Uncategorized

কুরবানী ঈদ নিয়ে মজার স্ট্যাটাস

প্রিয় ভিউয়ার্স আপনাদের সবাইকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমাদের আজকের এই পোস্ট। আশা করি আপনারা সবাই ভালো আছেন। ভিউয়ার্স আপনাদের মাঝে আমাদের আজকের এই পোস্ট টি হচ্ছে কুরবানী ঈদ নিয়ে মজার স্ট্যাটাস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা কুরবানী ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই কুরবানী ঈদ নিয়ে মজার স্ট্যাটাস গুলো সংগ্রহ করলে আপনারা আপনাদের বন্ধুবান্ধব ও আপন জনদের মাঝে কুরবানী ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাতে পারবেন। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো দ্বারা আপনি কুরবানী ঈদের দাওয়াত দিতে পারবেন। আশা করছি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে।

ঈদুল আযহা কে কুরবানীর ঈদ বলা হয়। কুরবানী ঈদ উপলক্ষে সারা বিশ্বের প্রতিটি ধর্মপ্রাণ মুসলমান যাদের কুরবানী করার সামর্থ্য আছে তারা প্রত্যেকেই কুরবানী করে থাকে। কুরবানী ঈদের মাধ্যমে প্রতিটি মুসলিম একে অপরের মাঝে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়ে থাকে। শুভেচ্ছা জানানোর মাধ্যমে তারা ঈদের আনন্দ ভাগাভাগি করে থাকে। কুরবানী ঈদ উপলক্ষে প্রতিটি মানুষ আত্মীয় স্বজনদের মাঝে ঈদের দাওয়াত দিয়ে থাকে। কুরবানী ঈদ সকলের মাঝে আত্মীয় স্বজনদের মাঝে সুসম্পর্ক তৈরি করে দেয়। এই ঈদের মাধ্যমে ধনীরা গরিবদের কষ্ট গুলো উপলব্ধি করতে পারে। কুরবানীর ঈদ ধনী গরীব সকলের মাঝে সাম্প্রদায়িক বন্ধন তৈরি করে দেয়। যেহেতু সারা বছর জুড়ে একবার আমাদের মাঝে কুরবানীর ঈদ আসে সেহেতু আমাদের সকলের উচিত এই ঈদে সঠিক ভাবে কুরবানী করা এবং কুরবানীর মাংস বিলিয়ে দিতে হবে।

কুরবানী ঈদ নিয়ে মজার স্ট্যাটাস

পাঠক বন্ধুরা আমরা এখানে আপনাদের মাঝে কুরবানী ঈদ নিয়ে মজার মজার  বেশ কিছু স্ট্যাটাস তুলে ধরবো। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা কুরবানী ঈদ নিয়ে মজার মজার স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো দিয়ে আপনি আপনার বন্ধু বান্ধব ও প্রিয় জনদের মাঝে কুরবানী ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। আমাদের আজকের এই কুরবানী ঈদ নিয়ে মজার মজার স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার ফেসবুক আইডি বা সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারবেন। পাঠক বন্ধুরা তাই আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের এই পোস্ট টি। নিচে কুরবানী ঈদ নিয়ে মজার মজার স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

ফুল সুবাস দেয়,
দৃষ্টি মনচুরি করে,
খুশি আমাদের হাসায়,দুঃখ আমাদেরকাদায় ,
আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানায়।
ঈদমোবারাক

রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে.
খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবায় নতুন পোশাক,
ঈদ যেন সারা জীবন রয়ে যাক “ঈদ মোবারক”

সারা দেশে চলছে ঈদের উৎসব। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।
ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাসি।
ঈদ মোবারক।

ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি,
বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি।
কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে,
আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে।
ঈদ মোবারক।

 

পরিশেষে আপনাদের সকলের প্রতি আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এতক্ষণ ধরে আমাদের ওয়েবসাইটটি ফলো করার জন্য। আরো নতুন নতুন তথ্য জানতে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

Related Articles

Back to top button