water pump

মদিনা পানির পাম্পের দাম

মদিনা পানির পাম্প দিন দিন মানুষের কাছে একটা ভালোবাসা জায়গা করে নিচ্ছে । এর কারণ হচ্ছে কম দামের মধ্যে ভালো পণ্যটি দেয়ার চেষ্টা করে মদিনা পানির পাম্প। অবশ্যই মদিনা প্রাণের পাম নিয়ে ইন্টারনেটে অধিক তথ্য পাওয়া জন্য বিভিন্ন ভিজিটর সার্চ করে থাকেন । তাইতো আপনাদের সুবিধার্থে আমাদের এই পোস্টটি করা হয়েছে ।

তবে আমি যেখানে থেকে মদিনা পানি পাম্পের দাম জানতে পেরেছি আমি সেই ওয়েবসাইটটির লিংক নিচে দিয়ে দেব । আপনারা চাইলে তাদের অফিসিয়াল পেজটি ঘুরে আসতে পারেন । আমরা সাধারণত সাধারণ ভিজিটরকে সঠিক তথ্যটি দেয়ার চেষ্টা করে থাকি । যাতে পরবর্তীতে অন্য কোন ওয়েবসাইটি গিয়ে তারা বিভ্রান্তিতে না পড়ে বা সরাসরি দোকানে গিয়ে ক্রয় করার সময় দামের কমবেশি না হয় । যাইহোক আমরা বেশি কথা না বাড়িয়ে নিচে ওয়েবসাইটটি দিয়ে দিচ্ছি আপনারা চাইলে সরাসরি সেখান থেকে ভিজিট করে দেখতে পারেন তাদের অরজিনাল এবং আপডেট দাম গুলি ।

মদিনা পাম্পের দাম

মদিনা পানির পাম্পের দাম অনলাইন পোর্টাল থেকে সংগ্রহ করা হয়েছে। তাই কেনার পূর্বে অবশ্যই আপনার নিজ দায়িত্বে দাম যাচাই বাছাই করে নেবেন কেননা অনলাইন পোর্টালের দাম সাধারণত সবসময় আপডেট থাকে না ।

  • মদিনা 1HP পানির পাম্পের দাম ৭,৫০০ টাকা ।
  • Madina Water Pump 1.5HP পানির পাম্পের দাম ১১,৫০০ টাকা ।
  • Madina Water Pump 2HP পানির পাম্পের দাম ১৩,৫০০ টাকা ।
  • Madina 3 HP Irrigation Water Pump পানির পাম্পের দাম ১৪,৫০০ টাকা ।
  • Madina 4 HP Irrigation Water Pump পানির পাম্পের দাম ২০,৫০০ টাকা ।
  • Madina 5 HP Irrigation Water Pump পানির পাম্পের দাম ২৯,৫০০ টাকা ।
  • Madina Submersible Pump 1HP পানির পাম্পের দাম ১২,৫০০ টাকা ।

আরএফএল এক ঘোড়া পাম্পের দাম কত

আর এফ এল ১ ঘোড়া পানির  পাম্পের দাম ৬৩০০ টাকা । তবে আপনি আরএফএল এক ঘোড়া পানির পাম্প কেনার পূর্বে অবশ্যই ভালোভাবে দাম যাচাই বাছাই করে নিবেন কেননা পণ্যের দাম প্রতিনিয়ত আবার বাড়ে ।

পেডরোলো ১ ঘোড়া পাম্পের দাম

  • পেডরোলো এক ঘোড়া পানির পাম্পের দাম ৬২০০ টাকা যার মডেল নাম্বার হলো Pedrollo JET A1। 
  • পেডরোলো এক ঘোড়া  পানির পাম্পের দাম  ১৩,৫০০ টাকা যার মডেল নাম্বার হলো Cpm158-1Hp।

 

Pedrollo Water Pump 1 HP পানির পাম্পের দাম ১৬,০০০ টাকা  (Made in Italy)  । আসলে এই পণ্যের দাম অনলাইন থেকে সংগ্রহ করা হয়েছে তাই কেনার পূর্বে অবশ্যই ভালোভাবে দাম যাচাই বাছাই করে নিবেন

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button