Telecom

রবি সিমের রিচার্জ অফার সম্পর্কে জানুন ২০২১ (আপডেট)

রবি সিম অফারঃ আপনি কি রবি অফার ২০২১ জানতে চাচ্ছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকে আমরা কথা বলবো রবি সিম অফার ২০২১ । অনেকেই রবি সিম ব্যবহার করেন কিন্তু রবি সিমের অফার জানেন না তাই আপনাদের সুবিধার্থে আমি এই পোষ্টটি করেছি এবং আপনারা যেন এই পোষ্টের মাধ্যমে খুব সহজেই রবি যেকোনো অফার পেতে পারেন।

আপনারা জানেন যে বাংলাদেশের রবি কোম্পানিটি অন্যান্য সিম কোম্পানিগুলোর মধ্যে অন্যতম এবং জনপ্রিয় একটি । আপনারা জানেন যে তাদের প্রতিনিয়ত তাদের গ্রাহক দিন দিন বৃদ্ধি পাচ্ছে তাই তারা গ্রাহকদের বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকে বিভিন্নভাবে। আর তারা তাদের গ্রাহকদের ধরে রাখতে তারা বিভিন্ন ধরনের প্রতিযোগিতার মাধ্যমে তাদের আকর্ষণীয় অফার গুলো দিয়ে থাকে এবং তারা প্রতিনিয়ত সুন্দর সুন্দর অফার দিয়ে আসছে ।

বর্তমানে যে হারে কথা বলতেই টাকা লাগে অথবা ইন্টারনেট মেসেজ বিভিন্ন আইটেমের জিনিস কিনতে হয় । তাই আমার মনে হয় প্রতিটি ব্যক্তি অতএব আমি সিম গ্রাহকদের কথা বলছি যারা প্রতিনিয়ত কথা বলে মোবাইল ফোনে তারা যদি বিভিন্ন ধরনের অফার এর মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকে তাহলে তাদের অনেক টাকা বাঁচবে। যেমন প্রতিনিয়ত যদি আপনাকে মিনিট কিনতে হয় তাহলে আপনি যদি সে মিনিট অফার এর মাধ্যমে কিনেন তাহলে আপনার অনেক টাকা বাঁচবে।

রবি তাদের গ্রাহকদের জন্য প্রতিনিয়ত এই অফার দিয়ে যাচ্ছে কিন্তু আপনারা তা প্রতিনিয়ত জানতে পারেন না। তাই আমি রবির সব ধরনের অফার নিয়ে একটি পোস্ট সাজিয়েছি আশা করি এই পোষ্টের মাধ্যমে আপনারা উপকৃত হবেন সুতরাং আর কথা না বাড়িয়ে চলুন মূল বিষয়ে যাওয়া যাক।

রবি সিমের অফার ২০২১

শুরুতেই আপনাদের একটি কথা বলে রাখি যে রবি সিম অফার ২০২১ অনেকগুলো অফার রয়েছে। তাই আপনাদের সুবিধার্থে আমরা আলাদা আলাদা পাটে অফারগুলো সাজাবো। তাই অফারগুলি এলোমেলোভাবে না দিয়ে সাজিয়ে সুন্দর ভাবে দেওয়া হল ।চলুন শুরু করা যাক।

রবি রিচার্জ অফার ২০২১

শুরুতেই কথা বলব রবি রিচার্জ অফার নিয়ে বর্তমানে রবি তে চলছে ২ থেকে ৯০ দিন পর্যন্ত মেয়াদী কল রেট অফার অর্থাৎ আমি বলতে চাচ্ছি যে আপনারা যদি নির্দিষ্ট পরিমাণের রিচার্জ করেন তাহলে নিচে অফার গুলি নিতে পারবেন এবং একদিন কথা বলতে পারবেন। রবি রিচার্জ অফার গুলি নিম্নরূপে দেওয়া হল

১৮ টাকা রিচার্জের মাধ্যমে ৫০ পয়সা /মিনিট ২ দিন
৪৪ টাকা রিচার্জের মাধ্যমে ৫০ পয়সা/ মিনিট ৭ দিন
৫৬ টাকা রিচার্জের মাধ্যমে ৫০ পয়সা/ মিনিট ৭ দিন
৯৭ টাকা রিচার্জের মাধ্যমে ৫০ পয়সা/ মিনিট ৩০ দিন
১৩৯ টাকা রিচার্জের মাধ্যমে ৫০ পয়সা/ মিনিট ৯০ দিন

উপরে যা যা বললাম সেকলো রিচার্জের মাধ্যমে কভার গুলো নিতে হবে বা নিতে পারবেন। যেমন ধরুন ৫০ পয়সা মিনিট কল রেটে কথা বলতে চাইলে রিচার্জ করুন ১৮ টাকা এবং ৫০ পয়সা মিনিট কলরেটের সময় থাকবে দুইদিন । আশা করি বিষয়টি বুঝতে পেরেছেন।

রবি রিচার্জ ইন্টারনেট অফার

এখন আমরা কথা বলবো রবি রিচার্জ ইন্টারনেট অফার নিয়ে । রবি ৪.৫ জি নেটওয়ার্ক থেকে অনেক সুন্দর সুন্দর অফার রয়েছে। যা বেশিরভাগ গ্রাহকরাই এই অফার গুলো সম্পর্কে জানেন না কিন্তু রবি তাদের গ্রাহকদের জন্য এবং তাদের সুবিধার্থে খুবই অল্প পরিমাণ টাকা দিয়ে এই ধরনের অফার দিয়ে থাকে। এই অফার গুলো আপনি চাইলে আমাদের এই পোস্টটিতে দেখতে পারেন সুতরাং আর দেরি না করে এখনই নিচে দেখতে থাকুন।

রবি নতুন ইন্টারনেট অফার গুলিঃ

৪৬ টাকা  রিচার্জের মাধ্যমে ২৫০ এমবি ইন্টারনেট প্যাকেজ ২৮ দিন
৫৪ টাকা রিচার্জের মাধ্যমে ২ জিবি ইন্টারনেট প্যাকেজ ৩ দিন
৮৯ টাকা রিচার্জের মাধ্যমে ১ জিবি ইন্টারনেট প্যাকেজ ৭ দিন
১০১ টাকা  রিচার্জের মাধ্যমে ৬ জিবি (৩ জিবি + ৩ জিবি )ইন্টারনেট প্যাকেজ ৭ দিন
১৪৮ টাকা  রিচার্জের মাধ্যমে ৫ জিবি ইন্টার্নেট প্যাকেজ ৭ দিন
১৯৯ টাকা  রিচার্জের  মাধ্যমে ১০ জিবি ইন্টারনেট প্যাকেজ ৭ দিন
২৩৯ টাকা রিচার্জের মাধ্যমে ২ জিবি ইন্টারনেট প্যাকেজ ২৮ দিন
৩১৬ টাকা রিচার্জের মাধ্যমে ৪ জিবি ইন্টারনেট প্যাকেজ ২৮ দিন
৩৪৯ টাকা রিচার্জের মাধ্যমে ৩০ জিবি (২ জিবি + ১০ জিবি) ইন্টারনেট প্যাকেজ ২৮ দিন

 

আমি উপরে যা যা ইন্টারনেট প্যাকেজ দিয়েছি সেই সেগুলো রিচার্জ করলেই পেয়ে যাবেন অতি সহজেই। যেমন ধরুন আপনি ৪৬ টাকা রিসার্চ করলেই সঙ্গে সঙ্গে ২৫০ এমবি পেয়ে যাবেন এবং সময় থাকবে ২৮ দিন। আশা করি এই পোস্টটি মাধ্যমে আপনারা উপকৃত হবেন।

রবি সিমের মিনিট+ইন্টারনেট+এসএমএস অফার গুলি

এখন আমরা কথা বলবো রবির স্পেশাল কিছু অফার নিয়ে। আপনারা জানেন যে রবি কিছু কিছু অফার আছে যেগুলো অনেক স্বল্পমূল্যে অনেক কিছু একসঙ্গে দিয়ে থাকে। আজ আমি সেই বিষয়ে কিছু তথ্য নিয়ে এসেছি। আপনি চাইলে এই অফার গুলি নিতে পারেন এবং তা ব্যবহার করতে পারেন সুতরাং আর কথা না বাড়িয়ে নিচে দেখতে থাকুন।

৫৮ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন ২৫ মিনিট+১ জিবি +২৫ এসএমএস মেয়াদ ৭ দিন

 

৭৮ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন ৩০ মিনিট ১০০ এমবি মেয়াদ ৭ দিন

 

৯৮ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ৫০ মিনিট+ ২ জিবি +১০০ এসএমএস মেয়াদ ৭ দিন

 

১৪৯ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ১৫০ মিনিট+ ২  জিবি মেয়াদ ২৮ দিন

 

২৫১ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ১৫০ মিনিট+৫ জিবি মেয়াদ ২৮ দিন

 

২৭৮ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ৪৭৫ মিনিট+১ জিবি মেয়াদ ৩০ দিন

 

৫৭৪ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ১০০০ মিনিট+ ১ জিবি মেয়াদ ৩০ দিন

 

৫৯৯ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ৫০০ মিনিট+৫ জিবি +১০০ এসএমএস মেয়াদ ৩০ দিন

 

৩৪৮ টাকা রিচার্জের মাধ্যমিক পাচ্ছেন ৬০০ মিনিট+২ জিবি মেয়াদ ৩০ দিন

 

২৮৮ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ৫০০ মিনিট+ ১ জিবি মেয়াদ ৩০ দিন

 

২৯৯ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ৩০০ মিনিট+ ৬ জিবি মেয়াদ ২৮ দিন

 

৪৯৯ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ৭৫০ মিনিট ৩০ জিবি (ডেইলি ১ জিবি) মেয়াদ ৩০ দিন

 

৯৯৯ টাকা রিচার্জের মাধ্যমে পাচ্ছেন ৭০০ মিনিট ৩০ জিবি (২০ জিবি+১০ জিবি+৪ জিবি) মেয়াদ ২৮ দিন

 

আরো বিভিন্ন অফার

আপনি যদি আরো বিভিন্ন অফার পেতে চান তাহলে রবির অফিশিয়াল ওয়েবসাইট থেকে জেনে নিতে পারেন অথবা আপনার ফোনে রবি অ্যাপস ইন্সটল করে আপনার মোবাইল থেকে জেনে নিতে পারেন বা মোবাইল কোর্টের মাধ্যমে দেখতে হলে ডায়াল করুন *৯৯৯# এরপর আপনার পছন্দমত যে কোন অফার সিলেক্ট করে কিনে ফেলুন।

আরো এদরনের আকর্ষণীয় তথ্য বা যেকোনো ধরনের অফার জানতে ভিজিট করুন আমাদের এই ওয়েবসাইটটিতে এতক্ষণ ধরে আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ ভালো থাকুন।

Related Articles

Back to top button