Uncategorized

গুগোল একাউন্ট খোলার নিয়ম

আজকে আমরা আলোচনা করব গুগল একাউন্ট সম্পর্কে। তবে গুগোল একাউন্ট সম্পর্কিত বিস্তারিত যে বিষয়ে আলোচনা হবে তা হচ্ছে একাউন্ট খোলার নিয়ম এর উপর ভিত্তি করে। অনেকেই রয়েছে যারা নতুন স্মার্টফোন ব্যবহার করেন। এমন ব্যক্তিগণ গুগল একাউন্টের সাথে নতুন সম্পর্ক স্থাপনে গুগোল একাউন্ট এর সুবিধা অসুবিধা সহ বিস্তারিত সকল বিষয়ে জানতে আগ্রহী হয়ে থাকেন। এক্ষেত্রে এমন ব্যক্তিগণ গুগোল একাউন্ট খোলার জন্য আগ্রহী হয়ে পড়েন। এছাড়া একটি স্মার্টফোন এ অনেক ধরনের কাজ সম্পন্ন করা যায় এই বিষয়টি আমরা সকলেই জানি। এ ক্ষেত্রে প্রয়োজন হয়ে থাকে একটি গুগল একাউন্টের। এর পরেও অনেকেই গুগোল একাউন্ট খুলতে পারে না এই বিষয়ে বিস্তারিত জ্ঞান নেই। এমন ব্যক্তিদের উদ্দেশ্যে আমরা আজকের পোস্টটি নিয়ে এসেছি এখানে গুগোল একাউন্ট খোলার নিয়ম গুলোর মধ্যে সহজ সংক্ষিপ্ত পদ্ধতিতে আপনাদের সহযোগিতা করে হবে করা হবে।

আশা করছি আমাদের সাথে থেকে গুগোল একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে জানতে পারবেন আপনাদের সুবিধার্থে আমরা সহজ পদ্ধতির উপর কথা বলব। আশা করছি সম্পূর্ণ পোস্টটি ভালোভাবে পড়ার মাধ্যমে আপনি নিজে নিজেই গুগল অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন খুব অল্প সময়ের মধ্যে। গুগোল একাউন্ট হবে প্রয়োজনীয় একটি অ্যাকাউন্ট। এই অ্যাকাউন্টের প্রয়োজনীয়তা অনেক এর কারন গুগল একাউন্টের মাধ্যমে অনেক কাজ সম্পন্ন করা হয়। এর প্রয়োজনীয়তা অনেক এর মধ্যে থেকে কয়েকটি গুরুত্বপূর্ণ প্রয়োজনীয়তার কথা উল্লেখ করা হচ্ছে এখানে। গুগোল একাউন্ট ব্যতীত একটি চার সুন্দরভাবে পরিচালনা করা সম্ভব নয়।

Google account opening rules

গুগোল একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে জানতে আগ্রহী অনেকেই। আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা এই সহজ কাজ থেকে অনেক কঠিন বলে মনে করে থাকেন এক্ষেত্রে গুগোল একাউন্ট খোলার জন্য অন্যের সহযোগিতা নিয়ে থাকেন। এমন ব্যক্তিদের জন্য আমরা সহজ একটি পদ্ধতি অবলম্বন করে একাউন্ট খোলা শিখিয়ে দেব। খুবই সহজ একটি পদ্ধতি সত্যিকার অর্থে অনেকেই রয়েছে যারা অনলাইন এ বিষয়গুলোকে অনেক কঠিন ও জটিল ভাবে নিয়ে থাকেন। এমন অনেক বিষয়ে আমরা সহযোগিতা করে থাকি এই ওয়েবসাইটের মাধ্যমে। অর্থাৎ আপনারা যারা গুগোল একাউন্ট খোলার নিয়ম সম্পর্কে জানতে অনুসন্ধান করেছেন অনলাইনে এবং বর্তমান সময়ে এই পোস্টটি মনোযোগ এর সাথে পড়েছেন তারা এখান থেকে এ বিষয়ে জানতে পারবেন নিচে আমরা গুগোল একাউন্ট খোলার সঠিক ও সহজ নিয়ম উল্লেখ করছি।

ধাপ 1: আপনি বর্তমানে যে জিমেইল অ্যাকাউন্টে লগ ইন করেছেন সেটি থেকে লগ আউট করুন, তারপর https://accounts.google.com খুলুন ।
ধাপ 2: “আপনার Google অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করুন” বক্সের নীচে অ্যাকাউন্ট তৈরি করুন লিঙ্কটিতে ক্লিক করুন।
ধাপ 3: “আপনার ব্যবহারকারীর নাম নির্ধারণ করুন” ক্ষেত্রের নীচে, আমি আমার বর্তমান ইমেল ঠিকানা লিঙ্কটি ব্যবহার করতে পছন্দ করিতে ক্লিক করুন।
ধাপ 4: আপনার নন-Gmail ইমেল ঠিকানা লিখুন যেটি আপনি Google এর সাথে নিবন্ধন করতে চান।
ধাপ 5: নতুন অ্যাকাউন্ট ফর্মটি পূরণ করা শেষ করুন এবং Google-এর গোপনীয়তা নীতি এবং শর্তাবলী স্বীকার করুন।
ধাপ 6: আপনার দেওয়া ইমেল ঠিকানা দিয়ে আপনার নতুন অ্যাকাউন্ট নিশ্চিত করুন।

এই সহজ ধাপ গুলো অনুসরন এর মাধ্যমে আপনি সহজেই গুগোল একাউন্ট খুলতে পারবেন। খুবই সহজ প্রক্রিয়া অল্প সময়ের মধ্যে সম্পন্ন করা সম্ভব। আপনারা আমাদের ভাব গুলো একটি একটি করে অনুসরণ করুন এক্ষেত্রে ভুল হওয়ার আশংকা খুবই কম। আপনি চাইলেই সুন্দর ভাবে অনুসরণ সম্পন্ন করে নিজেই নিজের গুগল অ্যাকাউন্ট তৈরি করে নিতে পারবেন ।

Related Articles

Back to top button