Telecom

গ্রামীণফোন ইন্টারনেট অফার 2023

নিচে সব গ্রামীণফোন ইন্টারনেট অফার ২০২৩ প্যাকেজ কোড দেওয়া হয়েছে। আপনারা এই কোডগুলো ডায়াল করে আপনার পছন্দের প্যাকেজ ক্রয় করতে পারবেন।

১৭ টাকায় ১ জিবি কোড

গ্রামীন সিমে ১৭ টাকায় ১ জিবি অফারটি নতুন সংযোগের ক্ষেত্রে প্রযোজ্য হবে। জিপি নতুন সংযোগের ক্ষেত্রে ১৭ টাকা রিচার্জ এ পাবেন ১ জিবি ইন্টারনেট। মেয়াদ ৭ দিন। এই অফারটি নতুন সিমের ক্ষেত্রে সর্বোচ্য ৯ বার নিতে পারবেন (মাসে ১ বার)। প্রত্যেক মাসে অফার কেনার অবশিষ্ট সুযোগ জানতে ডায়াল *১২১*১১১১#

১৭ টাকায় ২ জিবি

১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফারটি ৩০ দিনের জন্য বেশির ভাগ সিমের ক্ষেত্রেই প্রযোজ্য। 17 টাকায় ২ জিবি অফারটি সাধারনত দুইবার নেওয়া যায়। এই অফারটি ক্রয় করতে ডায়াল করতে হবে *৫০২০*২২১১#

 

১৮ টাকায় ২ জিবি জিপি

গ্রামিনফোন ইন্টারনেট অফার ১৮ টাকায় ১ জিবি সবাই পাবেন না। যেসকল সিমে এই অফারটি প্রযোজ্য সেসকল সিমে এই অফারটি এসএমএস এর মাধ্যমে গ্রহকদের জানিয়ে দেওয়া হয়। যেসব সিম ১ মাসের বেশি বন্ধ ছিল সে সকল সিমে এই অফারটি নিতে পারবেন। এই অফারটির মেয়াদ ৭ দিন অফারটি নিতে ডায়াল করতে হবে *১২১*৫০৮০#।

 

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

100 টাকায় 10 জিবি ইন্টারনেট অফারটি গ্রহকরা এই অফারের জন্য প্রযোজ্য তাদের এস এম এস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়ে থাকে। এই অফারটির কোড হলো – *১২১*৫৩৩৯#। অফারটির মেয়াদ ৩০ দিন। যারা এই অফারের জন্য প্রযোজ্য তারাই শুধু এই অফারটি নিতে পারবেন।

 

গ্রামিন এমবি অফার ৫  টাকায় ১ জিবি

৫ টাকায় ১ জিবি এমবি অফারটি পেতে হলে কিছু শর্ত রয়েছে। ৫ টাকায় ১ জিবি অফারের শর্তগুলো হলো গ্রামিন সিম গ্রাহকদের মধ্যে যেসকল গ্রাহক 150 KB এর নিচে MB ব্যবহার করেছেন তারা এই অফারটি পাবেন।

 

এই অফারটির মেয়াদ হলো ৭ দিন। ডায়াল কোড হলো *৫০০*৪৫#।

৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন

যে সব জিপি সিম প্রিপেইড গ্রাহকগণ বিগত ৩ মাসে 150 KB এর কম ডাটা ব্যবহার করেছেন, শুধু তারাই মাত্র এই ইন্টারনেট প্যাকেজ নিতে পারবেন।

 

৯ টাকায় ১ জিবি গ্রামীণফোন প্যাকটি নিতে ডায়ল করতে হবে ৫০০*৯১#। মেয়াদ ৩০ দিন।

জিপি ২ জিবি ৩৫ টাকা কোড

গ্রামিনফোন সিমে বোনাস সহ ৩৫ টাকায় ২ জিবি ইন্টারনেট মেয়াদ ৭ দিন। এই অফারটি কিনতে ডায়াল করতে হবে *১২১*৫০৩৭#।

জিপি ইন্টারনেট অফার ২০২৩

২৫ জিবি ইন্টারনেট ৩০০ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫১৪৫#। ৩৫ জিবি + ৮০০ মিনিট ৬০০ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫২৬২#।

জিপি ইন্টারনেট অফার ২০২৩

  • ৩ জিবি ইন্টারনেট ৫১ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫০৭১#
  • ৮ জিবি ইন্টারনেট ১১৫ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫০৭২#
  • ১০ জিবি + ৩০০ মিনিট ৩০০ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৩২০৬#।
  • ২৫ জিবি ইন্টারনেট ৩০০ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫১৪৫#।
  • ৩৫ জিবি + ৮০০ মিনিট ৬০০ টাকা, মেয়াদ ৩০ দিন। ডায়াল *১২১*৫২৬২#।

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button