 টাকা

আমাদের পোস্টটি ভাল লেগে থাকলে আপনারা কমেন্ট এর মাধ্যমে জানিয়ে দিন এবং আপনার পাশে বন্ধুকে জানার সুযোগ করে দিন শেয়ারের মাধ্যমে । এই পোষ্টে যদি কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তা অবশ্যই কমেন্টে জানিয়ে দিন আমরা তা যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করব । পুরো পোস্টটি টি দেখার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পরবর্তী পোস্ট দেখার আমন্ত্রণ রইল ধন্যবাদ ভালো থাকুন ।

Related Articles

Back to top button