Status

বকুল ফুল নিয়ে স্ট্যাটাস ক্যাপশন ছন্দ কবিতা ও পিকচার

আসসালামু আলাইকুম পাঠক বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আজকে আমরা আপনাদের মাঝে নতুন একটি পোষ্ট নিয়ে উপস্থিত হয়েছি। আমাদের আজকের নতুন পোস্ট টি হচ্ছে বকুল ফুল নিয়ে ক্যাপশন ও পিকচার সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা বকুল ফুল নিয়ে ক্যাপশন ও পিকচার গুলো সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে বকুল ফুলের সৌন্দর্য ও ব্যক্তিগত জীবনে বকুল ফুলের গুরুত্ব ও প্রয়োজনীয়তা উপলব্ধি করতে পারবেন। আশা করি আমাদের আজকের এই বকুল ফুল নিয়ে ক্যাপশন ও পিকচার সম্পর্কিত পোস্টটি আপনাদের সকলের বকুল ফুলের প্রতি ভালোবাসা ও সম্মান বৃদ্ধি করতে সাহায্য করবে।

পৃথিবীতে যে সব ফুলের নামের পিছনে অনেক গল্প জড়িয়ে আছে তার মধ্যে বকুলফুল অন্যতম। বকুল ফুল হিসাবে অনেক সুন্দর মসৃণ। এটি সবার পছন্দনীয় একটি ফুল। বকুল ফুলের ঘ্রাণ মানুষের মনে দোলা আঁকে। বকুল ফুল পছন্দ করে না এমন কোনো মানুষ নেই। বিশেষ করে মেয়েরা এই ফুল খুব পছন্দ করে থাকে।প্রায় প্রতিটি মেয়েই চায় তার প্রিয় মানুষটি বা ভালোবাসার মানুষটির কাছ থেকে বকুল ফুল উপহার হিসেবে পাওয়া বা বকুল ফুলের মালা খোঁপায় গুঁজে দেওয়া। বকুল ফুল মানুষের সম্পর্ক গুলো মিষ্টি ও মধুর সম্পর্কে পরিণত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।এর মিষ্টি ঘ্রাণ প্রতিটি মানুষের মনকে রোমান্টিক করে তোলে।

বকুল ফুল নিয়ে ক্যাপশন

পাঠক বন্ধুরা আপনারা যারা বকুল ফুল নিয়ে ক্যাপশন গুলো সম্পর্কে অনলাইন ওয়েবসাইটে অনুসন্ধান করে যাচ্ছেন। তাদের জন্য আমাদের এই লেখাটি। আমাদের আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি বকুল ফুল নিয়ে বেশ কিছু ক্যাপশন। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা বকুল ফুল নিয়ে ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই বকুল ফুল নিয়ে ক্যাপশন আপনার বন্ধুদের মাঝে ও আপনার প্রিয় মানুষদের মাঝে শেয়ার করতে পারবেন। আমাদের আজকের বকুল ফুলের ক্যাপশন গুলোর মাধ্যমে আপনি আপনার প্রিয় মানুষটির কাছে মনের অনুভূতি বা ভালোবাসার কথাগুলো শেয়ার করতে পারবেন। নিচে বকুল ফুল নিয়ে ক্যাপশন গুলো তুলে ধরা হলো:

বকুল ফুলের মালা গেঁথে বসে আছি আমি
পড়াবো তোমার গলায়, কাছে এসো তুমি ।

পানিতে ভাসছে বকুল ফুলের দল
তাদের সাথে মন ভিজিয়ে লাচবো আজি চল ।

বকুল ফুল হাতে নিয়ে দাঁড়িয়ে আছি আমি
বলো না আজ ভালোবাসো আমায় তুমি ।

বকুল ফুল সাক্ষী, আমায় ভুলবে না কোন দিন
তোমার কাছে থাকলো আমার, শুধু এই ঋণ ।

কাছে এসে বসো আমার পাশে,
বকুলের মালা দেবো শুধুই ভালোবেসে ।

বকুল ফুল নিয়ে স্ট্যাটাস

ফুল তোমার দেহে জল রঙের ঢেউ, ফুল তোমার সৃষ্টিকর্তা এ গ্রহের বাইরের কেউ..!! ফুল তুমিই শুধু তোমার তুলনা, ফুল তোমায় ছুঁয়ে দিলে রাগ করো না।

নয়ন ভরা জল গো তোমার আঁচল ভরা ফুল।। ফুল নেব না অশ্রু নেব ভেবে হই আকুল।।

ফুলকে ভালোবাসলে সুভাষ পাওয়া যায়! কিন্তু মানুষকে ভালোবাসলে,, চোখের জল ছাড়া আর কিছুই পাওয়া যায় না।

বকুল ফুলের পিকচার

ভিউয়ার্স এখানে আমরা আপনাদের মাঝে বকুল ফুলের বেশ কিছু পিকচার তুলে ধরবো। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা বকুল ফুলের পিকচার গুলো সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই বকুল ফুলের পিকচার গুলো সংগ্রহ করার মাধ্যমে বকুল ফুলের সৌন্দর্য ও গুরুত্ব উপলব্ধি করতে পারবেন। আমাদের আজকের বকুল ফুলের পিকচার গুলো আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন এবং আপনার ফেসবুক আইডিতে আমাদের আজকের বকুল ফুলের পিকচার গুলো প্রোফাইল পিকচার হিসেবে ব্যবহার করতে পারবেন। নিচে বকুল ফুলের পিকচার গুলো তুলে ধরা হলো:

বকুল ফুল

বকুল ফুল

বকুল ফুল নিয়ে ছন্দ

বকুল ফুলের মালা গেঁথে বসে আছি আমি
পড়াবো তোমার গলায়, কাছে এসো তুমি ।

পানিতে ভাসছে বকুল ফুলের দল
তাদের সাথে মন ভিজিয়ে লাচবো আজি চল ।

বকুল ফুল হাতে নিয়ে দাঁড়িয়ে আছি আমি
বলো না আজ ভালোবাসো আমায় তুমি ।

বকুল ফুল নিয়ে কবিতা

বকুল ফুল

বকুল ফুলে সুরে বাজে মোরে, সুখের প্রাণ বয়ে ওঠে চোরে।

সাজে বকুলের ফুলে মালা, মন ভরে উঠে সুরের গালা।

মধুর মধুর বকুলের গন, ভরে দেয় মনে আনন্দ কোন।

বকুল ফুলে মোর মন সজে, সুখের স্বপ্ন আমার পূরন হয়ে।

জীবনে সুখের আমি প্রতিদিন, বকুলের মধুর সুর শোন।

বকুল ফুল নিয়ে স্নেহ মোর, সুখে আমি করি বাণী গান চোর।

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button