Status

বিদায় জানানোর স্ট্যাটাস উক্তি ও এসএমএস

আপনি যদি এসএমএস এর মাধ্যমে অথবা স্ট্যাটাস এর মাধ্যমে বিদায় জানাতে চান তাহলে আজকের আলোচনাটি আপনার জন্য বিশেষ এই আলোচনায় আপনাদের মাঝে বিদায় জানানোর এসএমএস ও স্ট্যাটাস প্রদান করা হবে । আসসালামুআলাইকুম প্রিয় পাঠক বন্ধু আশা করি ভাল আছেন প্রতিদিনের আলোচনায় আজকের আমরা বিদায় জানানোর কিছু গুরুত্বপূর্ণ এসএমএসে স্ট্যাটাস নিয়ে উপস্থিত হয়েছি । প্রতিদিন বিপুল সংখ্যক মানুষ অনলাইনে আসেন বিদায় জানানোর এই এসএমএস স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে। সাধারণভাবে বিদায় জানানোর ক্ষেত্রে অনেকেই একমত নয় অনেকেই চায় স্ট্যাটাস ও এসএমএস এর মাধ্যমে ব্যতিক্রমভাবে বিভিন্ন ক্ষেত্রে বিদায় জানাতে । এ ক্ষেত্রে অনেকেই সোশ্যাল মিডিয়ার বন্ধুদের মাঝে বিদায় জানানোর স্ট্যাটাস প্রদান করে থাকেন আবার ব্যক্তিগত ভাবে কিছুসংখ্যক ব্যক্তি এসএমএস ব্যবহার করে থাকেন ।

বিদায় শব্দটির সাথে আমরা প্রায় সকলেই পরিচিত। এই শব্দটির সাথে লুকিয়ে আছে অনেক কিছু। বিদায় কথাটি সত্যিই অনেক কষ্টের অনেক কষ্ট দুঃখ লুকিয়ে আছে এই বিদায় কথাটির ভিতরে । এক্ষেত্রে অবশ্যই আপনি বিদায় সম্পর্কিত বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস এর মূলভাব সম্পর্কে জানতে পারবেন আর বিদায় বেলায় সবাইকে বিদায় জানানোর জন্য অনেকেই স্ট্যাটাস প্রদান করে থাকেন । বিদায় বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন ধরনের হয়ে থাকে এক্ষেত্রে মুল বিষয়টি ঠিক রেখে আমাদের এসএমএসে স্ট্যাটাসের মাধ্যমে আপনি বিদায় জানাতে পারেন ।

বিদায় জানানোর স্ট্যাটাস

স্ট্যাটাসের মাধ্যমে বিদায় জানাতে পারেন আপনি আপনার বন্ধু-বান্ধবসহ সোশ্যাল মিডিয়ার সকল ব্যক্তিদের। এক্ষেত্রে ব্যতিক্রম ভাবে আপনার বিদায় মাত্রা প্রদান করতে পারেন আমাদের প্রধানকৃত স্ট্যাটাস গুলোর সহযোগিতা নিয়ে। বিভিন্ন কথা কবিতার ছন্দ ও গানের মাধ্যমে আমরা বিদায় সম্পর্কিত কিছু সুন্দর স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরার লক্ষ্য নিয়ে কাজ করেছে দীর্ঘ সময় । এক্ষেত্রে আপনারা যারা এই বিষয়গুলো সম্পর্কে তথ্য সংগ্রহ লক্ষ্য নিয়ে আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন তারা নির্বাচিত সেরা বিদায় কে কেন্দ্র করে প্রদানকৃত স্ট্যাটাসগুলো থেকে নির্বাচন করে বিদায় স্ট্যাটাস প্রদান করতে পারেন।

“যার শুরু আছে তার শেষও আছে, তাই যদি কোন কিছু পেয়ে থাকো
তাহলে তাকে বিদায় বলার জন্য প্রস্তুত থাকা দরকার ।”

“মানুষের অনুভূতিগুলি সর্বদা শুদ্ধ ও আলোকিত থাকে দুটি সময়- মিলনের সময় এবং বিদায়ের সময় ।”

“শুরুর শিল্পটি সুন্দর তবে শেষের শিল্পটি আরও দুর্দান্ত ।”

“সম্পর্কের শুরু হয় স্বপ্ন দিয়ে, আর সম্পর্কের শেষ হয় দুঃস্বপ্ন দিয়ে ।”

বিদায় সংবর্ধনা

কাউকে ছেড়ে যাওয়ার চেয়ে কারোর কাছ থেকে ছাড়া পড়া অনেক বেশি কষ্টকর।
— ব্রাক থোনি

প্রত্যেক কাজের শুরুই একটি কাজকে সমাপ্ত করেই হয়।
— সেমিসনিক

যদি আপনি বিদায় জানানোর মতো সাহস রাখেন তাহলে জীবন আপনাকে এক নতুন হ্যালো দ্বারা অ্যাপায়ন করবে।
— পাওলো কোয়েলহো

আমি কতটা সৌভাগ্যবান যে কাউকে বিদায় দিতে আমার এত কষ্ট হচ্ছে।
— উইনি দ্যা পো

বন্ধুদের বিদায় নিয়ে স্ট্যাটাস

আমরা সত্যিই আশা করি যে বন্ধুদের উপস্থিতি আমাদের জীবনের পরবর্তী অধ্যায়কে রঙিন করে দেবে। অথচ বাস্তব সত্যি এটাই যে বন্ধুদের বিদায় প্রাপ্তি পাই আমরা।

লাইফের কতটা সময় বন্ধুদের সুখে সুখী এবং দুঃখের সাথী হয়েছি। অথচ আজ আমার মন্দ সময়গুলোতে বন্ধুদের বিদায় নিতে হয়েছে।

আমি যখনই আমার জীবন থেকে আমার বন্ধুদেরকে বিদায় দিয়েছি। ‌ তখনই মনে হয়েছিল আমার অর্ধেক হৃদয়কে বিদায় জানিয়েছি।

বন্ধুবান্ধবকে সব সময় নিজের হৃদয় পরিমিত জায়গা প্রদান করবেন। অন্তত তখন বন্ধুদের বিদায়ে আপনার কষ্ট কম হবে।

বিদায় জানানোর এসএমএস

বিদায় জানানোর এসএমএস অনুসন্ধান করে যে সমস্ত পাঠক বন্ধুগণ এই মুহূর্তে আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তারা আলোচনা সাপেক্ষে আমাদের সাথে থেকে গুরুত্বপূর্ণ এই বিষয়ে কিছু সেরা এসএমএস সংগ্রহ করতে পারবেন । প্রিয় পাঠক বন্ধুগণ বর্তমান সময়ে যোগাযোগের অন্যতম জনপ্রিয় একটি মাধ্যম হচ্ছে এসএমএস আর এই এসএমএস এর মাধ্যমে যোগাযোগ করতে সকলেই পছন্দ করে থাকেন। যেহেতু জনপ্রিয় মাধ্যম এসএমএস ব্যবহার করে যোগাযোগ করে থাকেন তাই বিদায় জানানোর ক্ষেত্রে অনেকেই এসএমএসের মাধ্যমে বিদায় জানিয়ে থাকেন। এক্ষেত্রে এমন ব্যক্তিদের জন্য কিছু বিদায় জানানোর সুন্দর এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি যেগুলো নিশ্চয়ই প্রদান করা হয়েছে নিচে:

আমাদের জীবন যাপনের অনেকটা অংশ জুড়ে বন্ধুদের প্রভাব থাকে। আর সেই বন্ধুদের হৃদয়ে আমরা মন ক্ষুন্ন হয়ে যাই।

আমরা সত্যিই আশা করি যে বন্ধুদের উপস্থিতি আমাদের জীবনের পরবর্তী অধ্যায়কে রঙিন করে দেবে। অথচ বাস্তব সত্যি এটাই যে বন্ধুদের বিদায় প্রাপ্তি পাই আমরা।

লাইফের কতটা সময় বন্ধুদের সুখে সুখী এবং দুঃখের সাথী হয়েছি। অথচ আজ আমার মন্দ সময়গুলোতে বন্ধুদের বিদায় নিতে হয়েছে।

আমি যখনই আমার জীবন থেকে আমার বন্ধুদেরকে বিদায় দিয়েছি। ‌ তখনই মনে হয়েছিল আমার অর্ধেক হৃদয়কে বিদায় জানিয়েছি।

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button