Telecom

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ (Banglalink internet offer 2021)

আপনি কি  বাংলালিংক ইন্টারনেট অফার খুঁজতেছেন। তাহলে আজকের পোস্টটি আপনার জন্য কারণ আমরা আজকে কথা বলব বাংলালিংকের সেরা ইন্টার্নেট প্যাক ও অফার নিয়ে। বাংলালিংক সবসময় মানুষদের সেরা এবং জনপ্রিয়।

আপনারা অনেকেই আছেন যারা বাংলালিংক ইন্টারনেট অফার খুঁজে পান না অথবা সেরা ইন্টারনেট প্যাকেজ কোনটি বুঝতে পারেনা। তাই আপনাদের সুবিধার্থে আমি বাঙালি সেরা ইন্টারনেট অফার গুলি সহ আরও বিভিন্ন ধরনের বাংলালিংক ইন্টারনেট অফার আপনাদের সামনে তুলে ধরব। তাই আর দেরি না করে মূল কথায় ফিরে ফিরে আসি।

শুরুতেই আপনাদের একটি কথা বলে রাখি আপনি যদি  বাংলালিংক ইন্টার্নেট ব্যবহার করে থাকেন তাহলে আপনাদের উদ্দেশ্যে একটি কথা বলতে চাই। তা হল আপনি সব সময় চেষ্টা করবেন যেন মাসিক প্যাকেজ কিনতে পারেন কারণ মিনি প্যাকেজ কিনতে যত টাকা লাগে তার থেকে কম খরচে অনেক বেশি ইন্টারনেট কিনতে পারবেন মাসিক প্যাকেজ গুলো তে।এর ফলে আপনার ইন্টারনেট খরচ অনেকাংশে কমে যাবে।

My BL অ্যাপ

আপনারা জানেন যে  বাংলালিংক তাদের myBL অ্যাপে বেশকিছু প্যাকেজ আছে যেগুলো ৫০% বা ১০০% বোনাস দিচ্ছে। তাই অবশ্যই আপনারা MyBL অ্যাপটি ব্যবহার করতে ভুলবেন না। কারণ  বাংলালিংক সব সময় এই অ্যাপের মাধ্যমে  বাংলালিংক গ্রাহকদের বিভিন্ন ধরনের অফার এর মাধ্যমে সেবা দিয়ে আসছে। এবং আপনি এখান থেকে অনেক স্বল্পমূল্যে ইন্টারনেট প্যাকেজ কিনতে পারবেন।

এছাড়াও আরেকটি কথা না বললেই নয় ।আপনি যদি এই অ্যাপটি আগে থেকে ডাউনলোড করে লগ ইন করে না থাকেন তাহলে এখনই অ্যাপসটি লগ-ইন করে নিন আর সঙ্গে সঙ্গে পেয়ে জান ৫০০ এমবি বোনাস এবং আরেকটি মজার ব্যাপার হলো যে আপনি যদি প্রত্যেকদিন একবার করে লগইন করেন তাহলে সঙ্গে সঙ্গে ২৫ এমবি করে বোনাস পাবেন।

অতএব আর কথা না বাড়িয়ে মূল প্রসঙ্গে আসা যাক। আমরা কথা বলছিলাম বাংলালিংক ইন্টারনেট অফার

বাংলালিংক তারই ধারাবাহিকতায় একদম নতুন ও বন্ধ প্রিপেইড সংযোগ নতুন অফার দিচ্ছে মাত্র ৯ টাকায় ২ জি থ্রিজি ইন্টারনেট দিচ্ছে।

তবে এজন্য আপনাকে কিন্তু ১৯ টাকা ফোনে রিচার্জ করতে হবে এবং এর সাথে আরও কিছু সুবিধা রয়েছে যেমন আপনারা দিন রাত ২৪ ঘন্টা কথা বলতে পারবেন যে কোন বাংলালিংক নাম্বার থেকে ২৫ পয়সা/মিনিট ও অন্যান্য নাম্বারে ৬০ পয়সা/ মিনিট কল রেট থাকছে।

৬ জিবি ইন্টারনেট ১২৯ টাকা

সকল বাংলালিংক গ্রাহকদের জন্য আকর্ষণীয় এবং জনপ্রিয় একটি অফার গ্রাহকদের জন্য কারণ মাত্র ১২৯ টাকার মাধ্যমে আপনি পেয়ে যাচ্ছেন ৬ জিবি ইন্টারনেট তাই আর দেরি না করে এক্ষুনি অফারটি নিতে পারেন। এই বিশাল বড় অফারটি পুরো সপ্তাহ জুড়ে ব্যবহার করা যাবে। অতএব এই অফারটি একটিভ করতে চাইলে এখনই ডায়াল করুন *৫০০০*৫৭৭# নম্বরে। ইন্টারনেট এর মেয়াদ ৭ দিন।

২০০ এমবি ইন্টারনেট ১৭ টাকা

আপনি কি অল্প টাকার মাধ্যমে অল্প কিছু এমবি বা ইন্টারনেট প্যাকেজ কিনতে চাচ্ছেন। তাহলে এই পেজটি আপনার জন্য বাংলালিংক আপনাদের দিচ্ছে ২০০ এমবি মাত্র ১৭ টাকায় আপনি চাইলে এই অফারটি নিতে পারেন এবং এই অফারটি নিতে চাইলে ডায়াল করুন *৫০০০*১৪# নম্বরে। অফারটি মেয়াদ থাকছে ৩ দিন।

২.৫ জি ইন্টারনেট ৫৮ টাকা

আপনি কি অল্প টাকার মধ্যে একটি ভালো ইন্টারনেট প্যাকেজ কিনতে চাচ্ছেন। তাহলে এই প্যাকেজটি নিতে পারেন। মাত্র ৫৮ টাকার বিনিময় পেয়ে যাচ্ছেন ২.৫ জিবি ইন্টারনেট। প্যাকেজটি কিনতে হলে *৫০০০*৫৮# নাম্বারে ডায়াল করতে হবে তাহলে আপনি এই প্যাকেজটি কিনতে পারবেন। আর্টি কথা না বললেই নয় আপনার যত ইচ্ছে ততবার এই এটা ইন্টারনেট প্যাকটি নিতে পারবেন। এর মেয়াদ চারদিন থাকছে।

১৮ জিবি ইন্টারনেট ১৯৯ টাকা

কিছু কিছু বাংলালিংক গ্রাহক রয়েছেন যারা একটু বেশি এমবি প্রয়োজন। তাহলে আপনি এই ১৮ জিবি ইন্টারনেট ১৯৯ টাকার মাধ্যমে নিতে পারেন। এই প্যাকেজটি অনেক অল্প টাকার বিনিময় অনেক বেশি এমবি দিয়ে থাকছে। নিতে চাইলে এখনই ডায়াল করুন *৫০০০*১৯৯# নাম্বারে এবং এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ সাত দিন । অফারটি চলাকালীন আপনারা যতবার ইচ্ছে ততোবারই নিতে পারবেন।

১.২ জিবি ইন্টারনেট ৪১ টাকা

আপনি যদি বাংলালিংক গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনার জন্য থাকছে একটি আকর্ষণীয় ইন্টারনেট প্যাকেজ অফার কারণ মাত্র ৪১ টাকার বিনিময়ে পাচ্ছেন ১.২ জিবি ইন্টারনেট। অফারের মেয়াদ থাকবে চারদিনের জন্য সুতরাং আপনারা চাইলে অফারটি নির্দ্বিধায় নিতে পারেন অফারটি পেতে হলে আপনাকে ডায়াল করতে হবে *৫০০০*৪১# নাম্বারে।

৩ জিবি ইন্টারনেট ৬১ টাকা

এই ইন্টারনেট অফার টি অনেক আকর্ষণীয় একটি অফার। কারণ আপনারা মাত্র ৬১ টাকার বিনিময় পেয়ে যাচ্ছেন ৩ জিবি ইন্টারনেট । তাই এই ইন্টারনেট প্যাকেজ টি পেতে হলে আপনাদের *৫০০০*৬৪# নাম্বারে ডায়াল করতে হবে। মনে রাখবেন অফারটি মেয়াদ থাকছে চার দিনের জন্য।

১৪ জিবি ইন্টারনেট ১৬৯ টাকা

আপনি কি ১৪ জিবি ইন্টারনেট এর মধ্যে কোন প্যাকেজ করছেন। তাহলে এই প্যাকেজটি আপনার জন্য কারণ এই প্যাকেজটি ১৪ জিবি ইন্টারনেট সংক্রান্ত। আপনি পাচ্ছেন ১৬৯ টাকার মুল্যে ১৪ জিবি ইন্টারনেট অফার এবং পুরো সপ্তাহ জুড়ে ইউটিউব সহ সকল ধরনের ইন্টারনেট ব্যবহারের জন্য এই প্যাকেজটি অফারটি নিতে হলে আপনাকে ডায়াল করতে হবে *৫০০০*১৬৯# নাম্বারে।

১০ জিবি ইন্টারনেট ১৪৯ টাকা

যারা বেশি পরিমাণে ইন্টারনেটে সময় ব্যয় করেন আজকে এই ইন্টারনেট প্যাকেজ টি আপনাদের জন্য অর্থাৎ আমি বলতে চাচ্ছি ১০ জিবি ইন্টারনেট বাংলালিংক দিচ্ছে এখন মাত্র ১৪৯ টাকার বিনিময়। অফারটি পেতে হলে আপনাকে *৫০০০*১৪৯# নাম্বার ডায়াল করতে হবে এবং অফারটির ৭ দিন মেয়াদ থাকবে।

৬ জিবি ইন্টারনেট ২৯৯ টাকা

মাস ধরে এই ইন্টারনেট অফার টি কিনতে পারছেন। বাংলালিংক আপনাদের সুবিধার্থে আপনাদের জন্য নিয়ে এসেছে এই ইন্টারনেট বান্ডেল টি। কারণ আপনারা পাচ্ছেন ৬ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য এবং এই ৬ জিবি ইন্টারনেট আপনি যেকোনো কাজেই ব্যবহার করতে পারবেন। তাই এই প্যাকেজটি নিতে হলে এক্ষুনি ডায়াল করুন *৫০০০*২৯৯# নাম্বারে মাত্র ২৯৯ টাকার বিনিময়।

৪০ জিবি ইন্টারনেট ৪৯৯ টাকা

আপনি কি এমবি কেনার ঝামেলা বারবার নিতে না চান তাহলে এই প্যাকেজটি মূলত আপনার জন্য। কিছু কিছু গ্রাহক আছে যারা বারবার এমবি নিজেই বিরক্ত বোধ করেন তাই আপনাদের জন্য বাঙালিনক নিয়ে এসেছে এই আকর্ষণীয় অফার টি। ৪০ জিবি ইন্টারনেট ৪৯৯ টাকায় এবং মেয়াদ থাকবে পুরো ৩০ দিন। তাই একবার কিনলে সারা মাস আর আপনার ইন্টারনেটের চিন্তা থাকছে না। এই প্যাকেজটি পেতে হলে আপনাকে ডায়াল করতে হবে *৫০০০*৫০৮# নাম্বারে ধন্যবাদ

আপনারা জানেন যে বাংলালিঙ্ক খুব অল্প দামে অনেক ভালো ভালো ইন্টারনেট প্যাকেজ দিয়ে থাকে। তাই অনেক বাংলালিংক গ্রাহক আছেন যারা সাধারণত বাংলালিংক অফারের সন্ধানের চেষ্টা করেন । তাই আমি আপনাদের সুবিধার্থে আমি বিভিন্ন জায়গা থেকে বিভিন্নভাবে গবেষণা করে আপনাদের জন্য বিভিন্ন বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ যেগুলো খুবই স্বল্প মূল্যে ইন্টারনেট প্যাকেজ কেনা যায় সেগুলো নিয়ে এবং এক্টিভেশন কোড সহকারে তুলে ধরছি। নিচে তা তুলে ধরা হলোঃ

বাংলালিংক নতুন ইন্টারনেট অফার ২০২১

সর্বমোট এমবি টাকার পরিমাণ অ্যাক্টিভেশন কোড মেয়াদ
৩২ এমবি ৯ টাকা কোড *৫০০০*৫২৯# ১ দিন
৪৫ এমবি ১০ টাকা কোড *৫০০০*৫৪৩# ১ দিন
৬০ এমবি ১৫ টাকা কোড *৫০০০*৫০২# ৩ দিন
৭৫ এমবি ১৩ টাকা কোড *৫০০০*৫৪৩# ৪ দিন
১০০ এমবি ২০ টাকা কোড *৫০০০*৫২২# ৭ দিন
১২০ এমবি ৫০ টাকা কোড *৫০০০*৫২৩# ৩০ দিন
১৬০ এমবি ৩০ টাকা কোড *৫০০০*৫০১# ৭ দিন
২৫০ এমবি ৭৫ টাকা কোড *৫০০০*৫১৭# ১০ দিন
৩০০ এমবি ৯৯ টাকা কোড *৫০০০*৫০৩# ৩০ দিন
৫০০ এমবি ১০০ টাকা কোড *৫০০০*৫৮২# ৭ দিন
৬০০ এমবি ১৫০ টাকা কোড *৫০০০*৫০৮# ৩০ দিন
১ জিবি ৩৬ টাকা কোড *৫০০০*৩৬# ৪ দিন
১ জিবি ৭৬ টাকা কোড *৫০০০*৭৬# ৭ দিন
১ জিবি ১৯৯ টাকা কোড *৫০০০*৫০৩# ৩০ দিন
১ জিবি ২১০ টাকা কোড *৫০০০*৫৮১# ৩০ দিন
১.৫ জিবি ২৭৫ টাকা কোড *৫০০০*৫১১# ৩০ দিন
২ জিবি ৪৯ টাকা কোড *৫০০০*৪৯# ৪ দিন
২ জিবি ২০৯ টাকা কোড *৫০০০*৫৪১# ৩০ দিন
৩ জিবি ৯৯ টাকা কোড *৫০০০*৭৯৯# ৭ দিন
৫ জিবি ১০৮ টাকা কোড *৫০০০*১০৮# ৭ দিন
৪ জিবি ৫০০ টাকা কোড *৫০০০*৫০৮# ৩০ দিন
৮ জিবি ৯০০ টাকা কোড *৫০০০*৫০৯# ৩০ দিন
১০ জিবি ১৯৯ টাকা কোড *৫০০০*১৯৯# ৭ দিন
১৫ জিবি ১৫০০ টাকা কোড *৫০০০*৫১০# ৩০ দিন
১  জিবি (Youtube) ১৯ টাকা কোড *৫০০০*৩৪৫# ২ দিন
২৫০ এমবি (IMO) ১০ টাকা কোড *৫০০০*৭২৫# ৭ দিন
১০০ এমবি (Social pack) ৭ টাকা কোড *৫০০০*৫৭৬# ৭ দিন

আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ এবং আপনারা যদি এরকম আকর্ষণীয় কিছু তথ্য সংক্রান্ত কিছু জানতে চান তাহলে ভিজিট করতে পারেন আমাদের এই ওয়েবসাইটটিতে ধন্যবাদ সবাই ভালো থাকুন।

Related Articles

Back to top button