Football

আর্জেন্টিনার খেলার তারিখ ও সময়সূচী | কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা ম্যাচের সময়সূচি ২০২২ | কাতার বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচ কবে | qatar world cup 2022 argentina match schedule

প্রিয় পাঠক বন্ধুগণ আজ আমরা আপনাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ একটি হাজির হয়েছি। আমাদের আজকের আলোচনাটি হচ্ছে আর্জেন্টিনার খেলার তারিখ ও সময়সূচী সম্পর্কিত একটি আলোচনা। আমাদের আজকের এই আলোচনার মাধ্যমে আমরা আপনাদের মাঝে আর্জেন্টিনার খেলার তারিখ ও সময়সূচি তুলে ধরব। বর্তমান সময়ে ফুটবলের দিক থেকে জনপ্রিয় একটি দেশ হচ্ছে আর্জেন্টিনা। যার ফুটবল বিশ্বের প্রায় অধিকাংশ মানুষের কাছে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। আর্জেন্টিনার ফুটবলপ্রেমী দর্শকরা অনেক সময় অনলাইনে তাদের জনপ্রিয় আর্জেন্টিনার খেলার সময়সূচি ও তারিখ জানার জন্য অনুসন্ধান করে থাকে। আজকে আমরা আমাদের এই আলোচনার মাধ্যমে তাদের মাঝে আর্জেন্টিনার খেলার তারিখ ও সময়সূচি সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরব । এক্ষেত্রে আমরা আজকে আপনাদেরকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করব।

ফুটবল একটি জনপ্রিয় খেলা। এই খেলাটি প্রাচীনকাল থেকে প্রচলিত হয়েছে। ফুটবল খেলাটির জন্ম হয়েছে প্রাচীনকালে ইংল্যান্ডে। বর্তমান সময়ে বিশ্বের প্রায় সব দেশে খেলাটি ফুটবল নামে প্রচলিত রয়েছে। তবে অন্যান্য দেশে ফুটবল খেলাটির আলাদা নাম রয়েছে। এই খেলাটি ১১ জন করে সদস্য নিয়ে দুটি দলের মাঝে অনুষ্ঠিত হয়ে থাকে। এখানে অংশগ্রহণকারী সদস্যদের ফুটবলার বলা হয়। বর্তমান পৃথিবীতে ফুটবলের দিক থেকে জনপ্রিয়তার শেষে অবস্থানকারী একটি অন্যতম দেশ হচ্ছে আর্জেন্টিনা। যার বিখ্যাত ফুটবলার লিও মেসি বিশ্বের তরুণদের মধ্যে চাঞ্চল্যকর একটি অবস্থার তৈরি করেছে।

লিও মেসির অসাধারণ ফুটবল প্রতিভার জন্য অধিকাংশ তরুণ লিও মেসির ফ্রান্স ফলোয়ার হয়েছে। প্রতিবছর আর্জেন্টিনার এই বিখ্যাত দলটি অভ্যন্তরীণ বিভিন্ন ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে থাকে এছাড়াও বিশ্বকাপে বিশ্বের বিভিন্ন রাষ্ট্রের সাথে দলটি বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণ করে থাকে। যা আর্জেন্টিনা ফুটবলপ্রেমী দর্শকদের মনে আনন্দের জোয়ার তুলে থাকে।

আর্জেন্টিনার খেলার তারিখ

আর্জেন্টিনা ফুটবল খেলার দিক থেকে অন্যতম জনপ্রিয়তা অর্জনকারী একটি দেশ। প্রতিবছর এই দেশটি আন্তর্জাতিকভাবে বিভিন্ন দেশের সাথে ফুটবল খেলায় অংশগ্রহণ করে থাকে। এদেশের আন্তর্জাতিক সহ অভ্যন্তরীণ ফুটবল ম্যাচগুলো অধিকাংশ তরুণদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে। তাই তো অনেকেই আর্জেন্টিনার খেলার তারিখ সম্পর্কে জানার জন্য বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে থাকে। আজ আমরা তাদের জন্যই আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি আর্জেন্টিনার খেলার তারিখ সম্পর্কিত সকল ধরনের তথ্য। আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে আমরা আপনাদের মাঝে আর্জেন্টিনার খেলার তারিখটি তুলে ধরব। যা সংগ্রহ করার মাধ্যমে আপনি আর্জেন্টিনার খেলা কবে অনুষ্ঠিত হবে সে সম্পর্কে জানতে পারবেন। নিচে আর্জেন্টিনার খেলার তারিখ তুলে ধরা হলো:

আর্জেন্টিনার খেলার সময়সূচী

পাঠক বন্ধুগণ এখন আমরা আপনাদের মাঝে আর্জেন্টিনার খেলার সময়সূচি সম্পর্কিত তথ্যগুলো উপস্থাপন করব। অনেকেই আর্জেন্টিনার খেলার সময়সূচি জানার জন্য বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে থাকে। আজকে আমরা তাদের জন্যই নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে আর্জেন্টিনার খেলার সময়সূচী সম্পর্কিত সকল ধরনের তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্ট টির মাধ্যমে জানতে পারবেন আর্জেন্টিনার খেলার সময়সূচী। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে আর্জেন্টিনার খেলার সময় সূচি সম্পর্কে সঠিক ধারণা নিয়ে আপনার বন্ধুবান্ধবদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে আর্জেন্টিনার খেলার সময়সূচি তুলে ধরা হলো:

কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা খেলার সময়সূচি ২০২২

প্রথম ম্যাচ

২২ নভেম্বর ২০২২ রোজ মঙ্গলবার বাংলাদেশ সময় বিকাল ৪ টায় সৌদি আরবের সাথে আর্জেন্টিনা প্রথম খেলা হবে।

 আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ( আর্জেন্টিনা vs brazil) ম্যাচ ২০২২ বাতিল হয়ে গেলো,কি কারনে বিস্তারিত জেনে নিন

২য় ম্যাচ

২৭ নভেম্বর ২০২২ বাংলাদেশ সময় রাত ১ টায় ম্যাক্সিকোর সাথে আর্জেন্টিনার কাতার বিশ্বকাপে ২য় ম্যাচ হবে।

আর্জেন্টিনা বনাম ব্রাজিল ( Argentina Vs Brazil) প্রীতি ম্যাচ ২০২২ কবে,কত তারিখে, কোথায়,কোন চ্যানেলে দেখা যাবে

৩য় ম্যাচ

ডিসেম্বর ২০২২ বাংলাদেশ সময় রাত ১ টায় পোলেন্ডের সাথে আর্জেন্টিনার কাতার বিশ্বকাপে ৩য় ম্যাচ হবে।

কাতার বিশ্বকাপ ২০২২ আর্জেন্টিনা ম্যাচ কবে

তারিখ আজকের ম্যাচ

Also read :আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ২০২২ লাইভ প্রীতি ম্যাচ, কবে কখন | Argentina Vs Arab Emirat Match 2022 live

সময়
বাংলাদেশ – ভারতীয়
স্টেডিয়াম
২২ নভেম্বর আর্জেন্টিনা – সৌদি আরব বিকাল ৪টা – ৩:৩০ মিনিট লুসাইল স্টেডিয়াম
২৭ নভেম্বর আর্জেন্টিনা – মেক্সিকো রাত ১টা – ১২:৩০ মিনিট লুসাইল স্টেডিয়াম
১ ডিসেম্বর পোল্যান্ড – আর্জেন্টিনা রাত ১টা – ১২:৩০ মিনিট রাস আবু আবুদ

 

Related Articles

Back to top button