Telecom

robi jhotpot balance,robi balance check code

প্রিয় কাস্টমার আপনি কি ঝটপট ব্যালেন্স খুঁজছেন। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন । কারণ এখানে আমরা কথা বলবো ঝটপট ব্যালেন্স সংক্রান্ত । এখানে আপনারা খুব সহজেই এই কোড দিয়ে ঝটপট ব্যালেন্স নিতে পারবেন । অনেকে আছেন ঝটপট ব্যালেন্স নিতে না পারায় বিভ্রান্তিতে পড়ে যান এবং হুট করে টাকা শেষ হয়ে যায় তাৎক্ষণিকভাবে টাকা রিসার্চ দিতে পারেন না । তাই আপনাদের সুবিধার্থে আপনাদের জন্য এই সার্ভিসটি চালু করা হয়েছে ।

 মনে রাখবেন এই টাকাটি আপনাকে শুধুমাত্র লোন হিসেবে দেওয়া হবে । আপনারা চাইলেই পরবর্তীতে আরো টাকা ধার নিতে পারবেন কিন্তু অবশ্যই এই টাকাটা পরিশোধ করতে হবে ।

সর্বনিম্ন 11 টাকা থেকে সর্বোচ্চ 200 টাকা পর্যন্ত  রবি কোম্পানিটি দিয়ে থাকছে ঝটপট ব্যালেন্স । 

আপনারা এখান থেকে আরো অন্যান্য সুযোগ সুবিধা পেয়ে থাকবেন । তাই তারা আপনারা এই কোম্পানির সিম ব্যবহার করছেন তারা অবশ্যই আমাদের পুরো পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন ।

এই ব্যালেন্স দিয়ে আপনারা সকল সুবিধা পাবেন । আপনি এ টাকা দিয়ে এসএমএস, ভয়েস কল, সহ সকল কিছুই করতে পারবেন । অনেকেই আছেন কথা বলতে বলতে টাকা শেষ হয়ে যায় হুট করে ফ্লেক্সিলোডের দোকান অথবা লোড করার মত কোন অপশন থাকেনা । সেক্ষেত্রে আপনি এই টাকা ব্যবহার করতে পারবেন । আর অনেকে আছে ম্যাসেজ করতে করতে টাকা শেষ হয়ে যায় অথবা মেসেজ শেষ হয়ে যায় আপনি সে ক্ষেত্রে এ টাকা ব্যবহার করতে পারেন । এক কথায় বলতে গেলে বলা যায় সকল সুবিধার জন্য এ টাকা ব্যবহার করা যাবে ।

আরো

রবি ঝটপট ব্যালেন্স

ঝটপট ব্যালেন্স কিভাবে ব্যবহার করবেন এবং কিভাবে চেক করবেন সকল বিষয় নিচে তালিকাকারী দিয়ে দেব সেখান থেকে আপনারা সংরক্ষণ করুন ।

Get Robi Jotpot balance  Activation Code
Emergency Balance Code *123*007#
Emergency Balance *1# OR *222#

শর্তাবলী

  1. সকল যোগ্য রবি প্রিপেইড গ্রাহক 100 টাকা পর্যন্ত ঝটপট ব্যালেন্স সেবা উপভোগ করতে পারবেন।
  2. *8# ডায়াল করে আপনি এই সেবার আওতাভুক্ত কিনা যাচাই করতে পারবেন।
  3. ঝটপট ব্যালেন্স নিতে ডায়াল করুন *123*007# (ফ্রি) ।
  4. 12 টাকা কিংবা তার উপরে লোন নেওয়ার ক্ষেত্রে 2 টাকা (ট্যাক্সবাদে) SMS নোটিফিকেশন চার্জ প্রযোজ্য।
  5. ঝটপট ব্যালেন্স যেকোনো ভয়েস কল অথবা SMS পাঠাতে প্রযোজ্য।
  6. বান্ডেল প্যাকেজে কেনা মিনিট অথবা অন্যান্য ফ্রি বোনাস ঝটপট ব্যালেন্স-এর আগে ব্যবহৃত হবে।
  7. ঝটপট ব্যালেন্স যেকোনো সময় ব্যবহার করা যাবে ।
  8. *1# অথবা *222# ডায়াল করে আপনার ঝটপট ব্যালেন্স চেক করুন।
  9. আউটস্ট্যান্ডিং ব্যালেন্স (পরিশোধ না করা ঝটপট ব্যালেন্স) চেক করতে *8# ডায়াল করুন এবং অ্যাকাউন্ট মেন্যুতে গিয়ে 1 চাপুন।
  10. প্রোডাক্ট ট্যারিফ এবং পালস প্রযোজ্য।
  11. 15% সম্পূরক শুল্ক (SD চার্জ), সম্পূরক শুল্ক সহ ট্যারিফের উপর 15% ভ্যাট ও মূল শুল্কের উপর 1% সারচার্জ প্রযোজ্য।

আর জানুন 

robi balance check code *222#.

robi number check code *2#

আমাদের পোস্টটি ভাল লেগে থাকলে তা অবশ্যই শেয়ার এর মাধ্যমে আপনার কাছের মানুষকে জানিয়ে দিন । এই পোস্টটি সংক্রান্ত কোন প্রশ্ন থেকে থাকলে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন । আমরা এখান থেকে আপনার সমাধান দেওয়ার চেষ্টা করব । আপনার এ ধরনের আরও পোস্ট দেখার আমন্ত্রণ রইল । ধন্যবাদ আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ।

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button