Uncategorized

রিফাত পরিবহনের সকল কাউন্টার নাম্বার লোকেশন ভাড়ার তালিকা ও সময়সূচ

রিফাত পরিবহন অনেকেই এই নামটির সাথে প্রথম পরিচিত হচ্ছে। এটি বর্তমান সময়ের খুবই জনপ্রিয় একটি পরিবহন দেশের বিভিন্ন অঞ্চলে এ পরিবহন টি লক্ষ্য করা যাচ্ছে সাম্প্রতিক সময়ে তাই আজকের আলোচনা আমরা এই পরিবহনটি নিয়েই সম্পন্ন করব এই পরিবহন টি র কাউন্টার নাম্বার দিয়ে সহযোগিতা করব আপনাদের পাশাপাশি থাকছে পরিবহন ভাড়ার তালিকা সময়সূচী এবং টিকিটের মূল্য।

সুতরাং সমস্ত তথ্য সম্পর্কে জানতে হলে আমাদের সাথে থাকতে হবে প্রিয় পাঠক বন্ধু রিফাত পরিবহনে যাত্রা করতে আগ্রহী হয়ে থাকলে আমাদের সাথে থেকে এই পরিবহনের সমস্ত তথ্য সম্পর্কে জেনে নিন খুবই উন্নত মানের সেবা প্রদান করে থাকেন এই বাস এক্ষেত্রে আগ্রহের সাথে এই বাসের সম্পর্কে আলো চনা করব আমরা। আলোচনা সাপেক্ষে আমরা প্রথমে যে বিষয় সম্পর্কে কথা বলব তা হচ্ছে বাসের রোড সমূহ অর্থাৎ কোথায় কোথায় বাসটি যাত্রা করে থাকেন এ বিষয় সম্পর্কে অবশ্যই এ বিষয় সম্পর্কে জানতে হবে এছাড়া বর্তমানে এই বাসটি খুব কম রেডি চলাচল করে থাকেন তাই এই বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। এছাড়াও আমরা কথা বলব বাসটির কাউন্টার নাম্বার গুলোর বিষয়ে সেখানে প্রদান করা হবে কাউন্টার মোবাইল নাম্বার বিভিন্ন প্রয়োজনে কথা বলে নিতে পারেন ।

এছাড়াও পরিবহনের জন্য যে সমস্ত তথ্য সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে সেই সমস্ত তথ্য প্রদান করার চেষ্টা করব আমরা আমরা আমাদের আলোচনায় পূর্ণাঙ্গ তথ্য প্রদান করার আগ্রহ নিয়ে কাজ করে থাকি এ বিষয় সম্পর্কে আপনি হয়তো বা ইতিপূর্বেই জানতে পেরেছেন পাঠক বন্ধুগণ আমাদের সাথে থেকে এই পরিবহনটির বিষয়ে সমস্ত তথ্য জেনে নিন আশা করছি আপনি উপকৃত হবেন।

পরিবহন রোড সমূহ

আপনি কি জানেন রিফাত পরিবহন কোন রোডে চলাচল করে থাকেন কোন কোন রোডে এর গাড়ি পাওয়া যাবে এ বিষয় সম্পর্কে জানতে হলে আমাদের আলোচনা সাথে থাকতে হবে আপনাকে। যেহেতু এটি নতুন একটি পরিবহন তাই এই পরিবহনের বিষয় সম্পর্কে খুব কম সংখ্যক ওয়েবসাইট তথ্য প্রকাশ করেছে এক্ষেত্রে আমরা তথ্য প্রদান করছি এখান থেকেই জেনে নিতে পারছেন, কোন কোন রোডে এই পরিবহন টি চলে থাকে:

রিফাত পরিবহনের সকল কাউন্টার সমূহ ও কাউন্টার মোবাইল নাম্বার

গুরুত্ব আলোচনার মাধ্যমে আমরা জানতে পেরেছি কোন কোন রোডে নতুন পরিবহন টি চলাচল করে থাকেন। আর এখান থেকে জানতে পারবো এই পরিবহন টির কাউন্টার রয়েছে কোথায় কোথায় অর্থাৎ কোথা থেকে আমরা টিকিট সংগ্রহ করতে পারব কাউন্টার এর পাশাপাশি কাউন্টার নাম্বার গুলো সম্পর্কে জানতে উপস্থিত হয়েছি আমরা। অনেকেই কাউন্টার নাম্বার সংগ্রহ করার জন্য অনলাইনে সহযোগিতা নিয়ে থাকে এক্ষেত্রে আমরা কাউন্টার নাম্বার গুলো প্রদান করছি আপনি টিকিট সংগ্রহ করতে চাইলে কিংবা পরিবহন কি সম্পর্কে কোন তথ্য জানার আগ্রহ থেকে থাকলে কাউন্টার নাম্বারে যোগাযোগ করে জেনে নিতে পারবেন।

রিফাত পরিবহন সময়সূচি

রিফাত পরিবহন কোন সময় কোন স্থান থেকে ছাড়েন এই বিষয়ে সম্পর্কে জানার প্রয়োজন অবশ্যই রয়েছে তবেই আমরা সুন্দরভাবে পরিবহনটিতে যাত্রা করতে পারব । এক্ষেত্রে পরিবহনটির এই সামান্য সংখ্যক বাস এর সময়সূচি তৈরীর কাজে নিয়োজিত রয়েছে আমরা সময়সূচী প্রদান করা হবে আজকের আলোচনায় আলোচনা সাপেক্ষে এই তথ্য সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকলে জেনে নিতে পারেন প্রিয় পাচক বন্ধু আমরা আলোচনার মাধ্যমে জানতে পেরেছি ঢাকা থেকে গাজীপুর গাজীপুর থেকে ঢাকা এবং ঢাকা থেকে খাগড়াছড়ি যাওয়া আসার সময় ভ্রমণ করা সম্ভব এক্ষেত্রে সময়সূচি সম্পর্কে জানতে হলে নিচে থেকে জেনে নিতে।

রিফাত পরিবহন ভাড়ার তালিকা

রিফাত পরিবহনে ভ্রমণ করতে চাইলে কোন পথে কত টাকা প্রদান করতে হবে ভ্রমণ পদের সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে এখান থেকেই জেনে নিতে পারেন বন্ধু আপনাদের ভ্রমণ খরচ সম্পর্কে পূর্বেই ধারণা দেওয়ার জন্য এই আলোচনাটি নিয়ে এসেছি আমরা সুতরাং আপনারা যারা রিফাত পরিবহনে ভ্রমণ করতে চান তারা এখান থেকে ভাড়া তালিকা সম্পর্কে জেনে নিতে পারেন।

 

ঢাকা জেলার কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

 

কাউন্টার নাম ফোন
মহাখালী বাস স্ট্যান্ড কাউন্টার ফোনঃ 01733-734052
উত্তরা কাউন্টার ফোনঃ 01711-062898
আব্দুল্লাহপুর কাউন্টার ফোনঃ 01711-076330

গাজীপুর জেলার কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

 

কাউন্টার নাম ফোন
গাজীপুর চৌরস্তা কাউন্টার ফোনঃ 01745-446465
গাজিপুর শীববাড়ী কাউন্টার, তাজ টাওয়ার ফোনঃ 01759-196129, 01611-143347
রাজিবপুর কাউন্টার ফোনঃ 01728-003734
কর্তিমারি কাউন্টার ফোনঃ 01734-013901
রৌমারি কাউন্টার ফোনঃ 01720-363319

খাগড়াছড়ি জেলার কাউন্টার সমূহ ও ফোন নাম্বার

 

কাউন্টার নাম ফোন
খাগড়াছড়ি কাউন্টার ফোনঃ 01556-773386
মাটিরাঙ্গা কাউন্টার ফোনঃ 01553-595412
গুইমারা কাউন্টার ফোনঃ 01557-402150
জালিয়া পাড়া কাউন্টার ফোনঃ 01828-238386
রামগড় কাউন্টার ফোনঃ 01713-200636

 

Related Articles

Back to top button