Telecom

জিপি ইমারজেন্সি ব্যালেন্স GP emergency balance code 2022

আপনি কি জিপি জরুরি টাকা নিতে চাচ্ছেন অথবা বলতে গেলে আপনি কি গ্রামীণফোন ইমারজেন্সি ব্যালেন্স নিতে চাচ্ছেন ? তাহলে এই পোষ্টের মাধ্যমে জেনে নিতে পারবেন কিভাবে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন ।

এখানে বিস্তারিত সকল বিষয়ের জানিয়ে দেবো আপনারা এখান থেকে খুব সহজেই এ করলেই পেয়ে যাবেন । এখান থেকে জানতে পারবেন কিভাবে আপনি ব্যালেন্স নেবেন এবং কিভাবে তা দেখবেন এবং তা কিভাবে ব্যবহার করবেন সকল বিষয়ে বিস্তারিত জানিয়ে দেবো সুতরাং আপনারা সকল বিষয় জানতে নিচের দেখতে থাকুন ।

অনেকে আছেন ইমারজেন্সি ব্যালেন্স কত টাকা পর্যন্ত দেয় তা জানেন না তা সঠিক তথ্য এখান থেকে পেয়ে যাচ্ছেন। গ্রামীণফোন তাদের কাস্টমারদের জন্য সর্বোচ্চ 200 টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স দিয়ে থাকছে । সর্বনিম্ন 11 টাকা থেকে 200 টাকা পর্যন্ত আপনারা ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন । আমরা নিচে ইমারজেন্সি ব্যালেন্স এর কোড জানিয়ে দিয়েছি সুতরাং আপনারা নিচে দেখতে থাকুন ।

আরো

  • রবি ইমারজেন্সি ব্যালেন্স ।
  • বাংলালিংক ইমারজেন্সি ব্যালেন্স ।
  • এয়ারটেল ইমারজেন্সি ব্যালেন্স ।
  • টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স ।

GP emergency balance code  2022

ইমারজেন্সি ব্যালেন্স কোড হচ্ছে*121*1*3# । এটি ডায়াল করে আপনারা খুব সহজেই সর্বনিম্ন 11 টাকা থেকে সর্বোচ্চ 200 টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন এবং এ টাকা দিয়ে আপনি সবকিছু ব্যবহার করতে পারবেন । আপনি এই টাকা দিয়ে ভয়েস কল, এসএমএস, সহ সকল ধরনের সেবা নিতে পারবেন ।

মাই জিপি অ্যাপ my GP app

হ্যাঁ আপনি এই অ্যাপের মাধ্যমে সকল সেবা পেয়ে যাবেন । এই অ্যাপের মাধ্যমে আপনি ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন । এই অ্যাপের মাধ্যমে আপনি মিনিট এসএমএস কিনতে পারবেন । এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার টাকার মেয়াদ সহ সকল কিছু নেই মেয়াদ দেখতে পারবেন । এই অ্যাপে সব ধরনের সুবিধা দিয়ে থাকছে গ্রামীণফোন কোম্পানিটি । এটি তাদের নিজস্ব অ্যাপ ।

ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার আগে অবশ্যই জেনে নিন

আপনি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার পর ব্যবহার করে । পরবর্তীতে তা পরিশোধ করতে হবে । কারণ এটি আপনাকে লোন হিসেবে দেওয়া হবে ।

গ্রামীণফোন ইমারজেন্সি ব্যালেন্স শর্তাবলী

আপনারা অনেকে আছেন ইমারজেন্সি ব্যালেন্স নেন কিন্তু এ ব্যালেন্স নেওয়ার যে কিছু শর্ত আছে তা আপনারা জানেন না । তাই আপনারা অবশ্যই এই কথাটি এড়িয়ে যাবেন না । এখান থেকে জানতে পারবেন তাদের শর্তাবলী গুলি । এখানে আমরা সম্পূর্ণ শর্তাবলি উল্লেখ করব । নিশিতা তালিকা করে দেওয়া হল।

  1. সকল জিপি প্রিপেইড প্রিপেইড, একতা, জিপিপিপি, ভিপি user’s GP emergency balance ইমার্জেন্সি ব্যালেন্স সুবিধা নিতে পারবেন।
  2. একজন জিপি গ্রাহকসর্বোচ্চ 200 টাকা ইমার্জেন্সি ব্যালেন্স পাবেন ।
  3. জিপি সর্বনিম্ন ইমার্জেন্সি ব্যালেন্স পরিমান 11 টাকা ।
  4. নিজ নম্বরে বরাদ্দকৃত ইমার্জেন্সি ব্যালেন্স জানতে *121*1010*2# ডায়াল করুন ।
  5. জিপি  ইমার্জেন্সি ব্যালেন্স পেতে*121*1*3# ডায়াল করুন । — চার্জ ফ্রি
  6. ভয়েস কল ও যেকোনো মোবাইল অপারেটরে SMS-এর জন্য (পোর্ট সহ) প্রাপ্ত টাকা ব্যবহার করা যাবে ।
  7. ইমার্জেন্সি ব্যালেন্স দিয়ে আপনি আন্তর্জাতিক রোমিং ইউসেজ করতে পারবেন না ।
  8. গ্রাহকের পরবর্তী রিচার্জ-এ, রিচার্জ কৃত বা রিফিল কৃত অ্যামাউন্ট থেকে যা খরচ শুধুমাত্র সেটুকুই ফেরত নেয়া হবে ইমার্জেন্সি ব্যালেন্স অ্যামাউন্ট কেটে নেয়া হবে ।
  9. আংশিক রিচার্জ-এর ক্ষেত্রে, আংশিক অ্যামাউন্ট রিচার্জ অ্যামাউন্ট থেকে কেটে নেয়া হবে এবং অবশিষ্ট অ্যামাউন্ট পরবর্তী রিচার্জ বা রিফিল থেকে কেটে নেয়া হবে ।
  10. ইমার্জেন্সি ব্যালেন্স অ্যামাউন্ট যেকোনো সময় ব্যবহার করা যাবে।
  11. জিপি ইমার্জেন্সি ব্যালেন্স চেক করতে *121*1*3# ডায়াল করুন (চার্জ ফ্রি) ।
  12. skitto গ্রাহকদের জন্য প্রযোজ্য GP emergency balance সুবিধা নয় ।

আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । এই পোস্টটি ভালো লেগে থাকলে একটা কমিটির মাধ্যমে জানিয়ে দিন । পরবর্তী পোস্ট দেখার অনুরোধ রইলো । আপনার এই পোষ্ট সম্পর্কে কোন কিছু জানার থাকলে তা কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন আমরা তার উত্তর দেওয়ার যথাযথ চেষ্টা করব। ধন্যবাদ ভালো থাকবেন ।

Related Articles

Back to top button