Biodata

বাপ্পি চৌধুরীর প্রারম্ভিক জীবন, অভিনয় জীবন সহ সকল বায়োডাটা জানতে ক্লিক করুন ।

বাপ্পি চৌধুরী তিনি একজন বাংলাদেশের চলচ্চিত্র অভিনেতা । বর্তমান সময়ে তিনি অনেক ছবি করে আলোড়ন সৃষ্টি করেছেন । বর্তমান তিনি নতুন নতুন ছবি দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিচ্ছে । আমরা আজকে তারই সম্পর্কে বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি সুতরাং আপনারা যারা বাপ্পি চৌধুরীর সম্পর্কে জানতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের পোস্টটি সম্পুর্ণ দেখবেন আশা করি ।

বাপ্পি চৌধুরীর প্রথম কোন চলচ্চিত্র দিয়ে অভিষেক হয় ।

2012 সালে জাজ মাল্টিমিডিয়া প্রথম ডিজিটাল চলচ্চিত্র “ভালোবাসার রং” দিয়ে বাপি চৌধুরি মানুষের মন জয় করে নিয়েছে । এখনো মানুষ এই চলচ্চিত্র দেখে । তার এই চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র জগতে অভিষেক হয় ।

বাপ্পি চৌধুরীর 1982 সালের 6 ডিসেম্বরে জন্মগ্রহণ করেন । তিনি জন্মগ্রহণ করেছেন বাংলাদেশের নারায়ণগঞ্জে । তিনি ইউল্যাব থেকে সাংবাদিকতা বিষয়ে পড়াশোনা করেছেন । তিনি 2018 সালে এনটিভিতে শিক্ষানবিশ প্রতিবেদক হিসেবে যোগ দেন ।

আরো

বাপ্পি চৌধুরীর অভিনয় জীবন

তিনি জাজ মাল্টিমিডিয়া প্রথম ডিজিটাল চলচ্চিত্র ভালোবাসার রঙে অভিনয়ের মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নেয় । পরিচালক যুগল শাহীন সুমনের এই ছবিতে তার সাথে আরও অভিষেক ঘটে আরেকজন জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া ।

আপনারা যদি মাহিয়া মাহির জীবনী জানতে চান তাহলে এখানে ক্লিক করুন ।

এরপর জাজ মাল্টিমিডিয়া আরো 2013 সালে “অন্যরকম ভালোবাসা”চলচ্চিত্র করে আরো অনেক বড় মার্কেট পায় এরপর আরো অন্যান্য প্রযোজনা সঙ্গে ছবি করেছেন বাপ্পী । বাপ্পি চৌধুরী প্রথম চলচ্চিত্র মুক্তির আগেই প্রায় নয়টি ছবির ব্যাপারে চুক্তিবদ্ধ হওয়ার খবর আলোচনায় এসেছিল । এরপর 2014 সালে “অনেক সাধের ময়না” ছবিতে অভিনয় করেন । এই ছবিটি রাজ্জাক কবরী জুটির 1969 সালে ময়নামতি ছবির আধুনিক পুনর্নির্মাণ করে এই ছবিটি বানানো হয় । এরপর আরো অনেক ছবি মুক্তি পায় তার এখন পর্যন্ত তিনি মানুষের কাছে চলচ্চিত্র উপহার দিয়ে আসছেন ।

বাপ্পি চৌধুরীর
বাপ্পি চৌধুরীর

বাপ্পি চৌধুরী বায়োডাটা

নামঃ বাপ্পি কুমার সাহা
জন্মঃ  ৬ ডিসেম্বর ১৯৮৬
জন্ম স্থানঃ নারায়ণগঞ্জ, বাংলাদেশ
শিক্ষাঃ সাংবাদিকতা
জাতীয়তা বাংলাদেশি
মাতৃশিক্ষায়তনঃ ইউল্যাব
পেশাঃ অভিনেতা, সাংবাদিক
উচ্চতাঃ ৫ ফু ৯ ইঞ্চি (১.৭৫ মি)

আমরা ইতিমধ্যে বাপ্পি চৌধুরীর সকল তথ্য উল্লেখ করেছি । আপনারা যারা সম্পূর্ণ পোষ্টটি দেখেছেন তাদের অসংখ্য ধন্যবাদ এবং যারা দেখেন নি তারা অবশ্যই দেখে নেবেন এবং এ ধরনের ইন্টারেস্টিং পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন এবং পরবর্তীতে আমরা আরো নতুন নতুন পোস্ট দেওয়ার চেষ্টা করব । আজকে এ পর্যন্তই ভালো থাকবেন।

Related Articles

Back to top button