Uncategorized

টাইলস ডিজাইন- ইসলামিক টাইলস আল্লাহু লেখা টাইলস ডিজাইন সহ মসজিদের টাইলস ডিজাইন

আসসালামু আলাইকুম প্রিয় ভিউয়ার্স , আপনারা হয়তোবা টাইলসের ডিজাইন দেখার জন্য আমাদের ওয়েবসাইটটি তে ভিজিট করছেন । হ্যাঁ আপনি সঠিক জায়গাটিতেই এসেছেন কারণ আমরা বিভিন্ন পোস্ট নিয়েই কাজ করে থাকি তারই ধারাবাহিকতায় আজকেও আমরা টাইলস নিয়ে একটি পোস্ট তৈরি করেছি ।

আপনারা চাইলেই আমাদের পোস্টটি মনোযোগ সহকারে পড়ে ভালোভাবে টাইলস সম্পর্কে বুঝেশুনে এরপর টাইলস কিনতে পারবেন । প্রথমত কথা হচ্ছে টাইলস কি কারনে কিনবেন মানুষ টাইলস কিনে সৌন্দর্যের জন্য আর সুন্দর টাইলস যদি কিনতে না পারেন বা বুঝতে না পারেন তাহলে সুন্দরজই আসবেনা শুধু টাকা নষ্ট হবে । তাইতো আপনাদের সুবিধার্থে আমরা বিভিন্ন ধরনের টাইলস এবং কি ম্যাটারেলস দিয়ে তৈরি তা নিয়ে আলোচনা করব ।

টাইলস কি এবং এটি কি দিয়ে গঠিত তা নিয়ে আলোচনা করা হলো

টাইলস হলো একটি বাস্তুক উপাদান, যা সাধারণভাবে স্থায়ী থাকে এবং প্রাথমিকভাবে ফ্লোর এবং ওয়ালের প্রায় প্রস্থে ব্যবহৃত হয়। টাইলস সাধারণভাবে সিমেন্ট, সেরামিক, পরদ, গ্লাস, ন্যাচারাল স্টোন, মার্বেল, পরমাণু বা অন্যান্য উপাদানে তৈরি হতে পারে। টাইলস প্রাথমিকভাবে একটি নির্দিষ্ট স্থানে মোটামুটি প্রস্থিত এবং ফ্লোর এবং ওয়ালের সাথে জড়িত করার জন্য ব্যবহৃত হয়, এবং এটি একটি জানালা, বাথরুম, কিচেন, বার কাউন্টার, বার ইউনিট, ফায়ারপ্লেস, পুল ডেক এবং অন্যান্য জায়গা সাজানোর জন্য ব্যবহৃত হতে পারে। টাইলস ব্যবহার করা হয় কারণ এটি স্থায়ী, সাফ্ট, স্থিতিশীল, সহজ পরিষ্কারণ এবং আকর্ষণীয় দেখায়।

টাইলসের বর্তমান দাম

বর্তমান প্রেক্ষাপটে টাইলস বিভিন্ন দামের বিভিন্ন টাইলস পাওয়া যায় কিন্তু আপনাদেরকে একটি আইডিয়া দিতে পারি ।

টাইলস এর দাম

বাড়ির জন্য টাইলসের ডিজাইন:
টাইলসের প্রকার মূল্য পরিধি (আনুমানিক)
সিরামিক টাইল 30 টাকা থেকে 250 টাকা প্রতি বর্গফুট
পোর্সেলিন টাইল 25 টাকা থেকে 180 টাকা প্রতি বর্গফুট
ভিট্রিফায়েড টাইল 60 টাকা থেকে 200 টাকা প্রতি বর্গফুট

ফ্লোরি টাইলসের দাম

ফ্লোরে ব্যবহার করা যায় এমন টাইলস এর দাম গুলি একটু বেশি হয়ে থাকে যেমন ধরুন ৬০ থেকে ১৭০ টাকা প্রতি বর্গফুট ।

টাইলসের ডিজাইন

কি ধরনের টাইলস আপনারা পছন্দ করবেন তা আপনাদের ব্যক্তিগত ব্যাপার কিন্তু আমরা আপনাদেরকে টাইলসের কিছু ছবি দিয়ে সাহায্য করতে পারি যাতে আপনারা পরবর্তীতে দোকান অথবা মার্কেটে গিয়ে হয়রানির শিকার না হন সময় অপচয় না হয় । তাইতো আমরা কিছু ভালো মানের টাইলসের ডিজাইন আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করছি আশা করি এসব ডিজাইনগুলি আপনাদের পছন্দ হবে ।

টাইলস ডিজাইন ও দাম

টাইলস ডিজাইন

টাইলস ডিজাইন

টাইলস ডিজাইন

মসজিদে লাগানোর টাইলস এর ডিজাইন

আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা মসজিদে ডিজাইন করার জন্য কিছু টাইলস এর ডিজাইন খুঁজছেন কিন্তু আনকমন কিছু ডিজাইন খুঁজে না পাওয়ার কারণে এখন পর্যন্ত সিদ্ধান্ত নিতে পারছেন না কি ডিজাইনটি লাগাতে চাচ্ছেন । আপনাদের কথা চিন্তা করে আমরা আজকের এই পোষ্টের একটি ক্যাটাগরিতে এই ডিজাইনগুলি রেখেছি আশা করি এসব ডিজাইনগুলি আপনাদের পছন্দ হবে ।

ইসলামিক টাইলস ডিজাইন

বর্তমান সময়ে ইসলামিক ডিজাইনের টাইলস গুলি খুবই জনপ্রিয় যা মসজিদের ভিতরে সৌন্দর্যের জন্য ব্যবহার করা হয় বিশেষ করে । তাইতো এরই ধারাবে এই কথায় আজকে আমরা এই টাইলসের ডিজাইন গুলি আপনাদের মাঝে দেয়ার চেষ্টা করছি আশা করি এই ড্যান্স গুলি ভালো লাগবে যদি ভালো লেগে থাকে তাহলে স্ক্রিনশট দিয়ে রাখতে পারেন পরবর্তীতে যে কোন দোকানে গিয়ে এই ডিজাইনটি দেখালেই হবে ।

ইসলামিক টাইলস ডিজাইন

ইসলামিক টাইলস ডিজাইন

ইসলামিক টাইলস ডিজাইন

আল্লাহু লেখা টাইলস ডিজাইন

মসজিদে আল্লাহু লেখা এই ডিজাইনগুলি অনেকেই খোঁজেন কি রকম ডিজাইন কিনবেন তা নিয়ে চিন্তিত থাকেন তাইতো আজকের এই পোষ্টের ধারাবাহিকতায় আমরা এই ডিজাইনগুলি আপনাদের মাঝে শেয়ার করছি আশা করি ডিজাইন গুলি আপনাদের পছন্দ হবে ।

আল্লাহু লেখা টাইলস ডিজাইন

সর্বশেষ আপনাদের একটি কথা বলতে চাই আমরা এ ধরনের পোস্ট প্রতিনিয়ত করে থাকি যদি আপনাদের আমাদের ওয়েবসাইটটি ভালো লেগে থাকে তাহলে যে কোন সমস্যা যেকোনো ধরনের সলিউশন চাইলেই আমাদের ওয়েবসাইটটিতে ভিজিট করবেন ইনশাআল্লাহ আমরা আপনাদের ভালো কিছু পরামর্শ দিতে পারব আশা করি ।

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button