Uncategorized

মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস

প্রিয় ভিউয়ার্স আপনাদের সবাইকে আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা জানিয়ে আজকের এই লেখাটি শুরু করছি। আমাদের আজকের এই পোস্ট টি হচ্ছে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস সম্পর্কিত একটি পোস্ট ।

আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা মাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন। আমরা আজকে আপনাদের মাঝে আমাদের এই পোস্টে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো তুলে ধরবো। আমাদের আজকের এই মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার মায়ের প্রতি আপনার ভালোবাসা প্রকাশ করতে পারবেন।

মা পৃথিবীতে সবথেকে মধুর একটি শব্দ।মা কথাটির মাঝে জাদু রয়েছে। আমরা মায়ের মাধ্যমে পৃথিবীতে জন্ম গ্রহণ করে থাকি। জন্মের পর থেকেই মা আমাদের সুন্দর ভাবে লালন পালন করে থাকেন।মা ছাড়া আমাদের সবার জীবন মূল্যহীন। কেননা পৃথিবীতে মায়ের মতো আপন কেউ হতে পারে না। মায়ের সাথে অন্য কোনো কিছুর তুলনা হয়না। মায়ের মতো করে আমাদের কেউ ভালোবাসতে পারে না।

পৃথিবীতে একমাত্র নিঃস্বার্থ ভাবে মা ই পারে ভালোবাসতে। স্বার্থপর কথাটি একমাত্র মায়ের ক্ষেত্রে ব্যবহৃত হয় না। একজন মা সন্তানের কাছে কিছু চায়না শুধুমাত্র তার যোগ্য সম্মান টুকু চায় যেটা অনেক মায়ের কপালে জুটে না। মায়েদের কে বিশেষ বিশেষ দিনগুলোতে শুভেচ্ছা জানালে মায়েরা ভীষণ খুশি হয়। আমাদের সকলের উচিত মাকে তার যোগ্য সম্মান দেওয়া।

মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস

অনেকেই আছেন যারা মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সারপ্রাইজ দিতে চায় তাদের জন্য আমাদের আজকের এই লেখাটি। পাঠক বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনি মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো সংগ্রহ করলে আপনি আপনার মাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন।

আমাদের আজকের এই মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো সংগ্রহ করে আপনি আপনার মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট টি আপনাদের কে মায়ের প্রতি সম্মান ও শ্রদ্ধা প্রদর্শন করতে সাহায্য করবে। নিচে আমাদের আজকের এই পোস্ট টি মাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো তুলে ধরা হলো:

 

  •  “শুভ জন্মদিন” । আজ নতুন করে তোমার জীবনে একটি নতুন অধ্যায়ের সূচনা হলো। তোমার আদর্শে আজ আমি সুশিক্ষিত হয়ে উঠেছি। তোমার মত মা পাওয়া সত্যি ভাগ্যর ব্যপার । সৃষ্টিকর্তা এই দিনটি দিয়েছিল বলে আমি তোমাকে পেয়েছি আম্মু । পৃথিবীর সবথেকে পছন্দনীয় মানুষ তুমি আমার জীবনে । শুভকামনা রইল আম্মু । তোমার বিশেষ দিনে । শুভ জন্মদিন আম্মু ।

 

  • “শুভ জন্মদিন” মা । আজ তোমার বিশেষ দিন । আজকে থেকে তোমার জীবনের আরেকটি নতুন দিনের সূচনা হলো । তুমি আমাকে যেভাবে তোমার ছায়া দিয়ে রেখেছ সেভাবেই রাখবে সারা জীবন । তুমি আমাদের জীবনে রাতের একটি উজ্জ্বল চাঁদের আলোর মত । রাতের আকাশ যেমন চাঁদ ছাড়া অন্ধকার ঠিক তুমিও আমাদের জীবনে না থাকলে আমাদের জীবনটা পুরোটাই অন্ধকার । মা তুমি ভালো থেকো সবসময় সৃষ্টিকর্তার কাছে এটাই দোয়া করি শুভ কামনা করছি। খুব ভালো থেকো আমাদেরকে আগলে রেখে । “শুভ জন্মদিন” মা ।

 

  • শুভেচ্ছা রইলো আম্মু অনেক। তোমার মত একজন মাকে পেয়েছে বলে আমার জীবন সার্থক তোমার মত আদর্শবান নারীর সন্তান হতে পেরে আমি নিজেকে অনেক গর্ববোধ মনে করি। তোমার জীবনের আজ একটি মহৎ দিন। এই দিনটিতে তুমি এই সৃষ্টিকর্তার আশীর্বাদ এসেছিল বলে তোমার মত প্রাণপ্রিয় পেয়েছি। তোমার ছায়ার তলে থাকতে পেরেছি ধন্য মনে করি । তুমি আমাকে উৎসাহ উদ্দীপনা দিয়ে শ্রেষ্ঠত্বের জন্য প্রচেষ্টা করতে সহায়তা করেছিল । মা তোমার সহোযোগিতায় আজ আমি সাফল্য অর্জন করতে পেরেছি । তুমি ছাড়া হয়তোবা আমার এই সাফল্য অর্জন করা সম্ভবই হতো না । তুমি একজন আদর্শবান মাতা । সত্যিই আমি ধন্য তোমার মত একজন মা কে পেয়ে। এভাবে রেখো মা আমাকে তোমার ছায়া তলে । “শুভ জন্মদিন” শুভকামনা রইল তোমার আগামী দিনের পথ চলার জন্য। “শুভ জন্মদিন” মা ।

 

  • “শুভ জন্মদিন ” আম্মু । আমি নিজের জীবনকে সার্থক মনে করি তোমার মতো একজন মা কে পেয়ে। তুমি আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ মা । তুমি আমার শ্রেষ্ঠ মাতা, যিনি আমাকে সত্যই হৃদয় দিয়ে ভালোবাসেন । “শুভ জন্মদিন” মা। তোমার জন্য অনেক শুভকামনা রইল এই দিনে।

 

  • শুভ জন্মদিন প্রিয় মা, তোমার জীবনে আজ একটি মহৎদিন । অনেক শুভময় দিন আজ আপনার জীবনের । আমাকে তুমি বুঝিয়ে ছিলে যে পৃথিবীতে সম্মান ভাবে বাঁচতে হলে কতটা নিজের কাছে ত্যাগ স্বীকার করতে হয়। নিজের মহত্বকে অন্যের কাছে কি ভাবে তুলে ধরতে হয়। যে এই পৃথিবীটি কত দুর্দান্ত, এবং কীভাবে আমার জীবনে চ্যালেঞ্জ এবং কঠিন সময়গুলির মুখোমুখি হতে হয়। সমস্ত কিছু আপনার কাছ থেকেই শিক্ষা পেয়েছি এবং শুভ জন্মদিন বাবা জন্য । অনেক শুভকামনা রইলো “শুভ জন্মদিন “মা” ।

 

  • শুভ জন্মদিন আম্মু । এই শুভ দিনে আপনার জন্য অনেক শুভকামনা রইল। আমি আপনার এবং আপনার জীবনের উপর ভিত্তি করে আমার জীবনের অনেক সাফল্য অর্জন করেছি । আপনাকে অনুসরণ করেছি। আপনাকে মা হিসেবে পেয়ে গর্বিত । আপনার মত মহৎ ব্যক্তিত্ব নিয়ে বাঁচতে চাই পৃথিবীর বুকে । অনেক শুভকামনা রইল আপনার জন্য এভাবেই আগলে রাখবেন আমাকে “শুভ জন্মদিন “।

 

  • আম্মু , “শুভ জন্মদিন” । তোমার জীবনের একটি বিশেষ দিন আজ, অনেক শুভকামনা তোমার জন্য । আম্মু তুমি আমার জীবনে উদার আকাশের মত। আমাকে সঠিক পথ দেখাতে এবং আমাকে বিপথগামী করার সময় আমাকে গাইড করার জন্য অনেক কিছুই রয়েছে । “শুভ জন্মদিন” । তোমার মত যেন মহান ব্যক্তিত্বের মানুষ হয়ে উঠতে পারি সৃষ্টিকর্তার কাছে এটাই আবেদন । তোমার আগামীর পথ চলা সুন্দর ও সাবলীল হয়ে উঠুক । অনেক সম্মানিও ভাবে থাকো শুভ কামনা রইল “শুভ জন্মদিন”আম্মু ।

 

পরিশেষে মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করছি দয়াময় পরম দয়ালু আল্লাহ তা’আলা যেন পৃথিবীতে বেঁচে থাকা প্রতিটি মা’কে সুস্থ ও সুন্দর জীবন দান করেন এবং কবরে শুয়ে থাকা সকল মাকে জান্নাতুল ফেরদাউস দান করেন। আমীন।

Related Articles

Back to top button