Health

এপোলো হাসপাতাল ঢাকা বাংলাদেশ Apollo Hospital-Dhaka

আপনারা হয়তো এই হাসপাতালের নাম অনেকবার শুনেছেন এবং এই হাসপাতাল বাংলাদেশের অনেক জনপ্রিয় এখানে অনেক অভিজ্ঞ ডাক্তার দের মাধ্যমে চিকিৎসা দেয়া হয় । এই হসপিটাল সংক্রান্ত আজকে এই সম্পন্ন পোস্টটি সুতরাং আপনারা যারা এই হস্পিতাল সম্পর্কে জানতে চাচ্ছেন এবং ফোন নাম্বার হেল্পলাইন ভাড়ার তালিকা ও যোগাযোগ কিভাবে করবেন সকল বিষয়ে জানতে চান তাহলে অবশ্যই আমাদের পোস্টে শেষ পযনত দেখবেন আশা করি।

অ্যাপোলো হাসপাতাল

এই হাসপাতালটি 2005 সালে ভারতের চেন্নাই এপোলো হাসপাতালে সহযোগিতায় ঢাকায় 425 শয্যা বিশিষ্ট হাসপাতাল প্রতিষ্ঠিত হয় । এরপর থেকে প্রতিনিয়ত ভারতের চেন্নাই এপোলো হাসপাতাল সহযোগিতা করে থাকে ঢাকা এপোলো হাসপাতাল । একই অনেকদিন ধরে মানুষের সেবা করে আসছে এবং এখন পর্যন্ত 29 ধরনের বিশেষত্ব স্বাস্থ্যসেবা প্রদান করা হয় । হাসপাতাল টিতে অনেক উন্নত যন্ত্রপাতি দ্বারা চিকিৎসা দেওয়া হয় ।

আপনারা যদি অন্যান্য হাসপাতাল সংক্রান্ত জানতে চান তাহলে এখানে ক্লিক করুন ।

অ্যাপোলো হাসপাতাল কোথায়

অ্যাপোলো হাসপাতালটি কোথায় অবস্থিত তা এখনো অনেক মানুষ জানে না তাই আপনাদের সুবিধার্থে আমি আজকে বলে দিচ্ছি এই হাসপাতালটি কোথায় অবস্থিত । হাসপাতালটি পাবেন ঢাকা শহরে বসুন্ধরা আবাসিক এলাকায় । শহরের প্রত্যেক জায়গা থেকেই অনেক মানুষ প্রত্যেকদিন আসা-যাওয়া করে হাসপাতালে ।

প্লট: ৮১ ব্লক : ই বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা – 1229

এপোলো হাসপাতাল ঢাকা হেল্পলাইন নাম্বার এবং অ্যাপার্টমেন্ট

অনেকেই আছেন অ্যাপোলো হাসপাতাল হেডলাইন হোসেন কিন্তু অনলাইনে অনেক ভুল নাম্বার দেওয়াতে আপনার সঠিক নাম্বারটা খুঁজে পান না এবং পেলেও সেটা ভুল নাম্বার হলে তার বিভ্রান্তিতে পড়ে যান আজকে আপনাদেরকে সঠিক নাম্বার দিয়ে এই পোষ্টের মাধ্যমে সহজেই পেয়ে যাবেন ।

10678

 

(02) 55037242

 

09606-276555

এপোলো হাসপাতাল ঢাকা যোগাযোগ নাম্বার এবং অ্যাপার্টমেন্ট

আপনি কি এই হাসপাতালের একজন ডাক্তারের সঙ্গে কথা বলতে চাচ্ছেন বা যোগাযোগ করতে চাচ্ছেন , তাহলে আপনার সুবিধার্থে আমি এখানে কিছু নাম্বার প্রদান করছি যা দিয়ে আপনারা সরাসরি ডাক্তারের সঙ্গে কথা বলার সুযোগ পাবেন ।

PABX নম্বর: 8431661-5

অ্যাম্বুলেন্সের জন্য: 01714-090000

ডিউটি ম্যানেজার নম্বর: 01713-064563

মাস্টার স্বাস্থ্য পরীক্ষার জন্য: 8431600

এপোলো হাসপাতাল ঢাকা ফ্যাক্স, ইমেইল ও ওয়েবসাইট ঠিকানা ।

অনেকেই হসপিটাল টিতে ফ্যাক্স বা ই-মেইল ওয়েবসাইট ভিজিট করার জন্য চেষ্টা করেন কিন্তু সেই লিঙ্কগুলি না পাওয়ায় তা হয়ে ওঠে না আজকে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে খুব সহজেই এই লিংক দিয়ে দেবো আপনার এখান থেকে ব্যবহার করে আপনার ইচ্ছামত ব্যবহার করতে পারবেন । পেনিসে লিংক দিয়ে দিচ্ছি ।

এ ধরনের আনকমন কিছু পোষ্ট আমরা এই ওয়েবসাইটটিতে প্রতিনিয়ত দিয়ে থাকি আপনারা যদি চান তাহলে পরবর্তী আরো অন্যান্য হসপিটাল সংক্রান্ত তথ্য দেখতে এখানে ক্লিক করুন ।

 ফ্যক্স : +880-2-8401679, 8401161, 8401691

ইমেইল: info@apollodhaka.com

ওয়েবসাইট: www.apollodhaka.com

অ্যাপোলো হাসপাতাল লিস্ট তালিকা

 আপনাদের মধ্যে অনেকেরই এই সম্পর্কে ধারণা নেই বা জানেন না যে এই হাসপাতাল টিকেট ভাড়া কত হতে পারে বা তা কিভাবে পাবেন এই সকল বিষয়ে আমরা এই পোষ্টের মাধ্যমে দিয়ে দেবো তা অবশ্যই আপনারা সম্পূর্ণ পোস্টটি দেখে থাকবেন ।

আপনারা সকলেই জানেন যে ঢাকা শহরের মধ্যে আধুনিক ও স্বনামধন্য বেসরকারি হাসপাতালের মধ্যে এটি অনেক ব্যয়বহুল হয়ে থাকে তাই আপনাদের সুবিধার্তে আমি একটি পূর্ণাঙ্গ তালিকা নিচে সরণিতে প্রদান করছি আপনারা নিচে তা দেখে নিন ।

আপনি আমার কথা বলব এপোলো হাসপাতালের ডাক্তারদের তালিকা ও প্রোফাইল সংক্রান্ত তাই যারা আজকে এই ক্যাটেগরি কিছু পোস্ট করছেন তারা অবশ্যই আমাদের এই পোস্টটি শেষ পর্যন্ত দেখতে থাকুন ।

বেড ক্যাটেগরি দৈনিক ট্যারিফ (টাকা)
স্ট্যান্ডার্ড ৩,০০০
শেয়ার্ড সুপিরিয়র ৪,৮০০
সুপিরিয়র ৮,৮০০
ডিলাক্স ৯,৫০০
স্যুট ২০,০০০
এইচ ডি ইউ ৭,৬০০
সিটি এইচ ডি ইউ ৭,৬০০
সি সি ইউ ৯,১০০
পোস্ট সি সি ইউ ৫,৬০০
মেডিকেল আই সি ইউ ৯,১০০
নিওনেটাল আই সি ইউ ৯,১০০
নিওনেটাল কেয়ার ৪,৬০০
নিউরো আই সি ইউ ৯,১০০
কিডনী ট্রান্সপ্ল্যান্ট ইউনিট ৯,১০০
কার্ডিও থোরাসিক আই সি ইউ ৯,১০০
সার্জিক্যাল আই সি ইউ ৯,১০০
লেবার রুম ৩,৫০০
লেবার ডিলাক্স রুম ১০,০০০
ডে কেয়ার ইউনিট
(সর্বোচ্চ ৬ ঘন্টা)
১,০০০ টাকা প্রথম ঘন্টায়এবং পরবর্তী ঘন্টা ৪০০ টাকা (সর্বোচ্চ ২৪০০ টাকা)
ইমার্জেন্সি ওয়ার্ড
(সর্বোচ্চ ৬ ঘন্টা)
১,০০০ টাকা প্রথম ঘন্টায় এবং পরবর্তী ঘন্টা ৫০০ টাকা (সর্বোচ্চ ৩,৫০০ টাকা)

এখন আমরা কথা বলবো এপোলো হাসপাতাল ঢাকা যে সমস্ত ডাক্তাররা প্রতিনিয়ত রোগীদের সেবা প্রদান করে আসছে তাদের একটি পূর্ণাঙ্গ তালিকা । যেন আপনাদের পরবর্তীতে এই ডাক্তারদের চিনতে বা আপনাদের বুঝতে সমস্যা না হয় এ জন্য আপনাদেরকে এই পোষ্টের মাধ্যমে দর্শকদের সকল তথ্য গুলি তুলে ধরছি । তাই আপনি যদি এই পোস্টটি দেখতে আগ্রহী হন তাহলে অবশ্যই শেষ পর্যন্ত দেখতে থাকুন ।

এপোলো হাসপাতাল ঢাকা এর মূল সুবিধা সমূহ

আপনারা ইতিমধ্যে জেনে এসেছেন এ হসপিটালের কতটা নাম ছড়িয়ে ছিটিয়ে আছে এই দেশে এবং দেশের বাইরে অনেক নাম এবং স্বনামধন্য হাসপাতালে মধ্যে এটি একটি অন্যতম । আমরা এই হাসপাতাল সংক্রান্ত সকল তথ্য গুলি উপরে দিয়ে দিয়েছি আশা করি আপনার দেখে নিবেন ।

জরুরী বিভাগ

এ্যাপোলো হাসপাতালে একটি বড় সুবিধা হচ্ছে জরুরি বিভাগে তাৎক্ষণিকভাবে রোগীদের সেবা দেওয়ার চেষ্টা করেন । তারপর রোগীর প্রয়োজন অনুযায়ী বিভাগের চিকিৎসার জন্য পাঠানো হয় এবং তাদের সেবার কোন কমতি হয়না ।

নিবিড় পরিচর্যায় ইউনিট

এই বিভাগে আপনি রোগীদের নিরাময়ের জন্য 12 টি সিটের বৈশিষ্ট্য বিছানা পাবেন । এছাড়াও সেখানে রোগী নিবিড় পরিচর্যার জন্য একটি এমন ডায়নামিক পর্যবেক্ষণ থাকবে, সেখানে রোগীর শরীরের প্রতিটি কাজের ডাক্তার পরিচর্যার জন্য উপলব্ধ থাকবে ।

অপারেশন থিয়েটার

এই হাসপাতলে আধুনিক অপারেশন থিয়েটার রয়েছে যেখানে অপারেশন রোগীদের উন্নত যন্ত্রপাতি অভিজ্ঞ ডাক্তার দের দিয়ে দেশ সহযোগিতায় সফলতার সাথে অপারেশন করে আসছে এবং করানো হয় ।

আবাসন সুবিধা

হাসপাতালে রোগীদের থাকার জন্য 465 আসনের সুবিধা রয়েছে তার মধ্যে 100 টি আসন কেবিন ব্লকের জন্য তবে অধিকাংশ কেবিনে এয়ারকন্ডিশন ব্যবস্থা রয়েছে ।

এম্বুলেন্স

তাদের পার্সোনাল অনেক উন্নত মানের এম্বুলেন্স রয়েছে । যে কোনো রোগী হস্পিতাল আনা প্রয়োজন হলে কল দেওয়ার মাত্রই অ্যাম্বুলেন্স গুলির সঙ্গে সঙ্গে তার সেবা দেওয়ার চেষ্টা করে । অথবা চাইলে অন্য কোথাও ট্রান্সফর এর জন্য ব্যবস্থার প্রয়োজন হলে এম্বুলেন্স লাগলে সেখান থেকে ব্যবস্থা করে দেওয়া হয় ।

আমাদের সম্পূর্ণ পোষ্ট টি শেষ পর্যন্ত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আমরা প্রতিনিয়ত এধরনের পোস্ট দিয়ে থাকি আপনারা চাইলে আমাদের ওয়েবসাইটটিতে ফলো করতে পারেন এবং এধরনের আরো অন্যান্য হস্পিতাল সংক্রান্ত জানতে ভিজিট করুন আমাদের এই ওয়েবসাইটটিতে । তো আজকে এ পর্যন্তই ভালো থাকবেন ।

Related Articles

Back to top button