Biodata

তানিয়া বৃষ্টির জীবনী, বয়স, উচ্চতা ও ওজন-Tania Brishty Bio

তানিয়া বৃষ্টির জীবনী

চলচ্চিত্র সুপারস্টার অভিনেত্রী তানিয়া বৃষ্টি জন্মগ্রহণ করেন ৯ সেপ্টেম্বর ১৯৯২ সালে। বর্তমানে তার বয়স ৩০ বছর। তিনি একজন বাংলাদেশের অভিনেত্রী এবং মডেল সুপারস্টার। তিনি 2012 সালে ভিউ চ্যালেন আই টপ মডেল এবং দ্বিতীয় রানার চাপের পুরস্কার অর্জন করেন। 2015 সালে ঘাসফুল চলচ্চিত্রের মধ্যে তার বড় পর্দায় অভিষেক হয়। তানিয়া বৃষ্টি জন্মগ্রহণ করেন ঢাকা, মুন্সীগঞ্জ ,বাংলাদেশ। তিনি 2015 সাল থেকে বর্তমান পর্যন্ত মিডিয়া জগতে কাজ করছে।

নাম তানিয়া বৃষ্টি
বয়স ৩০ বছর
জন্ম ৯ সেপ্টেম্বর ১৯৯২ সালে
জন্ম স্থান ঢাকা মুন্সীগঞ্জ বাংলাদেশ
জাতীয়তা বাংলাদেশী

তানিয়া বৃষ্টির উচ্চতা ও ওজন

নিম্নে উল্লেখিত তথ্যগুলো তো আপনি খুব সহজেই জানতে পারবেন তানিয়া বৃষ্টির উচ্চতা ওজন এবং পরিমাপ সম্পর্কে। আপনি অবশ্যই জানেন যে তানিয়া বৃষ্টি একটি সেলিব্রিটি এবং অভিনেতা তাই সকলেই তানিয়া বৃষ্টির সম্পর্কে বিভিন্ন তথ্য অনুসন্ধান করে থাকে তাই আমাদের এই নিবন্ধনে আমরা তানিয়া বৃষ্টির উচ্চতা হাইট তুলে ধরলাম। তানিয়া বৃষ্টি ৫ ফুট ৩ ইঞ্চি। এবং তিনি 55 কেজি ওজন। বিভিন্ন সূত্রে জানা গিয়েছে।

উচ্চতাওজন এবং শারীরিক পরিমাপ
সেন্টিমিটারে উচ্চতা: ১৬০ সেমি
মিটার উচ্চতা: ১.৬০ সেমি
ইঞ্চিতে উচ্চতা:  ’
কিলোগ্রামে ওজন: ৫০ কিলোগ্রাম
পাউন্ড ওজন: ১১০ পাউন্ড
শারীরিক পরিমাপ: ৩৪-২৯-৩৬
নিতম্ব আকার: ৩৪ ইঞ্চি
ব্রা সাইজ ৩৪
কোমরের মাপ: ২৯ ইঞ্চি
হিপ সাইজ ৩৬
ত্বক ফর্সা
চোখের রঙ: কালো
চুলের রঙ: কালো

তানিয়া বৃষ্টির শিক্ষা জীবন

যৌথ তানিয়া বৃষ্টি একজন সেলিব্রিটি এবং অভিনেত্রী তানিয়া বৃষ্টির শিক্ষা যোগ্যতা সম্পর্কে অনেকেরই বিভিন্ন প্রশ্ন তুলে এবং তারা মতামত পোষণ করে। আমরা বিভিন্ন স্থানে বসলে অনেকেই তানিয়া বৃষ্টির সম্পর্কে কথা তুলে এবং তার শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানতে চাই। তাই আপনি যদি আমাদের নিবন্ধটির থেকে তানিয়া বৃষ্টির, শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে ধারনা রাখেন তাহলে খুব সহজেই আপনি সবার সামনে তানিয়া বৃষ্টির শিক্ষাগত যোগ্যতার প্রমাণ দিতে পারবেন এবং তার শিক্ষাগত যোগ্যতা সবার সামনে খুলে বলতে পারবেন।

তানিয়ার মুন্সীগঞ্জের মেয়ে। হাবিবুল্লাহ বাহার কলেজ থেকে এইচএসসি শেষ করে বর্তমানে বিবিএ পড়ছেন। বাবা তার চাকরি সূত্রে অনেক বছর ধরেই প্রবাসে। দুই বোনের মধ্যে তানিয়া ছোট। বড় বোন সোনিয়া আক্তার জাতীয় পর্যায়ের টেনিস খেলোয়াড়। তানিয়া নাচ শিখছেন ছোটবেলা থেকেই। অভিনয়ে এসে সেই দক্ষতা কাজে লেগেছে।

তানিয়া বৃষ্টির সামাজিক মাধ্যমে

অনেকেই রয়েছেন যারা তানিয়া বৃষ্টির সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো অনুসন্ধান করে থাকে যেমন অনেকেই রয়েছেন যারা বিভিন্ন চলচিত্র নায়িকা নায়কের সাথে অথবা সেলিব্রেটিদের সাথে ফেসবুকে সংযুক্ত হতে চায়। এজন্য আমরা আপনাদের সামনে তানিয়া বৃষ্টি রুপালি পর্দার নায়িকা কে এবং অভিনেতাকে আমরা সুন্দরভাবে তার সকল সোশ্যাল মিডিয়া গুলো তুলে ধরলাম। যাতে আপনি খুব সহজেই আমাদের এখান থেকে তানিয়া বৃষ্টির সকল ধরনের সোশ্যাল মাধ্যমগুলোর সাথে সংযুক্ত হয়ে তাদের সাথে যোগাযোগ স্থাপন করতে পারেন।

সামাজিক মাধ্যম
উইকিপিডিয়া: উইকিপিডিয়া নাই
ফেসবুক: ফেসবুক
ইনস্টাগ্রাম: ইনস্টাগ্রাম
টেলিগ্রাম: আপডেট হবে
ইউটিউব আইডি: নাই
টিক টক: আপডেট হবে
বিগো লাইভ: জানি না

তানিয়া বৃষ্টির অভিনয় জীবন

ইতিপূর্বে আপনারা জেনে এসেছেন যে তানিয়া বৃষ্টি নামে বাংলাদেশের একজন রুপালি পর্দার নায়িকা রয়েছেন এবং অভিনেত্রী যিনি বাংলাদেশের মধ্যে বেশ পরিচিত। বর্তমানে তাঁর বেশ কয়েকটি নাটক বাংলাদেশ ভাইরাল হয়েছে এবং অনেকেই এই নায়িকাটিকে চিনে। তানিয়া বৃষ্টি নৃত্য অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। এবং তার জীবন শুরু করেন 2015 সালের অভিনয় দিয়ে সেটি হল টিভি নাটকের মাধ্যমে।

তানিয়া বৃষ্টি ও চলচ্চিত্র

আপনি যদি তানিয়া বৃষ্টির সম্পর্কে তার চলচ্চিত্র জগতের বিভিন্ন তথ্য সংগ্রহ করতে চান তাহলে আমাদের এই নিবন্ধটির থেকে আপনি খুব সহজেই তানিয়া বৃষ্টির চলচ্চিত্র জগতের সকল তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন। আমরা আপনাদের সামনে তানিয়া বৃষ্টির 2015 সাল থেকে এখন পর্যন্ত চলচ্চিত্রজগতে যতগুলো নাট্য অনুষ্ঠান অথবা টিভি নাটক করেছেন সকল নাট্য অনুষ্ঠান এবং টিভি নাটকের তালিকা গুলো আমরা আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করব। জাতি আপনি খুব সহজেই নিবন্ধটির থেকে তানিয়া বৃষ্টির সকল নাটকের তালিকা এবং কত সালে কোন নাটক করেন সব গুলো একসাথে এক নিবন্ধন থেকেই সংগ্রহ করতে পারেন।

বছর চলচ্চিত্র পরিচালক টীকা
২০১৫ ঘাসফুল আকরাম খান চলচ্চিত্রে অভিষেক
২০১৫ লাভার নাম্বার ওয়ান ফারুক ওমর সহ – অভিনেত্রী
২০১৫ আয়না সুন্দরী মকবুল হোসেন ১৬ জানুয়ারি মুক্তি পায়
২০১৫ শিরি ফরহাদ ডায়েল রহমান ১৬ জানুয়ারি মুক্তি পায়
২০১৬ যদি তুমি জানতে নদী এবং ফিরোজ ১৮ নভেম্বর মুক্তি পায়
২০১৭ বালক সায়মন তারিক মুক্তির অপেক্ষায়
২০১৭ দলিল ছটকু আহমেদ মুক্তির অপেক্ষায়
২০১৭ বীরাঙ্গনা সখিনা ডায়েল রহমান মুক্তির অপেক্ষায়
২০১৭ দরজার ওপাশে এসএম শাকিল মুক্তির অপেক্ষায়
২০১৭ গোয়েন্দাগিরি নাসিম সাহনিক মুক্তির অপেক্ষায়
২০১৭ অবলা নারী সোহানুর রহমান সোহান মুক্তির অপেক্ষায়

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button