Games

Free Fire download,বিশ্বে ফ্রি ফায়ার মোট ডাউনলোড

বিশ্বে ফ্রি ফায়ার মোট ডাউনলোডঃ একটি ব্যাটাল রয়েল গেম যা ১১১ ডটস স্টুডিও দ্বারা বিকাশিত এবং Android গেম যা গেরিনা দ্বারা প্রকাশিত হয়েছে।২০১৯-২০২১ সাল পর্যন্ত এটি বিশ্বব্যাপী সর্বাধিক ডাউনলোড করা মোবাইল গেম হয়ে উঠেছে।এর জনপ্রিয়তার কারণে, গেমটি ২০১৯ সালে গুগল প্লেস্টোর দ্বারা “সেরা জনপ্রিয় ভোট গেম” এর জন্য পুরস্কার পেয়েছিল। ২০২০ সালের মে পর্যন্ত, ফ্রি ফায়ার বিশ্বব্যাপী দৈনিক ৮০ মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারীদের সাথে একটি রেকর্ড তৈরি করেছে।নভেম্বর ২০১৯ পর্যন্ত, ফ্রি ফায়ার বিশ্বজুড়ে বিশ্বব্যাপী ১ বিলিয়ন ডলার আয় করেছে।বর্তমানে আরো আয় করেছে। পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য অনুরোধ করা হলো।

free fire apk

একটি ব্যাটাল রয়েল গেম যা ১১১ ডটস স্টুডিও দ্বারা বিকাশিত এবং Android গেম যা গেরিনা দ্বারা প্রকাশিত হয়েছে।২০১৯-২০২১ সাল পর্যন্ত এটি বিশ্বব্যাপী সর্বাধিক ডাউনলোড করা মোবাইল গেম হয়ে উঠেছে।এর জনপ্রিয়তার কারণে, গেমটি ২০১৯ সালে গুগল প্লেস্টোর দ্বারা “সেরা জনপ্রিয় ভোট গেম” এর জন্য পুরস্কার পেয়েছিল। ২০২০ সালের মে পর্যন্ত, ফ্রি ফায়ার বিশ্বব্যাপী দৈনিক ৮০ মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারীদের সাথে একটি রেকর্ড তৈরি করেছে।নভেম্বর ২০১৯ পর্যন্ত, ফ্রি ফায়ার বিশ্বজুড়ে বিশ্বব্যাপী ১ বিলিয়ন ডলার আয় করেছে।বর্তমানে আরো আয় করেছে। পোস্ট টি সম্পূর্ণ পড়ার জন্য অনুরোধ করা হলো।

খেলোয়াড়রা যখন কোনও খেলায় যোগ দেয়, তখন তারা একটি বিমানে প্রবেশ করবে, যা দ্বীপের উপর দিয়ে উড়ে যাবে। বিমানটি দ্বীপের উপর দিয়ে উড়ে যাওয়ার সময় খেলোয়াড়রা যেখানে খুশি সেখানে ঝাঁপিয়ে পড়তে পারে, ফলে শত্রুদের হাত থেকে দূরে অবতরণের জন্য কৌশলগত স্থান বেছে নিতে পারে। অবতরণের পরে, খেলোয়াড়দের অবশ্যই অস্ত্র এবং ইউটিলিটি আইটেমগুলির সন্ধান করতে হবে। চিকিৎসা সরঞ্জাম, মাঝারি এবং বড় অস্ত্র, বোম,গ্লি ওয়াল এবং অন্যান্য আইটেমগুলি পুরো দ্বীপ জুড়ে পাওয়া যাবে। খেলোয়াড়দের চূড়ান্ত লক্ষ্য সর্বাধিক ৫০-৫১ জন খেলোয়াড় সাথে দ্বীপে বেঁচে থাকা। এর জন্য খেলোয়াড়ের মুখোমুখি সমস্ত প্রতিপক্ষকে অপসারণ করা এবং এটি নিশ্চিত করা দরকার যে কেবলমাত্র তারাই অবশিষ্ট রয়েছেন। গেমের মানচিত্রের উপলভ্য নিরাপদ অঞ্চলটি সময়ের সাথে সাথে আকারে হ্রাস পায়, বেঁচে থাকা খেলোয়াড়দেরকে শক্তিশালী জায়গায় মুখোমুখি করার নির্দেশ দেয়। শেষ খেলোয়াড় বা দল রাউন্ড জয় লাভ করে।এভাবে গেমটি খেলা হয়ে থাকে।

ফ্রি ফায়ারে বর্তমানে ৪ টি ম্যাপ রয়েছে। ম্যাপসমূহের নাম – কালাহারি,বার্মূডা,পুুরগাটরি,ফ্রি ফায়ারে বর্তমানে ৪ টি ম্যাপ রয়েছে। ম্যাপসমূহের নাম – কালাহারি, বার্মূডা, পুুরগাটরি, বার্মুডা রি-মাস্টার্ড। এটি ডাউনলোড করার নিয়মঃ গেমটি ডাউনলোড করা অনেক সহজ। যে কেউ এটা সহজেই ডাউনলোড দিতে পারে।প্রথমে গুগল প্লেস্টোর এ যেতে হবে। এরপর সার্চ অপশন এ গিয়ে লিখতে হবে “Garena Free Fire “ ।এরি লিখে সার্চ দিলেই গেমটি অাপনার সামনে চলে আসবে।এখন গেমের নিচে দেখতে পাবেন “Install ” লেখা টি আছে।এবার ওই ইন্সটল লেখার ওপর প্রেস করুন এবং ডাইনলোড শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। এর পর এটি নিজে থেকেই ইন্সটল হয়ে যাবে। গেমটি ইন্সটল হয়েগেলে, গেমের ভিতর প্রোবেশ করুন এখন ফেসবুক কিনবা আপনার জিমেইল দিয়ে গেমটি লগইন করুন ব্যাস আপনার আইডি তৈরি।এবার আপনার নিকনেইম সেভ করুন আর গেম প্লে ইনজয় করুন।

আমাদের পোষ্টটি অবশ্যই আপনাদের উপকারে আসবে । আমরা এ ধরনের পোস্ট সব সময় দিয়ে থাকি । সুতরাং আপনারা যারা এধরনের পোষ্ট গুলি খুঁজছেন তারা অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন । আর আমাদের পোষ্ট সম্পর্কে আপনার কোন কিছু জানতে অবশ্যই কমেন্টে লিখে জানান আমরা তার যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করব । আমাদের পোস্টের শেষ পর্যন্ত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Related Articles

Back to top button