Biodata

ডক্টর জাকির নায়েক বায়োডাটা

ইসলামিক আরো একটি আলোচনায় আপনাদের স্বাগতম জানাচ্ছি। আজকের আলোচনা শুধু তাদের মাত্র যারা ডঃ জাকির নায়েকের বিষয় সম্পর্কে বিস্তারিত জানার আগ্রহ প্রকাশ করেন। অবশ্যই এমন ব্যক্তিগণ আমাদের সম্পূর্ণ আলোচনার সাথে থাকবেন আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে আলোচিত সমালোচিত এই ব্যক্তির বিষয়ে সম্পর্কে বিস্তারিত জানাবো। ইসলামিক আলোচকদের মধ্যে অন্যতম সেরা একজন ব্যক্তি জনপ্রিয়তায় রয়েছে সবার প্রথমে।

শুধু বাংলাদেশ-ভারত নয় বিশ্বের বিভিন্ন দেশে এই ব্যক্তির আলোচনা প্রকাশিত হয়ে থাকে তিনি বিভিন্ন দেশে গিয়ে বিভিন্ন ভাষায় বক্তব্য প্রদান করেন। জ্ঞানের পরিধি ও ও ইসলাম সম্পর্কে সুস্পষ্ট বক্তব্যের কারণে বিশ্বে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এই ব্যক্তি। ইসলামিক চ্যালেন প্রতিষ্ঠা করেছেন তিনি ইসলামে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি বর্তমান সময়ে একজন অনেক বড় ইসলামিক আলোচক।

বিভিন্ন দেশে ইসলামী আলোচনা করলেও বাংলাদেশ ভারতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ডঃ জাকির নায়েকের। সেই ধারাবাহিকতা বজায় রেখে অনেকেই ডক্টর জাকির নায়েকের বিভিন্ন বিষয় সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন ব্যক্তিগত ও পারিবারিক তথ্যগুলো জানার উদ্দেশ্য নিয়ে অনেকেই নিয়মিত অনলাইনে অনুসন্ধান করেন। তাইতো আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে জনপ্রিয় এই ইসলামিক আলোচক এর বিষয় সম্পর্কে বিস্তারিত জানাবো আমরা তুলে ধরবো বেশ কিছু তথ্য যার মাধ্যমে এই ব্যক্তির ব্যক্তিগত বিষয়গুলো সম্পর্কে জানার সুযোগ পাবেন। সুতরাং জ্ঞানী এই ব্যক্তির বিষয় সম্পর্কে জানার মাধ্যমে আপনি অবশ্যই ইসলাম সম্পর্কিত জ্ঞান অর্জন করতে পারবেন পাশাপাশি তার বিষয় সম্পর্কে বেশ কিছু তথ্য জানতে পারবেন।

ডক্টর জাকির নায়েক বায়োডাটা

বিশেষ এই ব্যক্তির বায়োডাটায় উল্লেখিত বেশ কিছু বিষয় সম্পর্কে জানতে পারবেন আপনি। প্রখ্যাত এই ইসলামিক আলোচক খুবই জনপ্রিয় একজন ব্যক্তি। এমন ব্যক্তিত্ব সম্পূর্ণ মানুষের বায়োডাটা সম্পর্কে আপনাদের মাঝে উপস্থিত আমরা আলোচনা সাপেক্ষে আমরা এই ব্যক্তির বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করব। এখান থেকে আপনি জানতে পারবেন আলোচিত এই ইসলামিক আলোচকের সম্পূর্ণ নাম এছাড়াও বয়স শিক্ষাগত যোগ্যতা বর্তমান ঠিকানা সহ পিতা-মাতার নাম সহ সন্তান ও পরিবারিক অনেক বিষয় সম্পর্কেই জানতে পারবেন। সুতরাং আপনারা যারা ডক্টর জাকির নায়েকের বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে চান তারা অবশ্যই বায়োডাটা মাধ্যমে তেনার বিষয় সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারবেন।

প্রতিদিন অসংখ্য মানুষ এই ব্যক্তির বিষয় সম্পর্কে দেশ ও দেশের বাইরে থেকে জানার আগ্রহ প্রকাশ করে। তাই আমরা আলোচিত এই ব্যক্তির বিষয় সম্পর্কে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে অনলাইন থেকে এই ব্যক্তির বিষয় সম্পর্কে প্রয়োজনীয় তথ্যগুলো সংগ্রহ করার চেষ্টা করেছি দীর্ঘ সময় অনলাইনে থেকে আজকে ডাক্তার জাকির নায়েকের বায়োডাটা লিখতে সক্ষম হয়েছি। আশা করছি আমাদের প্রধান কৃত তথ্যগুলো সঠিক এবং সঠিক তথ্য জানতে চোখ রাখুন নিচে।

ব্যক্তিগত তথ্য

পুরোনামঃ ডাঃ জাকির আব্দুল করিম নায়েক ডাক নাম: দীদাত প্লাস
পর্দার নাম: জাকির নায়েক জন্ম তারিখ: ১৮ অক্টোবর ১৯৬৫
বয়স এখন: ৫৫ বছর (২০২০ সালের মতো) রাশিচক্র: তুলা
জন্মস্থান: মুম্বাই, মহারাষ্ট্র, ভারত হোমটাউন: মুম্বাই
বর্তমান ঠিকানা: মালয়েশিয়া (স্থায়ী বাসিন্দা) জাতীয়তা: ভারতীয়
ভারতীয় পতাকা আরব সৌদি
সৌদি আরবের পতাকা ধর্মঃ মুসলিম
পেশা: ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনের সভাপতি, পাবলিক স্পিকার। সক্রিয় বছর: ১৯৯১-বর্তমান
শারীরিক পরিসংখ্যান উচ্চতা: সেন্টিমিটারে: ১৭৩ সেমি
মিটারে: ১.৭৩ মি ফুটে: ৫’৮″ ইঞ্চি
ওজন: কিলোগ্রামে: ৭০ কেজি পাউন্ডে: ১৫৪ পাউন্ড
ত্বকের রং: বাদামী চোখের রং: কালো
চুলের রং: কালো পরিবার এবং আত্মীয়
পিতার নাম: আব্দুল করিম নায়েক (পেশায় চিকিৎসক) মায়ের নাম: প্রকাশ করা হয়নি
ভাইবোন: দুই ভাইয়ের নাম: মোহাম্মদ নায়েক
বোনের নাম: নাইলা নওশাদ নূরানী বৈবাহিক অবস্থা: বিবাহিত
স্ত্রীর নাম: ফারহাত নায়েক শিশু: ২ (দুই)
ছেলেঃ ফারিক নায়েক কন্যাঃ রুশদা নায়েক

InformerBD.Com

InformerBD.Com Deals with all kinds of topics. Variety of Educational, Agriculture, Technology, Entertainment, Quiz Results, Bizarre Results. We help with all kinds of information. Contact us to get the latest information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button