Biodata

White444 Free Fire ID, stats, country, and more

আপনারা ইতিমধ্যে জেনেছেন যে আমরা আজকে কি নিয়ে পোস্ট দিতে চলেছি । হ্যাঁ আজকে আমরা কথা বলবো WHITE444 এর বায়োডাটা নিয়ে । অনেকেই আছেন তার বায়োডাটা জানার জন্য ইন্টারনেটে সার্চ দিয়ে থাকেন আমরা তাই আজকে আপনাদের সুবিধার্থে আমাদের পোস্টের মাধ্যমে জানিয়ে দিচ্ছি তার সকল কিছু তার গেমের আইডি সহ তার সকল কিছু আপনারা জানতে পারবেন তার ইউটিউব চ্যানেল সহ আমরা এখানে উল্লেখ করব । আপনারা জানেন যে বর্তমান সময়ে ফ্রী ফায়ার গেমটি কতটা জনপ্রিয় হয়ে উঠেছে ।

তাই এই ফ্রী ফায়ার জগতের মধ্যে একজন দক্ষ প্রফেশনা ব্যক্তির মধ্যে একজন WHITE444 তাই যারা জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের পোস্টে শেষ পর্যন্ত দেখবেন আশা করি । তিনি ফ্রী ফায়ার গেম ছাড়াও আরো অন্যান্য অনলাইন গেম খেলেন এবং তার পার্সোনাল ইউটিউব চ্যানেল আছে সেখানে তিনি এই ভিডিওগুলো আপলোড করেন । ইতিমধ্যে ফ্রী ফায়ার গেমটি 1 বিলিয়ন ডাউনলোড হয়েছে । এই গেম থেকে মূলত তাঁর পরিচিতি অনেক বেশি থাকায় , ফ্রী ফায়ার জগতে তার অনেক নামডাক ।  আবার নিচে কথা বলব তার ইউটিউব চ্যালেঞ্জ নিয়ে । এবং তারক এমআইটি সহ সকল কিছু বিস্তারিত । তাই যারা মূলত তার সম্পর্কে সকল বিষয় জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকবেন ।

আরো  

ফ্রী ফায়ার গেম

আপনারা সকলেই জানেন যে এই গেমটি বিগত কয়েক বছর ধরে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে মানুষের কাছে । এই গেমটি অনেক কয়েকটি প্লেয়ার রয়েছে যারা অনেক লেজেন্ড । এদের মধ্যে অন্যতম একজন যার নাম সংক্রান্ত জানতে এবং তাদের সকল বিস্তারিত বায়ো ডাটা আজকে এই পোষ্টের মাধ্যমে উল্লেখ করতে যাচ্ছি । আপনারা সকলেই জানেন যে ফ্রী ফায়ার গেমটি পিসি ভার্শন আগে ছিল এখন মোবাইল ভার্সন করেছে । তাই আস্তে আস্তে মানুষের কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে । আমরা ইতিমধ্যে এই গেম সংক্রান্ত আরো অন্যান্য পোস্ট দিয়েছি আপনারা যদি দেখতে চান তাহলে আমরা নিচের লিংকটি দিয়ে দেবো আপনার ওখান থেকে দেখে নিবেন ।

আপনারা জানেন যে এই গেমে ডায়মন্ড আমি যে বিশেষ ভাবে পোশাকসহ গেমের অস্ত্র আরো অন্যান্য সকল জিনিস কেনাকাটা করা যায় । এই কোম্পানিটি মাঝে মাঝে রিপোর্টের মাধ্যমে তাদের প্লেয়ারদের কে আকর্ষণীয় কিছু পুরস্কার দিয়ে থাকে আর এই কোডগুলি আপনারা খুব সহজেই আমাদের পোস্টে দেখে নিতে পারেন, আপনি যদি রিডিম কোড দেখতে চান তাহলে এখানে ক্লিক করুন

Free-Fire গেম সম্পর্কে আমার অনেক কথা বলা হয়েছে বিস্তারিত জানতে আমার দেওয়া লিংকটিতে ক্লিক করে দেখে আসতে পারেন ।

হোয়াইট444

বিগত কয়েক বছর ধরে তিনি মোবাইল প্লাটফর্মে যুদ্ধে জয়ী হয় এবং বর্তমান সময়ে ফ্রী ফায়ার প্লাটফর্মে শীর্ষ স্থানীয় অধিকারী । ইনি বর্তমান সময়ে অনেক জনপ্রিয় একজন দক্ষ গেমার । বর্তমান বিশ্বের মধ্যে তিনি এক নম্বরে রয়েছেন । তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে মাঝে মাঝে তিনি gta5 এবং free-fire অনলাইন গেমটি লাইভ প্রবাহিত করে । বর্তমান সময়ে উনাকে অনেক গেমার রয়েছেন যারা উনাকে দেখে খেলা শিখতে চায় । আপনারা এখান থেকে জানতে পারবেন WHITE444 YT এর সকল বায়ো-ডাটা সুতরাং আপনারা এই পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন ।

হোয়াইট444 বায়োডাটা

অনেক গেমার আছেন যারা বিভিন্ন ওয়েবসাইটে সার্চ করে থাকেন WHITE444 সম্পর্কে জানতে চাই আজকে আমি আপনাদের সুবিধার্থে আজকে এই পোষ্টের মাধ্যমে আপনাদের সকল তথ্যগুলি জানিয়ে দিব। WHITE444 একজন অনলাইন গেমার এবং সকলেই তাকে WHITE444 নামেই চেনে । অনেকেই আছেন ওনার খেলা দেখে হ্যাকার বলে আখ্যায়িত করেছে । অনিক এত দক্ষ এবং এত ভালো খেলেন । ওনার কাছে এই খেলাটি অনেক সিম্পিল বিষয় মনে হয় । আপনারা চাইলে ওনার ভিডিও দেখে নিতে পারেন আমরা এই পোষ্টের মাধ্যমে  WHITE444 ইউটিউব চ্যানেলটি শেয়ার করব তাই অবশ্যই পোস্টটি শেষ প্রান্ত দেখতে থাকবেন ।

হোয়াইট 444 ফ্রী ফায়ার আইডি কোড

আপনাদের মধ্যে অনেক গেমার রয়েছেন যারা WHITE444 এর আইডি কোড খুঁজেন । কিন্তু সঠিক আইডি কোড কোনটি তা খুঁজে পান না । তাই আজকে আপনাদের সুবিধার্থে এই পোস্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো তার গেমের আইডি কোড । তাই পুরো পোস্টটি দেখুন । হোয়াইট444 এর আইডি কোড নিচে দেওয়া হলঃ

WHITE 444 UID 1848664269

WHITE444 অফিসিয়াল ইউটিউব চ্যানেল

আমরা এখানে কথা বলব WHITE444 বর্তমান সময়ে তার কতগুলি ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব রয়েছে । তার অফিশিয়াল ইউটিউব চ্যানেল সম্পর্কে বিস্তারিত কথা বলব । তাই নিচের দেখতে থাকুন । অনেক হোয়াইট 444 অফিশিয়াল ইউটিউব চ্যানেল লিংক খোঁজেন । তাই আপনাদের সুবিধার্থে আমি আজকে এই পোষ্টের মাধ্যমে আপনাদের এই লিঙ্কটি শেয়ার করব । আপনারা ইউটিউব চ্যানেলটি তে যেতে এখানে ক্লিক করুন । আমরা বিভিন্ন ভাবে তথ্য পেয়েছি তিনি তার ইউটিউব চ্যানেলে প্রাচীনতম ভিডিও টি 2012 সালের জুনে পোস্ট করা হয়েছিল । এরপর থেকে তিনি 4513 বেশি ভিডিও আপলোড করেছেন এবং সর্বমোট 1.53 মিলিয়নের বেশি গ্রাহক অফ করেছেন ।

বর্তমান সময়ে  WHITE444 এর অফিসিয়াল চ্যানেলে  3.38 মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে ।

আমাদের এই পোস্টটি আপনার ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্টে জানিয়ে দেবেন । আপনার আরও কোনো প্রশ্ন থেকে থাকলে তা অবশ্যই কমেন্টে লিখে জানান আমরা তার উত্তর দেওয়ার চেষ্টা করব । আমাদের পোস্টে স্বপ্ন দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Related Articles

Back to top button