Apps

Snack App এ রেফার করে আয় করুন হাজার হাজার টাকা – স্নেক অ্যাপ দিয়ে অনলাইনে সহজে আয় করুন – সহজে অনলাইনে ইনকাম – snack video যেভাবে একাউন্ট খুলবেন

স্ন্যাক ভিডিও একটি সামাজিক নেটওয়ার্ক (টিকটকের মতো) যা আপনাকে সংক্ষিপ্ত ভিডিওগুলির একটি গুচ্ছ তৈরি করতে এবং দেখতে দেয় যা আপনি অন্যান্য ব্যবহারকারীদের সাথে ভাগ করতে পারেন। ইন্টারফেসটি আপনাকে আরেকটি জনপ্রিয় চীনা অ্যাপ্লিকেশন সম্পর্কে কিছুটা স্মরণ করিয়ে দিতে পারে। আপনাকে যা করতে হবে তা হল অ্যাপটি ব্রাউজ করা এবং সেই বিষয়বস্তু খুঁজে বের করা,যাতআপনার সবচেয়ে বেশি আগ্রহী। এটা এত সহজ। স্ন্যাক ভিডিওর প্রধান স্ক্রিনে রয়েছে একগুচ্ছ ভিডিও যা এই সোশ্যাল নেটওয়ার্কের কিছু জনপ্রিয় ব্যবহারকারীর দ্বারা আপলোড করা হয়েছে।

অন্যদিকে, আপনি আশেপাশের লোকজন বা আপনি যাদের অনুসরণ করেন তাদের দ্বারা আপলোড করা পোস্টগুলিকে বিভাগ করতে পারেন। যাই হোক না কেন, আপনি শুধুমাত্র একটি উল্লম্ব বিন্যাসে সংক্ষিপ্ত ভিডিওগুলি দেখতে পাবেন, এবং বেশিরভাগ ক্ষেত্রে, তাদের সাথে একটি গান বা শব্দ রয়েছে যা আপনি ক্লিক করতে পারেন। স্ন্যাক ভিডিওর আরেকটি প্রধান বিক্রয় বিন্দু হল যে এটি একটি সুপার ব্যবহারকারী বান্ধব সম্পাদক অন্তর্ভুক্ত করে যা আপনি আপনার ভিডিও পোস্ট করতে ব্যবহার করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল ভিডিও রেকর্ড করা অথবা সরাসরি আপনার স্মার্টফোনের গ্যালারি থেকে যোগ করা।

এছাড়াও, আপনি আপনার ভিডিওতে সর্বাধিক জনপ্রিয় গানগুলি যোগ করতে পাবেন এবং এগুলো আকর্ষণীয় ফিল্টার দিয়ে সজ্জিত করবেন। স্ন্যাক ভিডিও একটি সত্যিকারের সম্পূর্ণ প্ল্যাটফর্ম যেখানে হাজার হাজার ব্যবহারকারী তাদের সংক্ষিপ্ত ভিডিও আপলোড করে বাকি সম্প্রদায়ের সাথে শেয়ার করার জন্য। একটি সুসংগঠিত ইন্টারফেসের অধীনে সবকিছু যা আপনাকে থিম অনুসারে অনুসন্ধান করতে দেয় যাতে আপনি যা খুঁজছেন ঠিক তা খুঁজে পেতে পারেন।

স্ন্যাক ভিডিও থেকেও টিকটকের মতো ইনকাম করা যায়।এই অ্যাপস এর মাধ্যমে ও আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন। এই পোস্ট এর মাধ্যমে আমরা এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। এজন্য আপনকে সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য অনুরোধ করা হলো। বর্তমানে এই অ্যাপসের একটি অফার চলছে।অফার টি হলো যদি কেউ এই অ্যাপস ব্যাবহার করার জন্য তার কোন বন্ধুদের ইনভেইট দিতে পারে এবং তার কোড ব্যাবহার করে অ্যাকাউন্ট খুললেই আপনি পাবেন ৯০ টাকা।যা আপনি বিকাশ এর মাধ্যমে তুলতে পারেন।

ভিডিও তৈরি করে ইনকাম

স্ন্যাক অ্যাপে আপনি ভিডিও তৈরি করে ইনকাম করতে পারবেন। এতে আপনি টিকটক এর মতো করে একটি সর্ট ভিডিও তৈরি করবেন এবং আপলোড করবেন এতে করে আপনি অনেক কয়েন পাবেন এবং যারা আপনার এই ভিডিও দেখবে তারা আপনাকে অনেক কিছু গিফট করবে।যার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন।

রেফার এর মাধ্যমে ইনকাম

এই অ্যাপস মাধ্যমে আপনি আপনার রেফার কোড ব্যাবহার করে টাকা ইনকাম করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে আরেকজন কে ইনভেইট করতে হবে।এর পর সে তার এ্যাকাউন্ট খোলার সময় আপনার রেফার কোড দিলে আপনার ইনকাম হবে।

স্পেনসারের মাধ্যমে ইনকাম

এই অ্যাপসেও ইউটিউব ও টিকটকের মতো স্পনসার এর মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন। এতে আপনার অনেক ফলোয়ার থাকতে হবে।যখন আপনার অনেক ফলোয়ার থাকবে তখন অনেক প্রতিষ্ঠন বা কম্পানি তাদের প্রোডাক্ট এর এ্যাড আপনার আইডিতে দিতে বলবে এবং এর জন্য তারা আপনাকে টাকা দিবে।এভাবে আপনি স্পেন্সার শিপের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

প্রোমোট এর মাধ্যমে ইনকাম

টিকটকের মতো এখানে আপনি অন্যকে প্রোমট করে টাকা ইনকাম করতে পারবেন। এটি একদম সিম্পল। আপনার যখন অনেক ফলোয়ার থাকবে তখন আপনি এই ভাবে অন্য আরেজনের আইডি কিংবা পেজ প্রোমট করে টাকা ইনকাম করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে যা করতে হবে তা হলোঃ আপনও তাকে সহ বা তার অইডির বা পেজ এর একটি সর্ট ভিডিও তৈরি করবেন এবং তা আপনার এ্যাকাউন্টে আপলোড করবেন।হয়ে গেল প্রোমট।আর এজন্য আপনি যার আইডি কিংবা পেজ প্রোমট করলেন সে আপনাকে টাকা পেইড করবে। এভাবে ইনকাম করা যায়।

বর্তমানে এই অ্যাপসে মাধ্যমে আপনি অনেক টাকা ইনকাম করতে পারবেন। পোস্ট টি আপনাদের কেমন লেগেছে তা জানতে ভুলবেন না।এবং এধরণের পোস্ট প্রতিদিন পেতে আমাদের সাথে থাকুন। এবং ভিজিট করন আমাদের ওয়েব সাইট informerbd.com পোস্টেটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যআাদ।

Related Articles

Back to top button