Customer Care

দারাজ অফার, কাস্টমার কেয়ার নাম্বার।

Daraz আজকে আমরা আলোচনা করব অনলাইন শপিং সব অর্থাৎ দারাজ সম্পর্কে। দ্বারা যাচ্ছে বাংলাদেশের একটি জনপ্রিয় অনলাইন শপিং ওয়েবসাইট। এখান থেকে আপনারা খুব সহজেই আপনার প্রয়োজনীয় জিনিস পত্রগুলো অর্ডারের মাধ্যমে ক্রয় করতে পারেন। কিন্তু আমরা এখান দেওয়াও অফার গুলো সঠিকভাবে জানতে পারি না তাই আপনাদের সহযোগিতার লক্ষ্যে আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের দ্বারা সে সকল অফার গুলো সম্পর্কে সঠিক সহযোগিতা করবো। যেহেতু দারাজ একটি বাংলাদেশি শপিং ওয়েবসাইট, এ কারণেই বাংলাদেশের সকল উৎসবেই তারা অফার দিয়ে থাকে। এখানে আমরা দারাজ একাউন্ট খোলা থেকে শুরু করে দারাজ এর অর্ডার সামগ্রী করার নিয়ম লোকেশন এবং দারাজ এর যে সকল নিয়ম কানুন রয়েছে সেগুলো সুষ্ঠুভাবে আপনাদের জানিয়ে দেব।

দারাজ একাউন্ট খোলার নিয়ম

দারাজ খুলতে হলে আপনাকে আপনার ফোন নাম্বার অথবা ইমেইল এড্রেস এর মাধ্যমে খুলতে হবে। অর্থাৎ daraz.com এগিয়ে সাইন ইন করতে হবে। সেখানে প্রয়োজনীয় তথ্য দিয়ে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন তবে এক্ষেত্রে আপনার কন্টাক্ট নাম্বার এবং আপনার সঠিক লোকেশন দিতে হবে। কেননা পণ্য ডেলিভারির জন্য এই দুটি বিষয়ে খুবই গুরুত্বপূর্ণ।

দারাজ অফার

 আপনারা যারা দারাজ অফার সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করেছেন তারা সঠিক জায়গায় এসেছেন। এখানে আমরা দারাজ অফার সম্পর্কে আলোচনা করব। বিভিন্ন ভাবে দারাজ অফার দিয়ে থাকে। বিভিন্ন উৎসবে এবং দারাজের অফিশিয়াল ক্ষেত্রে অর্থাৎ দারাস বর্ষ উপলক্ষে অফার দিয়ে থাকেন। এছাড়াও কিছু অফার দিয়ে থাকেন যেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো ফ্রী ডেলিভারি, ক্যাশব্যাক অফার, এবং বিকাশ পেমেন্ট অফার। এ কারণে আপনাকে আমাদের ওয়েবসাইট থেকে জানতে হবে কখন কোন অফার চলছে। আমরা আমাদের ওয়েবসাইটিতে সকল অফার এর আপডেট তথ্য গুলো আপনাদের সামনে উপস্থাপন করছি মাত্র। বর্তমান ধারা তাদেরকে তার সুবিধার্থে অ্যাপ সহযোগিতা নিয়ে এসেছেন। অর্থাৎ প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড এর মাধ্যমে দারাজ এর সকল সুবিধা অর্থাৎ সকল পণ্যের স্তূপ সহজে অর্ডার দিতে পারবেন তাদের অফিশিয়াল অ্যাপ থেকে।

দারাজ অ্যাপে কতটি ক্যাটাগরি রয়েছে?

আকর্ষণীয় ছাড়সহ ২.৫ কোটিরও বেশি পণ্যে দারাজের ১১.১১ ক্যাম্পেইন

আকর্ষণীয়-ছাড়সহ-২-৫-কোটি
আকর্ষণীয়-ছাড়সহ-২-৫-কোটি

বাংলাদেশ বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ । বর্তমানে এই কোম্পানিটি ১১.১১ আকর্ষণীয় স্যার সহ থাকবে ২.৫ কোটিরও বেশি পণ্য সমাহার । তাই ক্রেতারা উপভোগ করতে পারে পরিপূর্ণ অনলাইন শপিং এর অভিজ্ঞতায় । এছাড়াও আরও থাকছে এক টাকার গেম ,মিষ্টি বক্স, বাই উইন, থাউজেন্ড টাকা ডিসকাউন্ট, আরো পাচ্ছেন ফাস্ট সেল, বিগ বাই উইন, শেখ শেখ সেলার ডাবল টাকা ভাউচার আরো একটু কাঠ দিয়ে সহ কোম্পানিটি আকর্ষণীয় কিছু অফার দিয়ে রেখেছে ।

কোম্পানির চলাকালীন ক্রেতারা প্রেমেন্ট পার্টনার দের কাছ থেকে বিশেষ সুবিধা সুযোগ পাবেন ।

Related Articles

Back to top button