Post Code

ফেনী জেলার পোস্ট কোড ও এরিয়া কোড ।

ফেনী জেলার পোস্ট কোড এরিয়া কোড নিয়ে আজকের পুরো পোস্টটি তাই তারা ফেনী জেলার পোস্ট কোড এরিয়া কোড খুঁজছেন তারা অবশ্যই দেখবেন । আপনাদের ব্যক্তিগত জীবনে অথবা কোম্পানির কোন কাজে অথবা অন্যকোন কাজে পোস্ট অফিস বিভিন্ন প্রয়োজনে পোস্ট অফিস কোড প্রয়োজন পড়ে । বর্তমান সময়ে পোস্টকোড একটি গুরুত্বপূর্ণ তাই আপনাদের মাঝে এই পোষ্টের মাধ্যমে খুব সহজেই আপনারা ফেনী জেলার পোস্ট কোড এরিয়া কোড একসঙ্গে পেয়ে যাচ্ছেন । সুতরাং আমাদের পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন এবং নিজের টেবিলে করে তাদের হচ্ছে ।

আমরা বর্তমান যদি কোন জিনিস পোস্ট অফিসের মাধ্যমে এক জায়গা থেকে অন্য আরেক জায়গায় নিয়ে যেতে চায় তাহলে অবশ্যই আমাদের পোস্ট কোড জানতে হবে অনেকেই এই গুরুত্বপূর্ণ করতে জানেন না না জানার কারণে অনেকেই গুগলে সার্চ করে থাকেন তাই আপনাদের জন্য আজকের এই পোষ্টটি অবশ্যই আমাদের পোস্ট শেষ প্রান্ত দেখতে থাকবেন ।

ফেনী জেলার পোস্ট অফিস

ফেনী জেলার ভিতরে অসংখ্য পোস্ট অফিস রয়েছে যার প্রতিটি পোস্ট অফিস ডিজিটাল সেবা গ্রাহকদের প্রদান করে । তাই এ ধরণের সেবা পেতে অবশ্যই আপনাদের সকাল নয়টা থেকে বিকেল পাঁচটার মধ্যে পোস্ট অফিসে যেতে হবে । অন্যথায় আপনি পোস্ট অফিস বন্ধ । পোস্ট অফিসে আপনি সব ধরনের সেবাই পাবেন পোস্ট অফিসের মাধ্যমে আপনি যেকোন জিনিস আদান প্রদান সহ অন্যান্য সকল সার্ভিস দিয়ে থাকে ।

থানা 

উপকার্যালয়  

পোস্ট কোড

Chhagalnaia

Chhagalnaia 3910
Chhagalnaia মহারাজগঞ্জ

3911

Chhagalnaia

Daraga হাট 3912
Chhagalnaia  Puabashimulia

3913

 দাগনভূইয়া

 Chhilonia

3922

  দাগনভূইয়া

Dagondhuia 3920

দাগনভূইয়া

Dudmukha 3921
দাগনভূইয়া রাজাপুর

3923

ফেনী সদর

Fazilpur 3901
ফেনী সদর ফেনী সদর

3900

ফেনী সদর

Laskarhat 3903
ফেনী সদর Sharshadie

3902

 পশুরামপুর ফুলগাজী

3902

সোনাগাজী

Kazirhat 3933
সোনাগাজী সোনাগাজী

3930

পশুরামপুর

Munshirhat 3943
 সোনাগাজী Motiganj

3931

পশুরামপুর

Shuarbazar 3941
সোনাগাজী আহমদপুর

3932

পশুরামপুর

পশুরামপুর

3940

ফেনী জেলার এরিয়া কোড

আমরা উপরে ফেনী জেলা পোস্ট অফিস কোড সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি আপনারা ইতিমধ্যে পেয়েছেন । এধরনের পোষ্ট আমরা প্রতিনিয়ত আমাদের এই ওয়েবসাইটটিতে দিয়ে থাকি আপনারা চাইলে পরবর্তীতে এ ধরনের পোস্ট আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখতে পারেন । আমজাদ পোস্টটি ভাল লেগে থাকলে অবশ্যই কমেন্টে জানাতে ভুলবেন না আর আমাদের পোস্টগুলো দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Related Articles

Back to top button