গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম ও পরিচয়

গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম ও পরিচয়

বাংলাদেশের সর্ববৃহৎ প্রথম মোবাইল পরিষেবা প্রতিষ্ঠান হচ্ছে গ্রামীণফোন কোম্পানি। অনেকেই এই কোম্পানির সম্পর্কে জানতে অনলাইনে গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম ও পরিচয় খুঁজে বেড়ায়। আজ আমরা তাদের সহায়তা করার জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম ও পরিচয় সম্পর্কিত সকল ধরনের তথ্য। আমরা আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম ও পরিচয় সম্পর্কিত তথ্যগুলো দিয়ে সহায়তা প্রদান করব। আপনাদের সকলের বোঝার সুবিধার্থে আমাদের ওয়েবসাইটে আমরা আজকের এই পোস্টটি অত্যন্ত সহজ ও সাবলীল ভাষায় উপস্থাপন করেছি। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম ও পরিচয় সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। আশা করি আমাদের আজকের এলাকাটি আপনাদের সকলের কাজে লাগবে।

বাংলাদেশের সর্বত্র ব্যবহৃত জনপ্রিয় মোবাইল ইন্টারনেট পরিষেবা কোম্পানি হচ্ছে গ্রামীণফোন কোম্পানি। এটি একটি নরওয়েভিত্তিক পরিষেবা প্রতিষ্ঠান। এটি টেলিনর এর জিএসএম পরিচালিত সেবা প্রদানকারী প্রতিষ্ঠান যা টেলিযোগাযোগের মাধ্যমে বাংলাদেশের সকল গ্রাহকদের মাঝে তার পরিষেবা প্রদান করে। বর্তমান বাংলাদেশের সর্ববৃহৎ প্রথম পরিষেবা কোম্পানি হচ্ছে গ্রামীণফোন কোম্পানি। এই কোম্পানি টি ১৯৯৭ সালে প্রথম যাত্রা শুরু করে। এটি যাত্রায় শুরু থেকে আজ অবধি বাংলাদেশের সকল গ্রাহকদের মাঝে তার সুষ্ঠু সেবা পরিচালিত করে আসছে। গ্রামীণফোন বাংলাদেশের একটি জনপ্রিয় মুঠোফোন সেবা দাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের মাঝে পরিষেবা পৌঁছে দিচ্ছে।

গ্রামীণফোন কোম্পানি তার গ্রাহকদেরকে সকল ধরনের মুঠোফোন সংক্রান্ত সেবা প্রদান করে থাকে যেমন এসএমএস সেবা ভয়েস কল ভয়েস এসএমএস ইন্টারনেট সেবা মিনিট বান্ডেল অফার সহ যাবতীয় বোনাস সিস্টেম চালু রাখার মাধ্যমে গ্রাহকদেরকে সেবা দিয়ে থাকে। এমনকি গ্রামীণফোন কোম্পানি তার গ্রাহকদের কে জরুরী ভিত্তিতে ইমারজেন্সি ব্যালেন্স ও ইন্টারনেট ব্যালেন্স প্রদান করে থাকে। দেশের সর্ববৃহীত প্রথম কোম্পানি গ্রামীণফোন কোম্পানি যার নেটওয়ার্ক অত্যন্ত সচল। এটি গ্রাহকদের যোগাযোগ মাধ্যম কে সহজ করে দিয়েছে। তাইতো বাংলাদেশের সর্বত্রই এই কোম্পানির অসংখ্য গ্রাহক রয়েছেন। যারা প্রতিনিয়ত অসংখ্য সুযোগ সুবিধার মাধ্যমে গ্রামীনফোনের পরিষেবা গ্রহণ করছে।

টেলিনর গ্রুপ

গ্রামীণফোনের ৩৪.২% শেয়ারের অংশীদার গ্রামীণ টেলিকম ২০০৬ সালে নোবেল শান্তি পুরস্কার বিজয়ী প্রফেসর ইউনুস প্রতিষ্ঠিত একটি অলাভজনক প্রতিষ্ঠান।

গ্রামীণফোন কোম্পানির মালিকের নামও পরিচয়

বাংলাদেশের সর্ববৃহৎ প্রথম মুঠোফোন সেবা দাতা কোম্পানির নাম হচ্ছে গ্রামীণফোন কোম্পানি। অনেকেই এই কোম্পানির মালিকের নাম ও পরিচয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে থাকে আজ আমরা সেজন্যই আমাদের ওয়েব সাইটে নিয়ে এসেছি গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম ও পরিচয় সম্পর্কিত আমাদের আজকের এই পোস্টটি। আমাদের এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের সকলের মাঝে গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম ও পরিচয় তুলে ধরব। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম ও পরিচয় সম্পর্কিত সকল ধরনের তথ্য সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট গ্রামীণফোন কোম্পানির মালিকের পরিচয় সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করে আপনি গ্রামীণফোন গ্রাহকদের মাঝে পৌঁছে দিতে পারবেন। তাই আপনারা যারা গ্রামীণফোন কোম্পানির মালিকের পরিচয় ও নাম জানার আগ্রহ প্রকাশ করেছেন তারা আমাদের আজকের পোস্টটি দেখে নিন। নিচে গ্রামীণফোন কোম্পানির মালিকের নাম পরিচয় তুলে ধরা হলো:

ইতিহাস গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক নিবন্ধ থেকে জানা যায়, ১৯৯৫ সালে গ্রামীণ ব্যাংক মোবাইল টেলিফোনের লাইসেন্স নেবার প্রাথমিক উদ্যোগ নেয়। তখন গ্রামীণ ব্যাংকের সহযোগী হন ইকবাল কাদির। ইকবাল কাদির গণফোন ডেভলপমেন্ট করপোরেশন প্রতিষ্ঠা করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *