Uncategorized

শিশুদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস ও উক্তি

শিশুদের নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস আমরা লক্ষ্য করে থাকি সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় একটি ওয়েবসাইট ফেসবুকে।  বর্তমান সময়ে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে ফেসবুক অন্যান্য সোশ্যাল মিডিয়া গুলোর থেকে। বর্তমান সময়ে ফেসবুক আপডেট করার মাধ্যমে বিভিন্ন ধরনের নতুন নতুন সুযোগ সুবিধা প্রদান করছে আমাদের মাঝে। শুধু যোগাযোগ নয় বিনোদনের ক্ষেত্রে ফেসবুকের ভূমিকা অপরিসীম বর্তমান সময়ে ফেসবুকে ভিডিও ঢাকা সম্ভব এছাড়াও সাধারন যে সেবাগুলো সেগুলো হচ্ছে ভিডিও কল অডিও কল কিংবা ভয়েস এসএমএস সহ এসএমএস করার সুযোগ সুবিধা রয়েছে।

এছাড়াও ফেসবুকে স্ট্যাটাস প্রদানের ব্যবস্থা রয়েছে যেগুলোর নিজের ফেসবুক প্রোফাইল থেকে প্রদান করা হয়ে থাকে আর এই স্ট্যাটাস গুলোর মাধ্যমে বিভিন্ন ধরনের বিষয় অন্যের মাঝে খুব সহজেই প্রকাশ করতে পারেন আপনি । প্রিয় পাঠক বন্ধুগণ শিশুদের নিয়ে ফেসবুকে স্ট্যাটাস প্রদান করতে আগ্রহী হয়ে থাকলে আজকের আলোচনার মাধ্যমে আপনি প্রদান করতে পারবেন শিশু সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ স্ট্যাটাস পাশাপাশি শিশুদের নিয়ে জ্ঞানের ব্যক্তিগণ কি মন্তব্য করেন সেই বিষয়গুলো উক্তি রুপে আপনাদের মাঝে প্রদান করা থাকবে । এবং তথ্যগুলো আপনাদের প্রয়োজন হয়ে থাকলে আপনিও আমাদের আলোচনার মধ্যে থেকে এই তথ্যগুলো সংগ্রহ করতে পারেন।

যেহেতু ফেসবুকে স্ট্যাটাস প্রদানের প্রচলন রয়েছে বিভিন্ন বিষয়ে ফেসবুক ব্যবহারকারীগণ স্ট্যাটাস দিয়ে থাকে তারই ধারাবাহিকতা বজায় রেখে আজকের আলোচনার মাধ্যমে আমরা শিশুদের নিয়ে গুরুত্বপূর্ণ কিছু তথ্য প্রদান করবো যেগুলো আপনি আপনার সোশ্যাল মিডিয়া ফেসবুক আইডিতে ব্যাবহার করতে পারবেন। এখানে থাকবে শিশুদের যত্নের বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ স্ট্যাটাস পাশাপাশি থাকবে শিশুদের সম্পর্কে মূল্যবান কিছু তথ্য যে বিষয়গুলো সম্পর্কে আমরা হয়তো অনেকেই জানিনা এক্ষেত্রে শিশুদের এই গুরুত্বপূর্ণ আলোচনা আপনারা যারা অবস্থান করছেন তারা অবশ্যই আগ্রহের সাথে সম্পন্ন আলোচনাটি পড়বেন এক্ষেত্রে শিশুদের বিষয়ে কিছু তথ্য জানতে পারবেন যেগুলো আপনি পরবর্তী সময়ে ব্যবহার করে আপনার শিশুদের সুন্দরভাবে গড়ে তুলতে পারবেন।

শিশুদের নিয়ে ফেসবুক স্ট্যাটাস

শিশুদের নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস প্রদান করতেন পারেন আপনি । তবে আমরা স্ট্যাটাসগুলো একসাথে প্রদান করছি বিভিন্ন বিষয়ের উপর শিশুকে কেন্দ্র করে তৈরিকৃত স্ট্যাটাসগুলো থাকছে এখানেই যা আপনি আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করে ব্যবহার করতে পারছেন । প্রতিনিয়ত ও কিছু সংখ্যক ব্যক্তি শিশু সম্পর্কিত কিছু ফেসবুক স্ট্যাটাস অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসে থাকেন । এর কারণ প্রতিদিন অনেক কিছু জন্মগ্রহণ করে থাকেন । অনেকের বাসায় ছোট শিশু রয়েছে তাদের যত্নসহ বিভিন্ন বিষয় সম্পর্কে জানার জন্য অনলাইন অনুসন্ধান করেন পাশাপাশি অন্য কেউ জানানোর জন্য স্ট্যাটাস হিসেবে ব্যবহার করেন এক্ষেত্রে নিচে শিশু নিয়ে ফেসবুকে স্ট্যাটাস গুলো তুলে ধরা হচ্ছে ।

“সমাজ কীভাবে শিশুদের প্রতি আচরণ করে তার মধ্য দিয়ে সমাজের চেহারা ফুটে ওঠে”
– নেলসন ম্যান্ডেলা ।

“শিশুরা হচ্ছে বাগানের কাদা মাটির মত। তাদেরকে খুব সতর্ক ও আদর-সোহাগ দিয়ে যত্ন করতে হবে”
– জওহরলাল নেহরু, ভারতের প্রথম প্রধানমন্ত্রী।

“শিশুরা হচ্ছে এমন একপ্রকার প্রাণী, যারা নিজেরা নিজেদের জগত তৈরি করে”
– রবীন্দ্রনাথ ঠাকুর।

“শিশুদের গড়ে তোলার সবচেয়ে উত্তম পন্থা হল তাদেরকে আনন্দ দেয়া”
– অস্কার ওয়াইল্ড, লেখক এবং কবি।

“শিশুদের জন্য যে কিছু করে সে আমার কাছে নায়ক”
– ফ্রেড রজার্স, টিভি ব্যক্তিত্ব।

“শিশুদের দেখলে আমার দুটি অনুভূতি জেগে ওঠে- একটি হল তাদের জন্য আদর আরেকটি হল সম্মান”
– লুই পাস্তুর, ফরাসী বিজ্ঞানী।

Related Articles

Back to top button