Biodata

ইলিয়াস হোসেন এর প্রবাস জীবনী ইলিয়াস হোসেনের পরিচয় ও ইউটিউব চ্যানেল

জনপ্রিয় ও সাহসী সাংবাদিক ইলিয়াস হোসেনের জীবনী এছাড়াও আলোচিত এই ব্যক্তির প্রবাস জীবনসহ পূর্বের গুরুত্বপূর্ণ অনেক তথ্য প্রকাশ করা হবে আজকের আলোচনায় সেই সাথে ইলিয়াস হোসেনের পরিচয় ও ইউটিউব চ্যানেলের বিষয় সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানানোর চেষ্টা করব। আপনারা যারা সাংবাদিক রিয়াজ হোসেনকে পছন্দ করেন তারা অবশ্যই আমাদের আলোচনার সাথে থেকে আলোচিত এই ব্যক্তির বিষয় সম্পর্কে জানবেন। একটি ব্যক্তির বিষয় সম্পর্কে মন্তব্যসহ ধারণাপ্রসনের ক্ষেত্রে অবশ্যই জীবনী সম্পর্কে জানতে হবে জানতে হবে পরিচয় ও বর্তমান অবস্থা ও পূর্বের অবস্থা সম্পর্কে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার সহ youtube এ সাংবাদিক ইলিয়াস হোসেনের ভিডিও ব্যাপক ভাইরাল।

তিনি বর্তমান সময় অবস্থানগতভাবে দেশের বাইরে থাকলেও দেশের বিভিন্ন স্তরের মানুষের সাথে অনেক ভাল সূত্রপাত রেখে দেশের বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য সহ দেশের বর্তমান অবস্থা সম্পর্কে খেয়াল রাখেন। এক্ষেত্রে দেশের অবস্থা ও আওয়ামী লীগ সরকারের বিভিন্ন ধরনের দুর্নীতির বিষয়ে প্রতিবাদ মূলক তথ্য প্রমাণ সহ সোশ্যাল মিডিয়া এবং youtube লাইভে কথা বলে থাকেন।

দীর্ঘদিন ধরে এই ধরনের কাজের সাথে যুক্ত থাকলেও ইতিপূর্বে সাংবাদিক ইলিয়াস এর আলোচনা সমালোচনা ও ভিডিও এমনভাবে মানুষকে প্রভাবিত করেনি তবে বর্তমান সময়ে এটি মানুষের আলোচনায় এসেছে। তাই সাহসী এই সাংবাদিকের বিষয় সম্পর্কে অনেকেই বিস্তারিত জানতে আগ্রহ প্রকাশ করছে। প্রতিদিন অনেকেই প্রবাসী ইলিয়াস হোসেনের বিষয় সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনেকেই অনলাইনে আসেন আবার কিছু সংখ্যক ব্যক্তি রয়েছেন যারা ইতিপূর্বের জীবনী সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে অনলাইন অনুসন্ধান করেন। আমরা অবশ্যই আমাদের আলোচনার মাধ্যমে আলোচিত সমালোচিত এই ব্যক্তির জীবনী সম্পর্কে তথ্য প্রদানের পাশাপাশি আপনাদের অনুসন্ধানকৃত গুরুত্বপূর্ণ আরো বেশি কিছু তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করব।

ইলিয়াস হোসেন এর প্রবাস জীবনী

আমরা সকলেই জানি বর্তমান সময়ের সাহসী সাংবাদিক ইলিয়াস হোসেন বর্তমান সময়ে যুক্তরাষ্ট্রের বসবাস করেন। তবে বর্তমান সময়ে হঠাৎ সাংবাদিকতা সাথে জড়িত হয়নি তিনি । দেশে থাকাকালীন সময়ে তিনি সাংবাদিকতার পেশায় যুক্ত ছিলেন । বর্তমান সময়ে প্রবাসী ইলিয়াস হোসেন দেশের একটি জনপ্রিয় চ্যানেলের সাংবাদিকতার কাজে নিয়োজিত ছিলেন তিনি বাংলাদেশের একুশে চ্যানেলের সাথে যুক্ত ছিলেন যেখানে একটি অনুসন্ধানমূলক প্রোগ্রাম এ কাজ করেছেন সেই সময় সেটি ছিলেন ব্যাপক জনপ্রিয়।

আমরা কথা বলছি একুশের চোখ প্রোগ্রামটি নিয়ে যদি তিনি পরিচালনা করছেন সেখান থেকে জনপ্রিয় হয়ে ওঠেন পরবর্তী সময়ে যুক্তরাষ্ট্রের পাড়ি জমায় এবং সেখান থেকেও দেশের বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে বিভিন্ন ধরনের তথ্য প্রকাশ করে থাকেন দেশের প্রতি সময় প্রদান ও দেশের সরকারের দুর্নীতিমূলক কর্মকাণ্ডের উপর ভিত্তি করে সুন্দরভাবে বিভিন্ন তথ্য উপস্থাপন করার মাধ্যমে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ইউটিউবে ব্যাপক আলোচিত তিনি। এমন ব্যক্তির জীবনী সম্পর্কে অবশ্যই জানার প্রয়োজন রয়েছে আশা করছি সংক্ষেপে সাংবাদিক ইলিয়াস হোসেন এর জীবনী সম্পর্কে জানতে পেরেছেন।

ইলিয়াস হোসেন এর পরিচয়

সাধারণভাবে আমরা যে তথ্যগুলো প্রকাশ করেছি তার মাধ্যমে অবশ্যই সাধারণ অর্থে সাংবাদিক ইলিয়াস হোসেনের পরিচয় সম্পর্কে জানতে পেরেছেন। আপনাদের সুবিধার্থে আবারও কিছু বিষয় উপস্থাপন করছি তিনি মূলত একজন বাংলাদেশী ইতিপূর্বে একুশে টিভিতে কর্মরত ছিলেন বর্তমান সময়ে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। এছাড়াও পরিচয় এর মাধ্যমে আরো বেশ কিছু বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়ে থাকে যেমন পরিবারসহ দেশের বাসার ঠিকানা তিনি বিবাহিত কিনা বর্তমান পরিবারে কে কে রয়েছেন এই সমস্ত বিষয়ে নিচে তথ্য প্রদান করা হচ্ছে।

Related Articles

Back to top button