Games

ফ্রী ফায়ার নতুন টপ আপ ইভেন্ট (Free fire top up event)

অনেকেই ইতিমধ্যে জেনেছেন আবার অনেকেই জানেন না যে ফ্রী ফায়ার নতুন টপ আপ ইভেন্ট চলে এসেছে । আজকে আপনাদের সকল সমস্যার সমাধান নিয়ে এসেছি এই পোষ্টের মাধ্যমে তাই সম্পূর্ণ দেখার অনুরোধ রইলো । ইতিমধ্যে গারেনা কোম্পানিতে অফিশিয়ালি বলে দিয়েছে এবং এদের মধ্যে টপ আপ করা যাচ্ছে 100% ডিসকাউন্ট ইভেন্ট । তাই যারা যারা এই ইভেন্ট সম্পর্কে বিস্তারিত জানার ইচ্ছুক তারা অবশ্যই অবশ্যই আমাদের পোস্টে শেষ পর্যন্ত দেখবেন ।

Free fire top up event

আবারো চলে আসলো এই ইভেন্টে । অনেকেই এই ইভেন্ট সম্পর্কে জানেন না তো যারা জানেনা তাদের জন্য আজকের এই পোস্ট টি মূলত দেওয়া । আপনারা যারা প্রমো অফার সম্পর্কে কিছু ধারনা আছে আজকের এই ইভেন্টের ঠিক এরকমই । 100% ডিসকাউন্ট দিচ্ছে ইভেন্টটিতে । আপনারা যারা 100 ডায়মন্ড টপ আপ করবেন তারা সঙ্গে সঙ্গে 100 ডায়মন্ড ফ্রি । এভাবে আপনারা 1000 ডায়মন্ড পর্যন্ত নিতে পারবেন ।

অফারটি কতদিন পর্যন্ত থাকবে

 ইভেন্টটি নভেম্বর 5 তারিখ শুরু হয়েছে । এবং 11 নভেম্বর শেষ হয়ে যাবে । সুতরাং যারা নিজের স্বার্থে অবশ্যই এই সময়ের মধ্যে নিয়ে নিবেন । আপনারা চাইলে এখান থেকে সরাসরি কিনতে পারবেন এই লিংকে ক্লিক করে মেসেজ করুন ।

যারা যারা নিউ টপ আপ ইভেন্ট সম্পর্কে জানতে চাচ্ছেন তারা উপরে আলোচনা করা হয়েছে তা দেখে নিবেন । এই পোস্টটি শেষ পযনত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবং যারা দেখেননি তারা অবশ্যই উপরে পোস্টটি দেখে নেবেন । পরবর্তী পোস্ট দেখার আমন্ত্রণ রইল । এধরনের ইন্টারেস্টিং পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটিতে ভিজিট করতে বলবেন না । সো আজকে এ পর্যন্তই ভালো থাকবেন ।

Related Articles

Back to top button