Biodata

ফেসবুক মালিকের নাম ও ঠিকানা

পাঠক বন্ধুগণ আজকে আমরা আপনাদের মাঝে এমন একজন ব্যক্তির পরিচয় তুলে ধরব যিনি বর্তমান সময়ের জনপ্রিয় গণমাধ্যম ফেসবুক আবিষ্কার করেছেন। আমরা আজকে তার সম্পর্কে আপনাদের মাঝে সকল ধরনের তথ্য উপস্থাপন করব। অনেকেই বর্তমান সময়ের জনপ্রিয় গণমাধ্যম ফেসবুক মালিকের নাম ও ঠিকানা জানার জন্য বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে থাকে। আজকে আমরা তাদের জন্যই নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ফেসবুকের মালিকের নাম ও ঠিকানা সম্পর্কিত সকল ধরনের সঠিক তথ্য। আমরা আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে আপনাদেরকে জনপ্রিয় গণমাধ্যম ফেসবুকের প্রতিষ্ঠাতা ও ফেসবুক প্রতিষ্ঠাতা সম্পর্কে জানাতে সাহায্য করবো। আপনি আমাদের আজকের এই পোস্ট সংগ্রহ করলে ফেসবুক মালিকের নাম ও পরিচয় জানতে পারবেন। প্রতিটি মানুষের জন্য অতীব জরুরি। আশা করি আমাদের আজকের এই লেখাটির মাধ্যমে আমরা আপনাদেরকে সহায়তা করব।

বর্তমান সময়ে তথ্য প্রযুক্তির ইন্টারনেট প্রক্রিয়া চালু হওয়ার মাধ্যমে এখন অনেকগুলো গণমাধ্যমের আবিষ্কার হয়েছে। যে গণমাধ্যম গুলো মানুষকে বিনোদন দিয়ে থাকে। যে মাধ্যম গুলোর মাধ্যমে মানুষ বিশ্বের এক প্রান্ত থেকে অপর প্রান্তে খবরাখবর মুহূর্তের মধ্যে জানতে পারে। যে গণমাধ্যমগুলো মানুষের এই সকল ধরনের যোগাযোগ রক্ষা করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। বর্তমান সময়ে বেশ কিছু গণমাধ্যম সকলের নিকট অধিক হারে জনপ্রিয়তা অর্জন করেছে। জনপ্রিয় গণমাধ্যমগুলোর মধ্যে রয়েছে ফেসবুক হোয়াটসঅ্যাপ ইমো ইনস্টাগ্রাম টুইটার স্কাইপি ইত্যাদি।

যেগুলোর উপর বর্তমান সারা বিশ্বের মানুষ নির্ভরশীল হয়ে পড়েছে। বর্তমান সময়ের এই জনপ্রিয় গণমাধ্যমগুলোর মধ্যে সবথেকে বহু ব্যবহৃত ফেসবুক। যা সারা বিশ্বে অধিকাংশ মানুষ ব্যবহার করার মাধ্যমে সুযোগ সুবিধা লাভ করছে। ফেসবুক এমন একটি গণমাধ্যম যেখানে মানুষ যোগাযোগ থেকে শুরু করে সকল ধরনের সুযোগ-সুবিধা ভোগ করতে পারে। ফেসবুক সকল দূরত্বকে মানুষের নিকটে পরিণত করে দিয়েছে। এটি একটি মানুষের জীবনে নতুন একটি পৃথিবীর তৈরি করে দিয়েছে যেখানে সকল দূরত্ব কে হার মানিয়ে মানুষ বন্ধুত্বের হাত বাড়িয়ে দিতে পারছে।

ফেসবুক মালিকের নাম

বর্তমান সময়ের জনপ্রিয় গণমাধ্যমগুলোর মধ্যে ফেসবুক হচ্ছে প্রধান। এর ব্যবহারকারী সংখ্যা দিন দিন বিপুল পরিমাণে বেড়েই চলছে। অনেকেই এর প্রতিষ্ঠাতা কিংবা মালিকের নাম জানার জন্য অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। আজকে আমরা তাদের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ফেসবুক মালিকের নাম সম্পর্কিত সকল ধরনের তথ্য। আমরা আমাদের আজকের এই পোস্ট টির আপনাদের মাঝে ফেসবুক মালিকের নাম ও ফেসবুক আবিষ্কারের ইতিহাস সম্পর্কে সকল ধরনের সঠিক তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করব।

আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে facebook মালিকের নাম জানতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে গুরুত্বপূর্ণ তথ্যগুলো সংগ্রহ করে আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে ফেসবুক মালিকের নাম সম্পর্কিত তথ্য গুলো তুলে ধরা হলো:

মার্ক ইলিয়ট জাকারবার্গ (ইংরেজি: Mark Elliot Zuckerberg; জন্ম: ১৪ মে, ১৯৮৪) একজন আমেরিকান কম্পিউটার প্রোগ্রামার ও সফটওয়্যার ডেভেলপার।

ফেসবুক মালিকের ঠিকানা

এখন আমরা আপনাদের মাঝে ফেসবুকের ঠিকানা সম্পর্কিত তথ্যগুলো উপস্থাপন করবো। কেননা অনেকেই ফেসবুক মালিক সম্পর্কে জানার জন্য আমাদের আর্টিকেলটিতে ক্লিক করে থাকে। তাদের কথা ভেবেই আমরা আজকে আমাদের এই পোস্টটিতে আপনাদের মাঝে ফেসবুক মালিকের ঠিকানা সম্পর্কিত সকল ধরনের তথ্য তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে ফেসবুক মালিকের ঠিকানা সম্পর্কে সুস্পষ্টভাবে জানতে পারবেন। আমাদের আজকের পর থেকে ফেসবুক মালিকের ঠিকানা সম্পর্কে যতগুলো সংগ্রহ করে আপনি নব প্রজন্মের সকালের নিকট তথ্যগুলো শেয়ার করে দিতে পারবেন। নিচে ফেসবুক মালিকের ঠিকানা তুলে ধরা হলো:

  • নামঃ মার্ক ইলিয়ট জাকারবার্গ
  • ইংরেজি নামঃ Mark Elliot Zuckerberg;
  • জন্মঃ ১৪ মে,১৯৮৪

Related Articles

Back to top button