QuoteStatus

মেয়ে পটানোর ফেসবুক স্ট্যাটাস উক্তি এসএমএস ক্যাপশন

মেয়ে পটানোর ফেসবুক স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন নিয়ে উপস্থিত হয়েছি আমরা। সুতরাং প্রিয় পাঠক বন্ধু আপনারা আমাদের আজকের আলোচনার মধ্যে থাকলে এই বিষয় সর্ম্পকে জানতে পারবেন আপনাদের সহযোগিতার জন্য আমরা এই আলোচনার মাধ্যমে এই তথ্যগুলো প্রদান করব। সুতরাং আপনারা যারা অনলাইনে মেয়ে পটানোর ফেসবুক স্ট্যাটাস অনুসন্ধান করছেন কিংবা মেয়ে পটানো সম্পর্কিত বিশেষ ব্যক্তিদের মতামত সম্পর্কে জানতে আগ্রহী এছাড়াও এই বিষয়ের উপর এসএমএস কিংবা ফেসবুক ক্যাপশন অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটটিতে এসেছেন তারা সঠিকভাবে এসেছেন।

প্রতিদিন বিপুল সংখ্যক মানুষ এই তথ্যগুলো অনুসন্ধান করেন তাই তো আমরা আজকের আলোচনার বিষয় হিসেবে এটি নির্ধারণ করেছি। অনেক ছেলে রয়েছে যারা মেয়েদের লক্ষ করে ফেসবুক স্ট্যাটাস করে থাকেন। অর্থাৎ সহজভাবে বলতে গেলে মেয়ে পটানোর জন্য ফেসবুকে বিভিন্ন ধরনের রোমান্টিক সুন্দর মেয়েদের আকৃষ্ট করার জন্য কিছু স্ট্যাটাস প্রদান করে থাকেন। অর্থাৎ সহজভাবে বলতে গেলে যে সকল স্ট্যাটাসের মাধ্যমে মেয়েরা আপনার প্রতি দুর্বল হবে এমন কিছু স্ট্যাটাস খুঁজে থাকলে এই পোস্টটি আপনার জন্য এই ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করা হবে আপনাদের।

সুতরাং আপনারা যারা এই বিষয় সর্ম্পকে অনুসন্ধান করছেন তারা এই পোস্টটির সাথে থাকুন। আশা করছি এ ক্ষেত্রে আপনারা সঠিক তথ্য পেয়ে উপকৃত হবেন। আমরা অনলাইন অনুসন্ধানের মাধ্যমে এ বিষয়ে অনুসন্ধান করে তেমন কোনো ফলাফল পাইনি তবে এক্ষেত্রে আপনাকে হতাশ হতে হবে না এর কারণ আপনাদের সহযোগিতার প্রচেষ্টা নিয়ে আজকে আমরা এই পোস্টটি লিখতে আগ্রহী হয়েছে সুতরাং আশা করছি আপনাদের পর্যাপ্ত তথ্য দিয়ে সহযোগিতা করতে পারব অর্থাৎ মেয়ে পটানোর অনেক ফেসবুক স্ট্যাটাস তুলে ধরা হবে এখানে। এ সকল তথ্য আপনার প্রয়োজন হয়ে থাকলে আপনি অবশ্যই আমাদের ওয়েবসাইটটি সাথে থেকে তার সংগ্রহ করতে পারেন সুতরাং আর কথা না বাড়িয়ে আপনার প্রয়োজনীয় তথ্য অর্থাৎ আজকের আলোচনার মূল বিষয়ে যাওয়া যাক।

মেয়ে পটানোর ফেসবুক স্ট্যাটাস

মেয়েদের কথা মাথায় রেখে মেয়েদেরকে নিজের প্রতি দুর্বল করার জন্য যেয়ে স্ট্যাটাসগুলো ফেসবুকে প্রদান করা হয় সেগুলো মূলত মেয়ে পটানোর স্ট্যাটাস হিসেবে ধরা হয়ে থাকে। তেমনি কিছু সেরা স্ট্যাটাস রয়েছে যেগুলো মেয়েদেরকে দুর্বল করে ফেলেন। তবে এ বিষয়ে আপনাদের গুরুত্বপূর্ণ কিছু তথ্য দিয়ে সহযোগিতা করা যাক। সকল মেয়ে এক রকম হয় না এক্ষেত্রে আপনাকে মেয়েদের মন মানসিকতা সম্পর্কে জানতে হবে মেয়েটিকে মনে বিষয়ে সঠিক ধারণা থাকলে আপনি কখনোই মেয়েটিকে পটাতে পারবেন না। সুতরাং এক্ষেত্রে আপনাকে মেয়েটির বিষয়ে সঠিক তথ্য সংগ্রহ করতে হবে।

অনেকেই রয়েছেন যারা ইসলামী মাইন্ডের হয়ে থাকে এক্ষেত্রে আপনাকে ইসলামিক সুন্দর সুন্দর স্ট্যাটাস প্রদান করতে হবে ফেসবুকে যাতে করে মেয়েটি নিজের সাথে আপনার মিল খুঁজে পান। এছাড়া অনেক মেয়ে রয়েছে যারা মজার হয়ে থাকে দুষ্টামি অনেক পছন্দ করেন তাদের জন্য মজার ফেসবুক স্ট্যাটাস প্রদান করতে পারেন এক্ষেত্রে মেয়েটির আপনার প্রতি দুর্বল হতে পারে আশা করছি বিষয়টি বুঝাতে পেরেছি। সুতরাং আমরা বিভিন্ন বিষয়ের উপর মেয়ে পটানোর কিছু স্ট্যাটাস নিচে প্রদান করছি আপনি অবশ্যই আপনার পছন্দের মানুষটি বিষয়ে বিস্তারিত জ্ঞান অর্জনের পর এসকল স্ট্যাটাস ব্যবহার করবেন।

 

এই ফাল্গুনে বাসন্তী
রঙের শাড়িটা পড়ে যদি একবার আসো
আজন্মকাল আমার আর চোখের তৃষ্ণা পাবেনা

এক সমুদ্দুর
হতাসার রাত শেষে
যেই সকালটা হয়
সেখানেও তুমি না থাকার এক বিভৎস ফাকা বুকের চারপাশ

অতঃপর, নিশ্বাস নিতে কষ্ট হতে হতেই সব থেমে যাবে
কত্তোগুলো দেখা স্বপ্ন পূরন করা বাকী রয়ে যাবে ,
কেউ জানবে না- কখনোই জানবে না

তোমার সন্ধানে আমি
জায়গায়-জায়গায় রটাইয়াছি লেখনির ভাষা —
এমন হেতু পাইনি যা তোমার না আসার বর্বরতা!

মেয়ে পটানোর এসএমএস

অনেকেই মেয়েদের সাথে এসএমএস করে থাকেন। তবে কিছুতেই মেয়েটির সাথে রিলেশনে আসতে পারছেন না এক্ষেত্রে কি ধরনের এসএমএস করলে মেয়েটি আপনার প্রতি দুর্বল হবে এ বিষয়টি ভেবে থাকলে আমাদের দেওয়া কিছু টিপস আপনি গ্রহণ করতে পারেন। আপনার কথার মাঝখানেই আমাদের দেওয়া এসএমএস গুলো ব্যবহার করুন এক্ষেত্রে আপনি অবশ্যই মেয়েটিকে পাঠাতে সক্ষম হবেন তবে এর জন্য মেয়েটি সম্পর্কে জানতে হবে। বিশেষ গুরুত্ব দিতে হবে মেয়েটির ইতিমধ্যেই রিলেশন অর্থাৎ সম্পর্ক আছে কিনা।

4কোনোভাবেই মেয়েটির সম্পর্ক থাকলে তার সাথে বন্ধুত্বের সম্পর্ক স্থাপন করতে হবে এবং পরবর্তী সময়ে মেয়েটির পূর্বের সম্পর্ক নষ্ট হলে আপনি ধীরে ধীরে তার সাথে নতুন সম্পর্কে জড়াতে পারেন। তবে মেয়েটির পূর্বে রিলেশন না থাকলে আপনি সরাসরি আমাদের দাও এসএমএস গুলো ব্যবহার করে মেয়েটিকে আপনার প্রতি দুর্বল করে ফেলতে পারেন আশা করি নিচের দাও এসএমএস গুলো ব্যবহার করবেন নিচে তেমনি কিছু এসএমএস প্রদান করা হয়েছে :

ভালোবাসা মানে তার কাছ থেকে কিছু আশা করা নয়

বরং ভালবাসা মানে,যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া। 

ভালবাসা মানে একজনে প্রতি অন্যজনের আকর্ষণ

যাকে সে নিজের সুখে-দুঃখে পাশে রাখতে চায়। 

চুপি চুপি বলি তোমায়, আমায় ছেড়ে যেন দুরে যেওনা। 

আছো তুমি আমার হৃদয়ের একদম গহীন বনে,

তোমায় ছাড়া আমি বাচতে পারবনা এই ভুবনে।

খুজে দেখ হ্রদয় মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে। 

 তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়।

 সুখের সে স্বপ্নের মাঝে সবসময় পাবে তুমি আমায় ।

ভালোবাসা মানে হলো একজনের সব দোষগুলো জেনে যাওয়া 

সেগুলোর জন্যে তাকে আরো বেশী করে ভালবাসা।

** আই লাভ ইউ**

ভালোবাসা চাদেঁর মতো সত্য

শিশির ভেজা ফুলের মত পবিত্র।

কিন্তু,,সময়ের কাছে পরাজিত

বাস্তবতার কাছে অবহেলিত।

সুন্দর সে তো Sopno চাইনা মলিন হবে ।

 জীবন সে তো গল্প লিখিনা নষ্ট হবে ।

 মন সে তো মন্দির ভেঙ্গনা পাপ হবে ।

 Valobasa সে তো সত্য ভুল বুঝোনা হারিয়ে যাবে ।

সত্যিকারের Valobasa জীবনে ১বার হয়।

কোন সময়…,,,, কোন জায়গায়,কার সাথে

কিভাবে হয় তা কখনও কেউ বলতে পরে না।

হয়তো,,, আমিও তোমাকে ভালোবেসে ফেললাম।

Related Articles

Back to top button