Biodata

হিরো আলম কে কোথায় বাড়ি, আসল নাম কি ? জানুন সব তথ্য

আশরাফুল আলম সাঈদ (যিনি হিরো আলম নামে পরিচিত)। তিনি বাংলাদেশী সঙ্গীত ভিডিও মডেল, অভিনেতা এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচিত একজন ব্যক্তি । হিরো আলম একাদশ সংসদ নির্বাচন ২০১৮ সালের বগুড়া-৪ আসনের প্রাপ্তি হওয়ার ঘোষণা দিয়ে তিনি পুনরায় আলোচনায় আসেন ।

হিরো আলমের সব ধরনের তথ্য

 আসল নাম  আশরাফুল আলম সাঈদ
ডাকনাম  হিরো আলম
পেশা অভিনেতা,সঙ্গীত ভিডিও মডেল
 বয়স  ৩৪ বছর
জন্ম তারিখ ২০ জানুয়ারি ১৯৮৫
জন্মস্থান বাংলাদেশের বগুড়া
জাতীয়তা বাংলাদেশী
রাশিচক্র জানা নেই
আবির্ভাব জানা নেই
শারীরিক অবস্থা জানা নেই
প্রথম চলচ্চিত্র ২০১৭ সালের ১১ আগস্ট হিরো আলম অভিনীত প্রথম ছবি মার ছক্কা মুক্তি পায়।
সেন্টিমিটার উচ্চতা ১৪৬ সেমি, ১.৪৬ মিটার, ৪ ফুট ৮ ইঞ্চি
কিলোগ্রাম মধ্যে ওজন ৫৬ কিলো
শারীরিক পরিমাপ বুকের ছাতি- ৩৪ ইঞ্চি,

কোমর আকার- ৩০ ইঞ্চি
বাহু- ১২ ইঞ্চি
জুতা আকার ৮ (মার্কিন)

চোখের রঙ কালো
পিতা আব্দুর রাজ্জাক
মাতা আশরাফুন বেগম
ভাই জানা নেই
বোন জানা নেই
ধর্ম মুসলিম
বৈবাহিক তথ্য জানা নেই
বিবাহিত অবস্থা বিবাহিত
প্রেমিকার নাম সাবিহা আরক্তা সুমি
স্ত্রী সাবিহা আক্তার সুমি
সন্তান-সন্ততি তাদের দুটি মেয়ে এবং একটি ছেলে রয়েছে। যথাক্রমে- আলো ও আঁখি এবং কবির।
শিক্ষাগত তথ্য জানা নেই
স্কুল পরিচিত জানা নেই
কলেজ জানা নেই
শিক্ষাগত যোগ্যতা জানা নেই
প্রিয় জিনিস জানা নেই
প্রিয় অভিনেতা-অভিনেত্রি জানা নেই
প্রিয় শখ জানা নেই
আয় প্রতিবেদন জানা নেই
নেট মুল্য জানা নেই
বেতন জানা নেই

 

প্রথম দিকে নিজ গ্রামে এরুলিয়া সিটি বিক্রির কাজ করতে এবং পরবর্তীতে স্যাটেলাইট টিভি সংযোগের (কেবল পরিচালনা) ব্যবসা করেছিলেন। তিনি কেবল সংযোগের ব্যবসার পাশাপাশি শখের বশে সঙ্গীত ভিডিও নির্মাণ শুরু করেছেন।

অভিনয় জীবন

আশরাফুল আলম অভিনীত ছবি মার ছক্কা মুক্তি পায় ১১ আগস্ট ২০১৭ তারিখ। বাংলাদেশ বেশকিছু বিজ্ঞানপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি ২০১৮ সালে বিজু দ্য হিরো নামে একটি বলিউড চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন।

হিরো আলমের দ্বিতীয় সিনেমা ‘সাহসী হিরো আলম’ নামে ১৬ অক্টোবর ২০২০ মুক্তি পায়। ‘সাহসী হিরো আলম’ সিনেমাটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী এবং প্রযোজনা করেছেন হিরো আলম নিজেই। হিরো আলম এর বিপরীতে অভিনয় করেছেন তিন নায়িকা নুসরাত জাহান, শাকিরা মৌ ও রাবিনা বৃষ্টি।

রাজনৈতিক জীবন

হিরো আলম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে বগুড়া-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র কেনেন। তিনি দলটি থেকে মনোনয়ন নাপাবার পর বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

তিনি নির্বাচনে পান ৬৩৮ ভোট এবং মোট প্রদত্ত ভোটের এক অষ্টমাংশ ভোট না পাবার তার জামানত বাজেয়াপ্ত করা হয়। তিনি ২০১৯ সালের মে মাসে জাতীয় পার্টি সাংস্কৃতিক অঙ্গসংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে যোগ দেন ।

লেখক জীবন

হিরো আলম ২০১৯ সালে একুশে বই মেলায় তার আত্মজীবনী “দৃষ্টিভঙ্গি বদলান আমার সমাজকে বদলে দেবো “প্রকাশিত হয়। বইটি প্রকাশ করে তরফদার প্রকাশনী এবং বইটি সম্পাদনা করেন সৌরভ আলম সাবিদ।

হিরো আলমের জীবনী অবলম্বনে নির্মিত মঞ্চনাটক

২০১৯ সালের ৬ জানুয়ারি হিরো আলমের জীবনী অবলম্বনে মহেশ রূপরাও ঘোদেশ্বর কর্তৃক নির্মিত ও পরিচালিত হিরো আলম শিরোনামের একটি হাস্যরসাত্নক মঞ্চনাটক আহমেদাবাদে মঞ্চস্থ হয় । তিনি প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত এই মন্ত্র নাটকটি সমালোচকদের প্রশংসা অর্জন করেছেন।২০১৯ সালে মে মাসে মুম্বাইতে মঞ্চনাটকটি মঞ্চস্থ হয়।

 

ব্যক্তিগত জীবন

আশরাফুল আলম সাঈদ (হিরো আলম) তার ব্যক্তিগত জীবনে সাবিহা আক্তার সুমির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন । এই দম্পতির কবির নামে এক ছেলে এবং আলো ও আখি নামে দুই মেয়ে রয়েছে। স্ত্রীর নির্যাতনের অভিযোগে ২০১৯ সালের মার্চে তিনি এক মামলায় গ্রেফতার হন। পরবর্তীতে এপ্রিল মাসের তারিখে জামিনে মুক্তি পান ।

 

 

 

Back to top button