Travel

কিশোরগঞ্জ ট্রেনের ভাড়ার তালিকা,সময়সূচী, টিকেট, সাপ্তাহিক বন্ধ এবং অনলাইন টিকিট

আজকে আমরা কথা বলবো কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী , ভাড়া তালিকা অনলাইন টিকিট কিভাবে আপনারা সহজেই পেয়ে যাবেন তা নিয়ে বিস্তারিত আলোচনা করব । তাই যারা যারা কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচি সহ সকল বিষয়ে জানতে চাচ্ছেন অবশ্যই আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন ।

অনেকেই আছেন কিশোরগঞ্জ স্টেশন থেকে ট্রেনের টিকিট কিভাবে কাটবেন এবং কত টাকা ভাড়া হতে পারে অনলাইনে জানার জন্য সার্চ করে থাকেন কিন্তু সঠিক তথ্যটি না পাওয়ায় আপনারা অনেক সময় বিভ্রান্তিতে পড়ে যান । তাই আপনাদের জন্য আজকের এই পোস্ট ।

কিশোরগঞ্জ স্টেশন থেকে আপনারা অনেক জায়গায় যেতে পারবেন । এই স্টেশনে চারটি মেইল এসপ্রেস এবং পাঁচটি আন্তঃনগর ট্রেন রয়েছে । আর আজকে আমরা সকল কিছু বিস্তারিত আলোচনা করবো এই পোস্টটিতে তাই আপনাদের আবারো বলছি আপনারা এই পোস্টটি অবশ্যই শেষ পর্যন্ত দেখবেন তাহলে সম্পূর্ণ বিষয়টি বুঝতে পারবেন এবং আপনারা খুব সহজেই টিকিটের মূল্য এবং কিশোরগঞ্জ ট্রেনের সংক্রান্ত সকল তথ্যগুলি জানতে পারবেন ।

কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী আন্তঃনগর

এখন আমরা কথা বলবো অন্তনগর ট্রেন সংক্রান্ত । আপনারা যারা আন্তঃনগর ট্রেনে জার্নি করে থাকেন এবং আপনার যদি ভালো লাগে। তাহলে অবশ্যই আপনার মনোযোগ সহকারে পড়া উচিত। তাই আর কথা না বাড়িয়ে, আমরা নিচে জানিয়ে দিচ্ছি । কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচি অন্তনগর সংক্রান্ত বিস্তারিত নিচে দেখতে থাকুন ।কিশোরগঞ্জ স্টেশন থেকে মোট পাঁচটি আন্তঃনগর ট্রেন রয়েছে । এগারো সিন্ধুর প্রভাতী (738), এগারো সিন্ধুর গোধুলী (750), বিজয় এক্সপ্রেস (785), বিজয় এক্সপ্রেস (786) ও কিশোরগঞ্জ এসপ্রেস (782) । এই ট্রেনগুলি বিভিন্ন সময়ে বিভিন্ন স্টেশনে যাত্রা করে । আন্তঃনগর কখন কোন সময়ে ট্রেন গুলি যাত্রা শুরু করে তা জানতে নিচের ছক আকারে দেওয়া হল ।

ট্রেনের নাম

ছুটির দিন ছাড়ায় সময়

পৌছানোর সময়

এগারো সিন্ধুর প্রভাতী (738) নাই 06:30 10:40
এগারো সিন্ধুর গোধূলীর (750) বুধবার 12:50 17:07
কিশোরগঞ্জের এক্সপ্রেস(782) শুক্রবার 14:40 18:30
বিজয় এক্সপ্রেস(785) বুধবার 13:23 15:55
বিজয় এক্সপ্রেস(786) মঙ্গলবার 22:35 05:30

কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী মেইল এসপ্রেস

কিশোরগঞ্জ ট্রেন স্টেশন সাথে চারটি মেইল এসপ্রেস ট্রেন রয়েছে । অনেকে আছেন মেল এসপ্রেসে জার্নি করে থাকেন আপনাদের জন্য এই বিশেষ করে বলছি এই পোষ্টটি আপনার অবশ্যই মনোযোগ সহকারে দেখুন এবং জেনেনিন কিশোরগঞ্জ থেকে মেইল এক্সপ্রেস এর সময়সূচী সহ সকল তথ্যগুলি । কিশোরগঞ্জ স্টেশন থেকে যে তিনটি মেইল এসপ্রেস গুলি যায় তা উল্লেখ করা হচ্ছে । ময়মনসিং এসপ্রেস (37), ময়মনসিং এক্সপ্রেস (38), ইশাখান এসপ্রেস (39) ও ঈশা খাঁর এসপ্রেস (40) । এই মেইল এক্সপ্রেস ট্রেন গুলি কিশোরগঞ্জ স্টেশন থেকে বিভিন্ন জায়গায় বিভিন্ন স্টেশনে যায় । তাই আমরা নিচের ছকে কিশোরগঞ্জ মেল এসপ্রেস এর সময়সূচী দিয়ে দিয়েছি আপনারা এখান থেকে দেখে নিন ।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
ময়মনসিংহ এক্সপ্রেস(37) নাই 01:10 09:20
ময়মনসিংহ এক্সপ্রেস(38) নাই 09:35 21:05
ঈশাখান এক্সপ্রেস (39) নাই 18:03 21:25
ঈশাখান এক্সপ্রেস(40) নাই 15:02 23:00

কিশোরগঞ্জ ট্রেনের ভাড়া তালিকা

kishanganj Express
kishanganj Express

কিশোরগঞ্জ থেকে ট্রেনের ভাড়া সংক্রান্ত এখন আমরা বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি তাই তারা আপনারা ট্রেনের ভাড়া নিয়ে চিন্তিত তার অবশ্যই আমাদের শক্তি দেখে নেবেন আমরা নিচে সরকারের সাজিয়ে দিচ্ছি ।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫% ভ্যাট)
শোভন ১২০ টাকা
শোভন চেয়ার ১৪০ টাকা
প্রথম সিট ১৮৫ টাকা
স্নিগ্ধা ২৪০  টাকা
এসি সিট ৪০০ টাকা
এসি বার্থ ৭০০ টাকা

কিশোরগঞ্জ ট্রেনের অনলাইন টিকিট

অনলাইনে কিভাবে টিকিট নেওয়া যায় এবং তা কিভাবে নিতে হবে সুন্দরভাবে সাজিয়ে দেখানো হলো । আপনারা অবশ্যই তা বুঝতে পারবেন আশা করি । অনলাইনে টিকিট নিতে এখানে ক্লিক করুন ।

আমাদের পোস্টে শেষ পর্যন্ত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ পরবর্তী আরো অন্যান্য পোস্ট দেখার আমন্ত্রণ রইল ।

Related Articles

Back to top button