Uncategorized

মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন

মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস। প্রিয় পাঠক বন্ধু গুরুত্বপূর্ণ এক বিষয়ের উপর আলোচনা করতে যাচ্ছি আজকে। আজকের আলোচনার বিষয় হচ্ছে মাকে নিয়ে আজকে আমরা আপনাদের মাঝে প্রদান করব মাকে নিয়ে সেরা কিছু ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন। সুতরাং আপনারা যারা মাকে ভালবাসেন মাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস প্রদান করেন তাদের জন্য এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এছাড়াও মাকে নিয়ে মা সম্পর্কিত অনেক ক্যাপশন রয়েছে অনেকেই মাকে নিয়ে ফেসবুক ফটো ক্যাপশন দিয়ে থাকেন তাদের সহযোগিতায় দারুন কিছু ক্যাপশন নিয়ে উপস্থিত হয়েছি আমরা।

বর্তমান সময়ে বিভিন্ন বিষয়ের উপর উক্তি স্ট্যাটাস কিংবা ক্যাপশন অনুসন্ধান করলে মানুষ স্মরণ করেন অনলাইন কে। এর কারণ অনলাইন ভিত্তিক সকল বিষয়ের উপর সুন্দর সুন্দর স্ট্যাটাস ক্যাপশন রয়েছে। সুতরাং আপনারা যারা আজকে অনলাইনে মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস কিংবা ফেসবুক ক্যাপশন অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসেছেন তার সঠিক ওয়েবসাইটে এসেছেন। বিষয়ভিত্তিক আলোচনা আপনাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা লক্ষ্যে কাজ করছি আমরা।

মা ভক্ত সন্তান রয়েছে অনেক যার মাকে খুব ভালোবাসে মা সম্পর্কিত বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে ফেসবুকে স্ট্যাটাস প্রদান করেন। তাদের জন্য এই পোস্টটি বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে। আদর্শ সন্তানগণ ফেসবুকে মা সম্পর্কিত স্ট্যাটাস গুলো প্রদান করে থাকেন এক্ষেত্রে আমরা এমন কিছু সন্তানের উদ্দেশ্যে আজকের পরিস্থিতি বিশেষ গুরুত্বপূর্ণ অসুন্দর মাকে নিয়ে স্ট্যাটাস পাশাপাশি মাকে নিয়ে ফেসবুক ক্যাপশন প্রদান করব। অর্থাৎ আপনারা যারা মা সম্পর্কিত এ তথ্যগুলো অনুসন্ধান করছেন তারা আমাদের সাথে থেকে এই গুরুত্বপূর্ণ তথ্যগুলো সংগ্রহ করতে পারেন।

মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

মা দিবসকে সামনে রেখে অনেকেই ফেসবুকে স্ট্যাটাস করে থাকেন এক্ষেত্রে অনলাইনে স্ট্যাটাস খুঁজে থাকেন। তবে কিছু সন্তান রয়েছে যারা মা দিবস ব্যতীত অন্য যেকোন সময়ে মাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস করে থাকেন। তাই আমরা দিবস কে উপেক্ষা করে সন্তান মায়ের সম্পর্কের উপর ভিত্তি করে সেরা ও আকর্ষণীয় কিছু ফেসবুক স্ট্যাটাস দিয়ে আপনাদের সহযোগিতা করব। বর্তমান সময়ে আমরা ফেসবুকে বিভিন্ন ধরনের পোস্ট দেখে থাকি তবে এই ধরনের পোস্ট খুব কমসংখ্যক লক্ষ্য করা যায়। সত্যিকার অর্থে বন্ধু বান্ধব দের উপর ভিত্তি করে অনেক পোস্ট রয়েছে তবে বাবা আমাকে স্মরণ করে কেউ কখনো ফেসবুকে স্ট্যাটাস করেন না এটি সত্যি লজ্জাজনক। এক্ষেত্রে আপনারা যারা মাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস করতে আগ্রহী তাদের সহযোগিতার লক্ষ্যে সেরা কিছু স্ট্যাটাস প্রদান করা হচ্ছে নিচে:

 আমার বসার ঘরের দেয়ালে আমার মায়ের ছবি টাঙানো আছে, কারণ তিনিই আমার কাছে সবচেয়ে বড় আকর্ষণ। – এলেন ডে জেনেরিস

সম্ভবত আমার দেখা সবচেয়ে আবেদনময়ী আমার মা। – শিয়া লাবেউফ

 আমার মা মনে করেন আমিই সেরা আর মা মনে করেন বলেই আমি সেরা হয়ে গড়ে উঠেছি। – দিয়াগো ম্যারাডোনা

 মাগো- তোমার জন্ম হয়েছে বলেই
এই পৃথিবীটা এত সুন্দর।

 তুমি আমাকে শিক্ষিত মা দাও, আমি তোমাকে শিক্ষিত জাতি দিবো। – নেপোলিয়ন বোনাপার্ট

আমি গরিব হয়েও পৃথিবীর শ্রেষ্ঠ ধনী
কারণ আমার কাছে পৃথিবীর শ্রেষ্ট সম্পদ আমার মা আছে।

 সকল সন্তানের কাছে অনুরোধ মায়ের এই সৃতি গুলো সারা জীবন মনে রেখো মায়েরা এর বেশি কিছু চায় না

কোন একটা বিষয় মায়েদেরকে দুইবার ভাবতে হয়-একবার তার সন্তানের জন্য আরেকবার নিজের জন্য। – সোফিয়া লরেন

মায়ের মধুর হাসির কাছে, ভয় ও হার মানে।

প্রিয় মা- তুমি বিহীন আজ আমি বড় একা মাগো -তুমি ছাড়া – আজও আমি অবহেলিত! মা মানে- এক চিলতে হাসি! যে হাসিতে ভুবন হাসে।

Related Articles

Back to top button