Uncategorized

কোরবানির ঈদ নিয়ে স্ট্যাটাস ও কিছু কথা

আপনাদের সকলকে জানাচ্ছি কোরবানির ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন । ঈদ হচ্ছে প্রতিটি মুসলমানের জন্য আনন্দের একটি দিন। প্রতিটি মুসলিমের কাছে বিশেষ একটি দিন হচ্ছে ঈদের কারণ ধর্মীয় উৎসবগুলোর মধ্যে ঈদ হচ্ছে অন্যতম । আমরা সকলেই জানি বছরে দুইটি ঈদ রয়েছে । এর মধ্যে একটি হচ্ছে ঈদুল আযহা অন্যটি ঈদুল ফিতর। তবে কিছু বিষয়ের উপর ভিত্তি করে অনেকেই একটি ঈদকে বলে থাকেন রমজানের ঈদ আবার অন্যটি কুরবানীর ঈদ । এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা কুরবানীর ঈদ সম্পর্কে কিছু তথ্য প্রদান করব আপনাদের সামনে ।

যেহেতু কোরবানির ঈদ বলে সমর্থন করে থাকেন এই ঈদকে তাই অনেকেই অনলাইনে পর্যন্ত অনুসন্ধান করে থাকেন কোরবানির ঈদ সম্পর্কিত উক্তি স্ট্যাটাস ও কিছু কথা সম্পর্কে জানার জন্য। তাই এমন ব্যক্তির সহযোগিতার জন্য আমরা এভাবেই টাইটেলে তুলে ধরেছি কোরবানির ঈদের স্ট্যাটাস অর্থাৎ কুরবানীর ঈদ নিয়ে কিছু স্ট্যাটাস। কুরবানীর ঈদকে কেন্দ্র করে কিছু কথা ও স্ট্যাটাস সম্পর্কে জানার জন্য অনলাইন অনুসন্ধান করে এই ওয়েবসাইটটিতে অবস্থান করে থাকলে অবশ্যই কুরবানী সম্পর্কিত কিছু স্ট্যাটাস প্রদানের পাশাপাশি কুরবানীর ঈদকে নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন এছাড়া মূল্যবান কিছু মতামত কিংবা কথা সম্পর্কে জানতে সক্ষম হবেন এখান থেকে।

ঈদকে কেন্দ্র করে এক এক ব্যক্তি একই ধরনের স্ট্যাটাস প্রদান করেন অনেকেই রয়েছে ঈদের আনন্দ প্রকাশ করে স্ট্যাটাস প্রদান করেন আবার অনেকেই রয়েছেন কুরবানীর উদ্দেশ্য উল্লেখ করে স্ট্যাটাস প্রদান করেন পাশাপাশি ইসলামিক অনেক স্ট্যাটাস রয়েছে কেন্দ্র করে সেগুলো প্রদান করেন অনেকেই রয়েছে মজার স্ট্যাটাস গুলো তুলে ধরে থাকে পাশাপাশি আরও বিভিন্ন ক্যাটাগরির স্ট্যাটাস রয়েছে ঈদকে কেন্দ্র করে আমরা যেহেতু আজকের আলোচনায় ঈদকেন্দ্রিক স্ট্যাটাস তুলে ধরব আপনাদের মাঝে তাই কয়েকটি বিষয় উল্লেখ করে আপনাদের মাঝে স্ট্যাটাস তুলে ধরার কাজ করার সিদ্ধান্ত গ্রহণ করেছি পাশাপাশি কোরবানির ঈদ সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু স্ট্যাটাস তুলে ধরার চেষ্টা করবো । সুতরাং আমাদের সাথে থেকে মূল্যবান এই স্ট্যাটাস গুলো সংগ্রহ করবেন বলে আশা রাখছি ।

কুরবানীর ঈদ নিয়ে মজার স্ট্যাটাস

অনেক ক্ষেত্রেই বলা হয়েছে ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ আর ঈদের খুশি আনন্দ নিয়ে অনেকেই মজা করে থাকেন কুরবানীর ঈদকে কেন্দ্র করে অনেকেই মজার মজার স্ট্যাটাস গুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন এক্ষেত্রে আমরা আজকের আলোচনায় ঈদ নিয়ে মজার কিছু স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরবো। সুতরাং আপনি যদি কিনা ঈদ নিয়ে মজার স্ট্যাটাস প্রদান করতে চান তাহলে নিচের স্ট্যাটাস থেকে আপনার পছন্দের স্ট্যাটাসটি নির্বাচন করে নিন:

 

সময় নাই কাজে অনেক বিজি

ঈদের দিনের কাজটি নয় কিন্তু ইজি।

জানিনা কোনটি পড়বো ট্রি-শার্ট না শার্ট

তোমার জন্য করি wish from hart… Eid Mubarak

ঈদের শুভেচ্ছা জানাই রাশি রাশি

কোরবানি দিব গরু আর খাসি।

ভুলে যাও পুরনো আঘাতহানি

কবুল করো আমার দাওয়াত খানি। ঈদ মোবারক…

ফুল কিংবা ফুলের মালা দিয়ে নয়

গান কিংবা গানের কোন সুর দিয়ে নয়।

দাওয়াত দিলাম তোমাকে মনের হৃদয় থেকে

আসছে ঈদে আইসো আমাদের বাড়িতে। ঈদ মোবারক…

খুশির হাওয়া লাগলো মনে

ঈদ চলে এলো বলে।

তুমি আমি দুজন মিলে

ঈদ কাটাবো এক সাথে। ঈদ মোবারক…

তুমি চাঁদ না হলেও চাঁদের আলো

তোমাকে দেখে মন হয়ে যায় ভালো।

তুমি ফুল না হলেও ফুলের সুভাষ

আমার মাঝে তোমার ভালোবাসার আভাস। ঈদ মোবারক…

Related Articles

Back to top button