Uncategorized

মোবাইলে বিরক্তিকর এসএমএস বন্ধ করার উপায়

পাঠক বন্ধুগণ আজকে আমরা আপনাদের মাঝে গুরুত্বপূর্ণ একটি নিবন্ধ নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই গুরুত্বপূর্ণ নিবন্ধটি হচ্ছে মোবাইলে বিরক্তি করে এসএমএস বন্ধ করার উপায় সম্পর্কিত একটি নিবন্ধ। কেননা বর্তমান সময়ে মোবাইল ফোনের যেরকম অবাধ ব্যবহার চালু হয়েছে ঠিক সেরকম এই বিরক্তি কর অবস্থার ও সৃষ্টি হয়েছে। মোবাইল ফোনের বিরক্তিকর অবস্থা গুলোর মধ্যে একটি হচ্ছে অযথা মোবাইল ফোনে বিরক্তিকর এসএমএস পাঠানো। এই সমস্যাটিতে বাংলাদেশের অনেক মোবাইল ফোন ব্যবহারকারীরা ব্যক্তিরা ভুগছেন।

আজকে আমরা ভুক্তভোগীদের কথা ভেবেই নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে মোবাইল ফোনে বিরক্তিকর এসএমএস বন্ধ করার উপায় সম্পর্কিত আজকের এই নিবন্ধটি। আমরা আজকে আমাদের এই নিবন্ধের মাধ্যমে আপনাদেরকে মোবাইল ফোনের বিরক্তিকর এসএমএস বন্ধ করার উপায় সম্পর্কে জানাবো।

আমাদের বর্তমান পৃথিবীতে তথ্য প্রযুক্তির বিশাল অবদান রয়েছে। প্রযুক্তির সবথেকে বড় সাফল্য হচ্ছে মোবাইল ফোনের আবিষ্কার। কেননা মোবাইল ফোনের আবিষ্কার শুধুমাত্র যোগাযোগ মাধ্যম কে সচল রাখতে ভূমিকা পালন করে নি বরং সমস্ত পৃথিবীতে হাতের মুঠোয় এগিয়ে এনে দিয়েছে। মোবাইল ফোনের মাধ্যমে ঘরে বসে কোন সারাবিশ্বের প্রতিটি মানুষের সাথে খবরাখবর ও সকল ধরনের তথ্য আদান প্রদান করা সম্ভব হচ্ছে।

এমনকি দৈনন্দিন জীবনের প্রতিটি কর্ম সম্পাদন করা মোবাইল ফোনের মাধ্যমে সম্ভব হচ্ছে। মোবাইল ফোন প্রতিটি মানুষের জীবনকে সাহস রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। মোবাইল ফোন মানুষের জীবনে সকল ধরনের সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে ভূমিকা পালন করলেও এর কিছু কিছু অবস্থা মানুষের মাঝে বিরক্তিকর অবস্থা তৈরি করছে। আর বিরক্তিকর অবস্থা গুলোর মধ্যে একটি হচ্ছে মোবাইল ফোনে বিরক্তিকর এসএমএস পাঠানো। এটি গ্রাহকদের মাঝে খুবই খারাপ অবস্থায় সৃষ্টি করছে। বিরক্তিকরো আপত্তিকর এসএমএস গুলো দ্বারা গ্রাহকদের কে বিভিন্ন রকম বাজে মন্তব্য ও আপত্তিকর প্রস্তাব পাঠানো হচ্ছে।

মোবাইল ফোনে বিরক্তিকর এসএমএস বন্ধ করার উপায়

বর্তমান সময়ে প্রায় প্রতিটি গ্রাহক মোবাইল ফোনের বিরক্তিকর এসএমএস সমস্যার সম্মুখীন হচ্ছেন। তারা এই সমস্যা সমাধানের জন্য বা মোবাইল ফোনের বিরক্তিকর এসএমএস বন্ধ করার উপায় জানার জন্য বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে যাচ্ছে। আমরা আজকে তাদের সহায়তার জন্যই নিয়ে এসেছি আমাদের পোস্টে মোবাইল ফোনের বিরক্তিকর এসএমএস বন্ধ করার উপায় সম্পর্কিত আমাদের আজকের এই পোস্টটি। আমরা আমাদের এই পোস্টটিতে মোবাইল ফোনের বিরক্তিকর এসএমএস গুলো বন্ধ করার উপায় আপনাদের মাঝে উপস্থাপন করব।

আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে মোবাইল ফোনের বিরক্তিকর এসএমএস বন্ধ করার উপায় সম্পর্কিত সব তথ্যগুলো সংগ্রহ করে সহজেই আপনার মোবাইল ফোনের বিরক্তিকর এসএমএস গুলো বন্ধ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্টটি আপনার আশেপাশে এই সমস্যায় ভুক্তভোগীদের নিকট আমাদের তথ্যগুলো শেয়ার করে দিতে পারবেন। নিচে মোবাইল ফোনের বিরক্তিকর এসএমএস বন্ধ করার উপায় গুলো তুলে ধরা হলো:

গ্রামীণফোন মোবাইলে প্রমোশনাল এসএমএস বন্ধ করার নিয়ম

আপনি যদি গ্রামীণফোনের বিরক্তিকর এসএমএস বন্ধ করতে চান তাহলে আপনাকে এই নিম্নোক্ত নাম্বারে ডায়াল করতে হবে. আসুন আমরা নাম্বারটি এখান থেকে জানবো.*১২১*১১০১#

রবি মোবাইলে প্রমোশনাল এসএমএস বন্ধ করার নিয়ম

আপনি যদি রবি নাম্বারে প্রমোশনাল বিরক্তকর এসএমএস বন্ধ করতে চান তাহলে তা সহজে পারবেন. এজন্য আপনাকে যেকোন রবি নাম্বার থেকে এই কোডটি ডায়াল করে প্রমোশনাল এসএমএস বন্ধ করতে হবে: *৭#

এয়ারটেল মোবাইলে প্রমোশনাল এসএমএস বন্ধ করার নিয়ম

আপনি যদি একজন এয়ারটেল অপারেটর ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার মোবাইলে যে সমস্ত বিরক্তিকর এসএমএস আসে তা বন্ধ করতে পারবেন. এ জন্য আপনাকে নিচের এই নাম্বারটা ডায়াল করতে হবে: *৭#

বাংলালিংক মোবাইলে প্রমোশনাল এসএমএস বন্ধ করার নিয়ম

আপনি যদি একজন বাংলালিং অপারেটর ব্যবহারকারী হয়ে থাকেন এবং আপনার মোবাইলে যদি বিরক্তিকর এসএমএস গুলো বন্ধ করতে চান তাহলে নিচের নাম্বারটা ডায়াল করতে হবে:*১২১*৮*৬#

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button