Uncategorized

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – PDF Download

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত সকল তথ্য সম্পর্কিত পোস্ট এটি। ইতিমধ্যেই ২০২২ সালের প্রথম দিকেই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্য প্রকাশ করলেন এই কোম্পানিটি। সুতরাং আপনারা যারা বাংলাদেশে ডাটা সেন্টার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছে তারা অবশ্যই আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে চাকরির জন্য এপ্লাই করতে পারেন এপ্লাই করার পদ্ধতি সহ বিস্তারিত সকল তথ্য সম্পর্কে জানতে পারবেন এখানে। বাংলাদেশ ডেটা সেন্টার কোম্পানি লিমিটেড নতুন চাকরির প্রয়োজনীয়তা www.bdccl.gov.bd-এ বাংলাদেশ ডেটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ একটি তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করা যায়। এ বিষয়টি উল্লেখ করছি এর কারণ অনেকেই এখানে ভুল করেন। এক্ষেত্রে আপনাদের জানানোর উদ্দেশ্যে বিষয়টি তুলে ধরছি। বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড অর্থাৎ এটির একটি সংক্ষিপ্ত রূপ রয়েছে আমরা এটাকে সংক্ষিপ্ত নাম বলতে পারি তা হলো BDCCL বিষয়টি এখানে উল্লেখ করলাম এর কারণ অনেক ক্ষেত্রে সার্কুলার কিংবা কোম্পানিতে এই সংক্ষিপ্ত রূপকে ব্যবহার করা হয়। এ ক্ষেত্রে অনেকেই বিভ্রান্ত পড়েন এ কারণেই আমরা বিষয়টি উল্লেখ করে আপনাদের সহযোগিতা করছি।

আপনি আমাদের ওয়েব পেজ থেকে বাংলাদেশ ডেটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির বিবরণ জেনে এই চাকরির জন্য আবেদন করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটের দর্শকদের জন্য কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে সমস্ত তথ্য সংগ্রহ করেছি। তাই আপনি যদি বাংলাদেশ ঢাকা সেন্টার কোম্পানি লিমিটেডে কাজ করতে আগ্রহী হন, তাহলে বিস্তারিত জেনে চাকরির জন্য আবেদন করুন। আপনি যদি চাকরির জন্য আবেদন করতে চান তবে নীচের বিস্তারিত তথ্য সংগ্রহ করুন।

বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত সকল তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করা হবে এখানে। সুতরাং যারা এই কোম্পানিতে জব করার আগ্রহ প্রকাশ করছেন তারা অবশ্যই এখান থেকে নিয়োগ সংক্রান্ত তথ্য জানবেন। অবশ্যই, বাংলাদেশ ডেটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশ সরকারি চাকরি প্রার্থীদের জন্য সুসংবাদ কারণ যোগ্য সরকারি কর্মচারীরা এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সরকারি চাকরির জন্য আবেদন করার সুযোগ পাবেন। এছাড়াও, আপনি যদি বাংলাদেশের সরকারি চাকরি পছন্দ করেন তবে এই চাকরিটি আপনার জন্য সুসংবাদ ঘোষণা করে।

যেকোনো নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হলে মানুষ যে বিষয়গুলি সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন সেগুলো সম্পর্কে আলোচনা করা হবে এখানে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রথমে মানুষ দেখেন পদের নাম ,পদের সংখ্যা ,শিক্ষাগত যোগ্যতা। বেতন ও বয়স । এর কারণ এগুলোর উপর ভিত্তি করেই মানুষ নিয়োগের জন্য আবেদন করে থাকে। সুতরাং যারা বাংলাদেশ ডাটা সেন্টার কোম্পানি লিমিটেড চাকরি করতে আগ্রহী তারা অবশ্যই এই বিষয়গুলি সম্পর্কে বিস্তারিত জানাবেন। নিছে এই বিষয়ে বিস্তারিত তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করা হলো।

পদের নামঃ
১। উপ-সহকারী প্রকৌশলী (এসি পাওয়ার)- ৪ জন
২। উপ-সহকারী প্রকৌশলী (ডিসি পাওয়ার)- ৩ জন
৩। উপ-সহকারী প্রকৌশলী (ইলেক্ট্রিক্যাল)- ৩ জন
৪। উপ-সহকারী প্রকৌশলী (ইলেক্ট্রনিক্স)- ২ জন
৫। উপ-সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)- ৪ জন
৬। উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)- ১ জন
৭। উপ-সহকারী প্রকৌশলী (ট্রান্সমিশন)- ৩ জন
৮। উপ-সহকারী প্রকৌশলী (নেটওয়ার্ক)- ৩ জন

শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা
নূন্যতম সিজিপিএঃ ৩.০০
অভিজ্ঞতাঃ সরকারি/বেসরকারি প্রতিষ্ঠানে নূন্যতম ৩ বছর
বেতনঃ ৩০,০০০-৬৩,৯৮৫ স্কেলে সর্বমোট ৫০,৮০০ টাকা
আবেদন ফিঃ ১০০০ টাকা
আবেদনের শেষ তারিখঃ

উপরোক্ত বিষয়গুলি ভালোভাবে পর্যবেক্ষণ করার পর সিদ্ধান্ত নিবেন আবেদন করার। আশাকরি নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত সঠিক তথ্য দিয়ে আপনাদের সহযোগীতা করতে পেরেছি।

Related Articles

Back to top button