Status

বৃষ্টি ও চা নিয়ে ক্যাপশন বাণী উক্তি স্ট্যাটাস ও কবিতা

সম্মানীয় পাঠক বন্ধুগণ আপনাদের উপস্থিতিতে আমরা আনন্দিত। আজকে আমরা খুবই সুন্দর একটি বিষয় সম্পর্কে আলোচনা করছি। বৃষ্টির দিনের সুন্দর মুহূর্ত হচ্ছে চা খাওয়ার মুহূর্ত। তাইতো সুন্দর এই মুহূর্তকে কেন্দ্র করে আমরা নিয়ে এসেছি সুন্দর কিছু তথ্য। আমাদের এই আর্টিকেলটির সাথে থাকার মাধ্যমে আপনারা জানতে পারবেন বৃষ্টি ও চা কেন্দ্রিক ক্যাপশন বাণী অর্থাৎ উক্তি। সেই সাথে থাকছে স্ট্যাটাস ও কবিতা। বৃষ্টির দিন আরো সুন্দর করে তুলে চা। বৃষ্টি ও চায়ের যোগসূত্র রয়েছে তাইতো আমরা এই দুটি বিষয়ে একত্রে করে আপনাদের জন্য নিয়ে এসেছি সুন্দর কিছু ক্যাপশন স্ট্যাটাস এর মত প্রয়োজনীয় তথ্যগুলো।

আশা রাখছি আমাদের আলোচনাটি সাথে থেকে বৃষ্টি ও স্যার সম্পর্কিত এমন গুরুত্বপূর্ণ তথ্যগুলো সম্পর্কে জানবেন। অবশ্যই এই বিষয়গুলো আপনাকে বেশি সহযোগিতা প্রদান করবে জ্ঞান আহরণে কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস ক্যাপশন প্রদানের ক্ষেত্রে। আমাদের প্রধানকৃত তথ্যগুলো ব্যবহার করতে পারবেন স্বাচ্ছন্দের সাথে। সুতরাং আগ্রহের সাথে আমাদের সম্পন্ন আলোচনাটির সাথে থাকুন আশা করছি আপনার ব্যবহার উপযোগী সুন্দর ও সেরা তথ্যগুলোই পেতে চলেছেন এখান থেকে।

বৃষ্টি ও চা নিয়ে ক্যাপশন

বৃষ্টি কিংবা চা উভয় বিষয়ের উপর ভিত্তি করে নির্বাচিত সেরা সুন্দর ও নতুন ক্যাপশন গুলো থাকছে আমাদের এই আলোচনাটির মধ্যে। বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার উপযোগী সুন্দর ও সেকশন গুলো যারা খুঁজে অনলাইনে আসছেন তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি। বৃষ্টির দিনে চা খেতে সকলেই পছন্দ করে থাকেন চায়ের বাড়তি স্বাদ পেতে অবশ্যই বৃষ্টির দিনে চা আপনাকে তৃপ্তি দিতে সক্ষম। বৃষ্টি কিংবা সা উভয় বিষয়ের উপর সেরা ক্যাপশনগুলো প্রদান করা হচ্ছে নিচে।

চায়ে‌ চুমুক দিতে দিতে বৃষ্টি ছুঁয়ে দেখা যেন অনিন্দ্য শিল্প। এক অসাধারণ অনুভূতি। যা শুধু পরিতৃপ্তি বয়ে আনে।

বৃষ্টি যেমন একরাশ দুঃখের অনুভূতিকে স্মরণ করিয়ে দেয়। ‌ ঠিক তেমনি এই বৃষ্টি শেষে এক কাপ চা যেন মানুষকে উষ্ণ ছোঁয়া দিয়ে যায়, এক নতুন জীবনের আশায়।

হাতে হাত ধরে এক কাপ চা নিয়ে তুমি আর আমি বৃষ্টি ছোব। তারপর চোখে চোখে ডুব দেব। ভালোবাসায় বিভোর হয়ে হারিয়ে যাব।

বৃষ্টি ও চা নিয়ে বাণী

জ্ঞানী ব্যক্তিদের মতামত গুলো অবশ্যই আমাদের জ্ঞান আহরণে সহযোগিতা করে থাকে। বৃষ্টি ও স্যারকে কেন্দ্র করে বিশেষ ব্যক্তিগণ অনেক সুন্দর সুন্দর বাণী প্রদান করেছেন এই বাণী গুলোর বিষয় সম্পর্কে আপনাদের জানাবো আমরা। আশা রাখছি আমাদের আলোচনাটির সাথে থেকে বৃষ্টি ও চা কেন্দ্রিক কিছু বাণী এর বিষয় সম্পর্কে জানতে পারছেন এখান থেকে নিচে সুন্দর সুন্দর বানীগুলো তুলে ধরছি।

প্রচন্ড কর্মব্যস্ততায় ছুটে চলা মানুষটাও, ঝুম বৃষ্টিতে কোন এক চায়ের দোকানে গিয়ে দাঁড়ায়। এক কাপ চা যেন তার সমস্ত ক্লান্তি দূর করে দেয়।

গগনবিদারী ধ্বনিতে বৃষ্টির সাথে প্রেয়সীর প্রেমময় আহ্বানকে উপেক্ষা করেও, এক কাপ চা চাই। বিশ্ব জয় করে ফেলেছি যেনো।‌

অফিস শেষে রাস্তার ধারে দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজে কাক ভেজা হয়ে এক কাপ চা যদি পাওয়া যায়। হয়তো সমস্ত অবসন্নতা দূর হয়ে যাবে।

যারা বার্ধকেও বন্ধুদের সাথে চা খায়, তারা এই পৃথিবীতে সত্যি মজার জীবন কাটায়। 

বৃষ্টি নিয়ে স্ট্যাটাস

অনেকের পছন্দের ঋতু হচ্ছে বর্ষাকাল। বর্ষাকালে বৃষ্টি তারা উপভোগ করে থাকেন বৃষ্টির দিনের পরিবেশ অত্যন্ত সুন্দর মনোমুগ্ধকর হয়ে থাকে। কিছু কিছু ব্যক্তির ক্ষেত্রে বৃষ্টি খুবই পছন্দের। এমন ব্যক্তিগণ বৃষ্টিকে কেন্দ্র করে সুন্দর সুন্দর স্ট্যাটাস বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করতে আগ্রহ প্রকাশ করে থাকেন তাদের জন্যই নির্বাচনকৃত সেরা ও সুন্দর কিছু এশার আজ থাকবে আমাদের আলোচনায় আশা করছি আলোচনাটির সাথে থেকে এমন স্ট্যাটাস গুলো সংগ্রহ করবেন এবং ব্যবহার করবেন। বৃষ্টি কেন্দ্রিক সুন্দর স্ট্যাটাস গুলো নিচে প্রদান করছি।

আমি চা খেতে-খেতে যে বিরতি অনুভব করি, সেটি আমি সবচেয়ে পছন্দ করি।

তুমি সবচেয়ে ব্যস্ত মানুষ হলেও চায়ের জন্য সবসময় সময় থাকবে।

যেখানে চা আছে সেখানে কোনো-না-কোনো রাস্তা নিশ্চই আছে।

আপনি সুখ কিনতে পারবেন না কিন্তু আপনি চা কিনতে পারেন, যা মূলত একই জিনিস।

বৃষ্টি ও চা নিয়ে কবিতা

এক কাপ চা
– আলভী আমীর – মেঘকালো চুল

শ্রাবনের বিকালে চায়ের কাপে চুমুক দিতে দিতে
তোমার কথা মনে পড়ে সুরেলা গীতে গীতে ।
এ দিকে বৃষ্টি, ও দিকে দৃষ্টি,
রিমঝিম সুরে, ‌পদ্য সৃষ্টি ,
কবিতা লেখার খাতা হাতে নিতে নিতে । 
শ্রাবনের বিকালে চায়ের কাপে চুমুক দিতে দিতে
তোমার কথা মনে পড়ে সুরেলা গীতে গীতে ।

নকঁসিকাথাঁয় সুতায় সুতায়
ভেজা বরষায় হাতের ছোঁয়ায়,
তোমার ছায়ায় তোমার মায়ায় , স্বপ্নবুনে নিতে নিতে ।
শ্রাবনের বিকালে চায়ের কাপে চুমুক দিতে দিতে
তোমার কথা মনে পড়ে সুরেলা গীতে গীতে ।

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button