Biodata

সিয়াম আহমেদের বয়স,পারিবারিক জীবন এবং সকল বায়ো ডাটা জানতে ক্লিক করুন ।

আজকে আপনাদের সঙ্গে কথা বলব একজন জনপ্রিয় অভিনেতা যার নাম একবার বললেই সবাই চিনবে । বর্তমান সময়ে চলচ্চিত্র জগতে আলোড়ন সৃষ্টিকারী ব্যক্তির মধ্যে ইনিও একজন । আজকে আর বেশি কথা না বাড়িয়ে আমরা চলুন শুরু করা যাক ।

আমি আজকে কথা বলব সিয়াম আহমেদ এর সম্পর্কে । তার ব্যক্তিগত জীবনী থেকে শুরু করে ছোটবেলার সকল কিছু নিয়ে আজকে আলোচনা করা হবে সুতরাং যারা বিস্তারিত জানতে চাচ্ছেন অবশ্যই আমাদের পোস্টে শেষ পর্যন্ত দেখবেন ।

সিয়াম আহমেদ ঢাকায় 1990 সালের 29 শে মার্চ জন্মগ্রহণ করেছেন । সিয়াম আহমেদ তিনি তার বাবা মার একমাত্র সন্তান । তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন 1910 সালে । এর পরের বছর তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন । এরপর তিনি যুক্তরাজ্যে নর্থামব্রিয় বিশ্ববিদ্যালয় থেকে আইয়েন বিষয় নিয়ে উচ্চ ডিগ্রি অর্জন করার লক্ষ্যে পড়াশোনা করেন ।

আরো

কর্মজীবন

ব্যক্তিগতভাবে তিনি একটি জব করেন তিনি একজন ব্যারিস্টার । সাথে অভিনয় জগতে তিনি অনেক নাম করে নেন মানুষের কাছে । এখন বর্তমান সময়ে তার অসংখ্য শ্রোতা রয়েছে । তিনি অনেক ছবি করেছেন সেগুলো আমি জনপ্রিয় হয়েছে এবং মানুষের কাছে অনেক ভালো এবং হৃদয়ে জায়গা করে নিয়েছে । তিনি যে কয়েকটি ছবি করেছেন এসব ছবিগুলো বাজিমাত হয়েছে ।

অভিনয় জগত

তিনি 2012 সাল থেকে টেলিভিশনের নাটক করে আসছেন । তিনি বিজ্ঞাপন এবং উপ স্থাপনা করেছেন অনেক বার । সিয়াম আহমেদের রোগীর জন্য একটি বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে শুরু করেছেন । “ভালোবাসা 101” নামের নাটকটি প্রথম নাটক ছিল । এর পরে তিনি আরও অনেক নাটক করেছেন।

2017 সালে তিনি “পোড়ামন 2” চলচ্চিত্রে অভিনয় করে, তার চলচ্চিত্রে অভিষেক হয় ।

সিয়াম আহমেদ

জন্মঃ 1990 সালের 29 শে মার্চ
মাতৃশিক্ষায়তনঃ ঢাকা বিশ্ববিদ্যালয় , নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয়
পেশাঃ অভিনেতা , ব্যারিস্টার
জাতীয়তাঃ বাংলাদেশি
নাগরিকত্বঃ বাংলাদেশি
দাম্পত্য সঙ্গীঃ শাম্মা রুশাফি অবন্তী (২০১৮)
কর্মজীবনঃ ২০১৩-বর্তমান
উচ্চতাঃ ৫ ফুট ১০ ইঞ্চি (১.৭৮ মিটার)
আদি নিবাসঃ পিরোজপুর,বাংলাদেশ

আমরা ইতিমধ্যে সিয়াম আহমেদ এর জীবন কাহিনী এবং তার সকল তথ্য গুলো তুলে ধরার চেষ্টা করেছি আশাকরি সম্পন্ন পোস্টটি পড়ে বুঝতে পেরেছেন । এ ধরনের পোস্ট আরও পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না । পোস্ট শেষ পর্যন্ত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেজ ।

Related Articles

Back to top button