AppsGames

Play store অথবা APK pure থেকে Free Fire Max ইনস্টল করার পদ্ধতি জানতে এখানে ক্লিক করুন ।

গারেনা ফ্রী ফায়ার বর্তমান সময়ে অনেক জনপ্রিয় গেমের মধ্যে এটি একটি । আপনারা ইতিমধ্যে জেনেছেন যে ফ্রী ফায়ার গেমটি নতুন সংস্করণ করে ফ্রী ফায়ার ম্যাক্স নামে প্রকাশ করেছে । ইতিমধ্যে ভারতে এই ফ্রী ফায়ার ম্যাক্স প্লে স্টোরে পাওয়া যাচ্ছে এবং এটি ব্যবহার করা যাচ্ছে । কিন্তু বাংলাদেশে এখন পর্যন্ত অনেকেই ফিফার মাক্স ব্যবহার করতে পারছেন না কারণ এটি অফিসিয়ালভাবে এখন বাংলাদেশে লিস্ট করা হয়নি ।

তো অনেকেই আছেন আবার এই  গেমটি আনঅফিসিয়ালি ব্যবহার করতে ইচ্ছুক । আজকের পোস্টটি শুধুমাত্র তাদের জন্য কারণ আমরা আছি কথা বলব কিভাবে আপনারা ফ্রী ফায়ার ম্যাচ টি ব্যবহার করতে পারবেন বাংলাদেশেও বসে থাকে । তাই আপনাদের সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য অনুরোধ রইল । আমরা আজকে কয়েকটি পদ্ধতি দেখাব যে পদ্ধতি গুলো ব্যবহার করে আপনারা ফ্রী ফায়ার মাক্স ব্যবহার করতে পারবেন বাংলাদেশেও । তাই বিস্তারিত জানতে অবশ্যই সম্পুর্ন পোস্ট দেখার অনুরোধ রইলো ।

ফ্রী ফায়ার রেডিম কোড জানতে এখানে ক্লিক করুন ।

How to download and install Free Fire Max

ফ্রী ফায়ার গেম আপনারা অনেকেই জানেন যে এই গেমটি একটি ব্যাটেল রয়েল গেম । আমরা ইতিমধ্যে গেমটির সম্পর্কে আরো অন্যান্য পোস্ট দিয়েছি আপনি চাইলে সেখান থেকে গেমটির সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারেন । জানতে হলে আমাদের এখানে ক্লিক করে জেনে নিন ফ্রী ফায়ার গেম সম্পর্কে । তো যাই হোক আর বেশি কথা না বাড়িয়ে আমরা জানিয়ে দেবো কিভাবে আপনারা তা ডাউনলোড করতে পারবেন এবং ইন্সটল করে খেলতে পারবেন ।

ফ্রী ফায়ার ম্যাক্স ইন্ডিয়ায় রিলিজ (Free Fire Max released in India)

ইতিমধ্যে ফ্রী ফায়ার ম্যাক্স ভারতের রিলিজ করেছে । 28 শে সেপ্টেম্বর গুগল প্লে স্টোরে এবং আপল অ্যাপ স্টরে উপলব্ধ হয়েছে । উপরন্তু ফ্রী ফায়ার ম্যাচ নিবন্ধন 27 শে সেপ্টেম্বর শেষ হয় ।

ফ্রী ফায়ার ম্যাক্স বাংলাদেশে রিলিজ (Free Fire Max released in Bangladesh)

বাংলাদশে গ্যারেনা ফ্রী ফায়ার ফ্রি রেজিস্ট্রেশন করার একটি সুযোগ করে দিয়েছিল । এবং এটি যারা যারা করেছে তারা অবশ্যই জানেন যে এটি একটি ফাস্ট টাইম প্লে স্টোরে দিয়ে বাংলাদেশ থেকে খেলার সুযোগ করে দেয় । এরপর অফিশিয়াল ভাবে প্লে স্টোরে দেয়নি , এই গেমটি বর্তমান প্লে স্টোরে পাওয়া যাচ্ছে না এবং এটি পেতে হলে একটি বিকল্প ভাবে ইন্সটল করতে হবে কিভাবে ইনস্টল করতে হবে তা জানতে অবশ্যই আমাদের পোস্টের শেষ পর্যন্ত দেখতে থাকুন ।

ফ্রী ফায়ার ম্যাক্স বাংলাদেশে রিলিজ
ফ্রী ফায়ার ম্যাক্স বাংলাদেশে রিলিজ

কিভাবে free fire Max ডাউনলোড করবেন

ফ্রী ফায়ার গেমটি ভারতে অফিশিয়ালি প্লে স্টোর থেকে পাওয়া যাচ্ছে এবং গেমটি এর অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে সুতরাং যারা ভারত সরকারের থেকে খেলছেন এবং ভারত থেকে ডাউনলোড করতে ইচ্ছুক তারা প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন ।

বাংলাদেশ থেকে যদি কেউ  ইন্সটল করতে চান তাহলে আপনারা প্লে স্টোর থেকে সরাসরি ইন্সটল করতে পারবেন না কারণ বাংলাদেশে এখনো অফিশিয়ালি রিলিজ করা হয়নি । কিন্তু আমরা আজকে কয়েকটি পদ্ধতি আপনাদের সঙ্গে শেয়ার করব যা করে আপনারা এই গেমটি ইন্সটল করতে পারবেন খুব সহজেই ।

APK pure থেকে ডাউনলোড করে ইন্সটল করার পদ্ধতি ।

  1. প্রথমে Google Chrome এ ঢুকতে হবে ।
  2. এরপর APKpure লিখে সার্চ করতে হবে ।
  3. এরপর APK pure এর অফিসিয়াল ওয়েবসাইটে ঢুকুন অথবা আমাদের দেওয়া লিংকটিতে ক্লিক করে সরাসরি ঢুকতে পারেন ।
  4. এরপর সার্চ বক্সে সার্চ করুন free fire Max তাহলে পেয়ে যাবেন খুব সহজেই এবং ডাউনলোড করুন ।
  5. 5 . এরপর ইনস্টল করে খেলতে পারবেন ।

Play store থেকে install করার পদ্ধতি ।

  1. প্রথমে যে কোন একটি ভালো VPN প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন । কোন ভিপিএন টি ভালো হবে তা জানতে এখানে ক্লিক করুন ।
  2. এরপর প্লে স্টোরে গিয়ে clear data করে নিতে হবে ।
  3. এরপর ভিপিএন এ এগিয়ে United States করে নিন ।
  4. এখন Play store গিয়ে সার্চ করুন free fire Max আশা করি পেয়ে যাবেন ।
  5. এরপর ইন্সটল করে তা ব্যবহার করতে পারবেন খুব সহজেই ।

উপরে যে পদ্ধতি গুলো দেখানো হয়েছে তা step-by-step করতে হবে । এই পদ্ধতিগুলো অবলম্বন করলে আপনারা খুব সহজেই এই গেমটি ডাউনলোড বা ইন্সটল করতে পারবেন ।

ফ্রী ফায়ার গেম সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন ।

আমরা ইতিমধ্যে কথা বলেছি যে ফ্রী ফায়ার কিভাবে আপনারা শেয়ার করবেন এবং এটি সকল বিস্তারিত আলোচনা করে করে নিয়েছি । আপনারা যারা এখন পর্যন্ত দেখেননি তারা অবশ্যই দেখে নেবেন । যারা ইতিমধ্যে দেখে নিয়েছেন তবে অসংখ্য ধন্যবাদ এবং পরবর্তী পোস্ট দেখার আমন্ত্রণ রইল ।

Related Articles

Back to top button