Uncategorized

ফুড পান্ডা,যোগ্যতা,ডেলিভারি ম্যান রেজিস্ট্রেশন ।

আপনি কি ফুডপান্ডা সংক্রান্ত তথ্য করছেন ? কিভাবে অর্ডার করে আপনি কি তা নিয়ে দুশ্চিন্তায় আছেন । কিভাবে অর্ডার দিলে আসবে তা কিভাবে পাবেন সকল বিষয় নিয়ে আজকে পোষ্টের মাধ্যমে বিশ্লেষণ করবো । এখান থেকে আরো জানতে পারবেন মান সম্মত খাবার-দাবার সম্পর্কে । এখান থেকে জানতে পারবেন তাদের সার্ভিস কোথায় কোথায় পাওয়া যায় । এখান থেকে জানতে পারবেন তাদের ডেলিভারি সার্চ সহ অন্যান্য বিষয়ে গুলি নিয়ে । কিরে আবারো আপনারা জানতে পারবেন এখান থেকে যে তারা কোন কোন দেশে সার্ভিস দিয়ে থাকে । অনেকেই প্রশ্ন করেন আরো অন্যান্য তথ্য গুলি আপনাদের জন্য এক পোস্টের মাধ্যমে আপনারা সহজেই পেয়ে যাবে ।

আরো কথা হবে ডেলিভারি সংক্রান্ত

এবং কথা বলব তাদের ডেলিভারি সময় সূচি সংক্রান্ত । তাই সবগুলো তথ্য পেতে আপনারা অবশ্যই আমাদের পুরো পোস্টটি দেখতে থাকবেন ।

এখানে কথা বলব ফুড পান্ডা ডেলিভারি ম্যান রেজিস্ট্রেশন করার নিয়ম ।

ডায়মন্ড এখানে কথা বলব ডেলিভারি ম্যান এর কাজের যোগ্যতা কতটুকু থাকতে হবে তা নিয়ে এবং কাজের ধরন কি হবে তার সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই অবশ্যই আমাদের পোস্টটি শেষ পর্যন্ত দেখতে হবে ।

এখানে আরো আপনাদের সুবিধার্থে জানিয়ে দেওয়া হবে ফুড পান্ডা ডেলিভারি ম্যান এর কমিশন সংক্রান্ত এবং তাদের বাড়তি সুবিধা যা আছে তা সকল বিষয়ে বিস্তারিত বলা হবে ।

বর্তমান সময়ে বাংলাদেশ সহ আরও ১১ টি দেশে ফুডপান্ডা ডেলিভারি দিয়ে থাকছে । তারা তাদের সার্ভিস ভালো দেওয়ার কারণে তারা খুবই জনপ্রিয় হয়ে উঠেছে খুব অল্প সময়ের মধ্যে এবং তারা বর্তমান সময়ে অনেক জনপ্রিয় সবার কাছে । তারা কিন্তু সাধারণত তাদের নির্দিষ্ট অফিশিয়াল অ্যাপ দিয়ে তারা দেলিভেরি নিয়ে থাকে তাদের নির্দিষ্ট ওয়েবসাইট আছে সেখান থেকে তারা ডেলিভারি অর্ডার নাই । আপনারা সকলেই জানেন তাদের মোবাইল অ্যাপ টি কি । বর্তমান সময়ে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে এই মোবাইলে অ্যাপটি ।

ফুডপান্ডা ডেলিভারি ম্যান রেজিস্ট্রেশন করার নিয়ম

ফুডপান্ডা আবেদন করার জন্য আপনাদের যা যা করতে হবে আমরা এখানে তা বুঝিয়ে দিচ্ছি আপনারা যদি এখানে আবেদন করতে চান তাহলে অবশ্যই আমাদের দেওয়া লিংকটিতে ক্লিক করে আবেদন করতে পারেন।

আবেদন করুন

আবেদন করার সময় আপনি কোন এলাকায় কাজ করার ইচ্ছুক তা উল্লেখ করতে হবে আপনি সরাসরি সেই অফিসে যোগাযোগ করতে পারেন । অথবা চাইলে মহাখালী অফিসে গিয়ে তাদের সঙ্গে সরাসরি আবেদন করতে পারেন । কাজ করার নিয়ম দেওয়ার পর তাদের একটি আইডি দেওয়া হয় এবং তাদের ব্যাক, গেঞ্জি দেওয়া হয়ে থাকে । এবং তাদের ডেলিভারি ওপর নির্ভর করে ।

ফুড পান্ডা ডেলিভারি ম্যান কাজের যোগ্যতা

বয়স হতে হবে অবশ্যই 18 বছর এছাড়া অবশ্যই একটি স্মার্টফোন থাকতে হবে। মোটরসাইকেল থাকতে হবে অথবা নির্দিষ্ট একটি সাইকেল হলে চলবে । স্মার্ট ফোনে জিপিএস থাকতে হবে। ইন্টারনেট কানেকশন থাকতে হবে। একটি ইমেইল একাউন্ট ঠিকানা থাকতে হবে ।

আবেদন করার সময় যা যা কাগজপত্র দরকার হবে

  • জন্ম নিবন্ধন কার্ড অথবা জাতীয় পরিচয় পত্র।
  • দুই কপি ছবি অবশ্যই পাসপোর্ট সাইজের ।
  • নমিনির এর আইডি কার্ড এর ফটোকপি ।
  • বিদ্যুৎ বিলের ফটোকপি ।

আমাদের পোস্ট সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । এই পোস্টটি আপনার ভালো লেগে থাকলে অবশ্যই তো শেয়ারের মাধ্যমে আপনাদের বন্ধুদের জানিয়ে দেবেন ।

Related Articles

Back to top button